বাংলা নিউজ > বায়োস্কোপ > বিজেপির তারকা সদস্যার জন্মদিনে তৃণমূল নেত্রীর শুভেচ্ছা, আপ্লুত নায়িকা শ্রাবন্তী
মতা বন্দ্যোপাধ্যায়-শ্রাবন্তী চট্টোপাধ্য়ায়
মতা বন্দ্যোপাধ্যায়-শ্রাবন্তী চট্টোপাধ্য়ায়

বিজেপির তারকা সদস্যার জন্মদিনে তৃণমূল নেত্রীর শুভেচ্ছা, আপ্লুত নায়িকা শ্রাবন্তী

  • ‘জন্মদিনের সেরা উপহার’, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের শুভেচ্ছা বার্তা পেয়ে আপ্লুত শ্রাবন্তী।

গত ১৩ অগস্ট ছিল অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্য়ায়ের জন্মদিন। এদিন ৩৪-এ পা দেন টলিউডের প্রথম সারির নায়িকা। প্রচুর উপহার, জন্মদিনটা নিজের মতো করে কাটিয়েছিলেন অভিনেত্রী। তবে সেরা উপহার হিসেবে পেয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের লেখা চিঠি। বিজেপির বেহালা পশ্চিমের প্রার্থীকে জন্মদিনের শুভেচ্ছা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। আর সেই চিঠির ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেই উচ্ছ্বসিত নায়িকা।

১৫ অগস্ট, স্বাধীনতা দিবসের দিন সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন শ্রাবন্তী। পোস্টে ঝলমল করছে মুখ্যমন্ত্রীর পাঠানো চিঠির ছবি। বিজেপির তারকা সদস্যকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে মুখ্যমন্ত্রীর চিঠিতে লেখা, ‘প্রিয় শ্রাবন্তী, শুভ জন্মদিনে আমার অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা। আগামীতে আসুক আরও সাফল্য, আরও আনন্দ, এই শুভেচ্ছা রইল। পরিবারের সকলকে নিয়ে ভাল থেকো সুস্থ থেকো’।

অভিনেত্রীর জন্মদিনে তাঁর পর্ণশ্রীর বাড়িতে আসে মুখ্যমন্ত্রীর চিঠি। মুখ্যমন্ত্রীর এই শুভেচ্ছা বার্তা সামাজিক মাধ্যমে শেয়ার করে অভিনেত্রী তথা বিজেপির তারকা সদস্য শ্রাবন্তী লিখেছেন, ‘আমি অত্যন্ত সম্মানিত বোধ করছি… এটা আমার জন্মদিনের সেরা উপহার… ধন্যবাদ দিদি’।

একসময় তৃণমূলের অত্যন্ত ঘনিষ্ঠ ছিলেন শ্রাবন্তী। একুশের নির্বাচনের আগে বিজেপিতে যোগদান করেছিলেন টলি অভিনেত্রী। পেয়েছিলেন নির্বাচনে লড়ার টিকিটও। পরে বেহালা পশ্চিম কেন্দ্রের প্রার্থীও হন তিনি। সেখানে তাঁর বিপরীতে দাঁড়িয়েছিলেন রাজ্যের বর্তমান শিল্প ও বাণিজ্য মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। তবে নির্বাচনে পরাজিত হন অভিনেত্রী। এরপর এখনও পর্যন্ত অবশ্য সক্রিয় রাজনীতিতে দেখা যায়নি শ্রাবন্তীকে।

সদ্যই মুক্তি পেয়েছে শ্রাবন্তী অভিনীত প্রথম ওয়েব সিরিজ ‘দুজনে’। সেখানে সোহম চক্রবর্তীর বিপরীতে অভিনয় করেছেন তিনি। রূপোলি পর্দায় অনেক হিট ছবির দেওয়ার পর ওয়েব দুনিয়ায় পা রেখেছেন এই জুটি।

 

 

বন্ধ করুন