বাংলা নিউজ > বায়োস্কোপ > সারার আজব কবিতা শুনে মাথাব্যাথা অক্ষয়ের! তাজমহলে হল 'আতরঙ্গি রে' ছবির শ্যুটিং
প্রথমবার জুটিতে সারা-অক্ষয়
প্রথমবার জুটিতে সারা-অক্ষয়

সারার আজব কবিতা শুনে মাথাব্যাথা অক্ষয়ের! তাজমহলে হল 'আতরঙ্গি রে' ছবির শ্যুটিং

  • শাহজাহান লুকে সামনে এলেন অক্ষয় কুমার। তবে শ্যুটিং সেটে কো-স্টার সারার ‘আতরঙ্গি’ কাণ্ড আক্কির মাথাব্যাথার কারণ হয়ে দাঁড়াল। 

প্রথমবার অক্ষয় কুমারের মতো সিনিয়র অভিনেতার সঙ্গে কাজ করছেন সারা আলি খান। সৌজন্যে আনন্দ এল রাইয়ের আসন্ন ছবি আতরঙ্গি রে। আর ছবির নামের সঙ্গে মিল রেখেই ছবির সেটে আতরঙ্গি (অদ্ভূত) কাণ্ডকারখানা করতে দেখা গেল সইফ কন্যাকে। অক্ষয় কুমারের নায়িকা হতে পরে বেজায় এক্সাইটেড সারা। সম্প্রতি বিশ্বের সবচেয়ে চর্চিত ভালোবাসার নিদর্শন তাজমহলে ছবির শ্যুটিং সারল টিম ‘আতরঙ্গি রে’। ছবিতে অক্ষয়-সারা ছাড়াও মুখ্য ভূমিকায় রয়েছেন ধনুষ। 

সোমবার দুপুরের শাহজাহানের অবতারে অক্ষয়ের লুক প্রকাশ্যে এনেছিলেন সারা। ছবিতে দেখা গেল শাহজাহানের মতো পোশাক পরে হাতে গোলাপ নিয়ে পোজ দিচ্ছেন অক্ষয়। ক্যাপশনে সারা লেখেন, ‘এর থেকে বেশি আতরঙ্গি আর কিছুই হতে পারে না। না শাহজাহান নন, ইনি কুমার মহাশয়’। 

অন্যদিকে রাত একটু গড়াতেই সারার ইনস্টা হ্যান্ডেলে দেখা মিলল এক মজাদার ভিডিয়োর। যেখানে অক্ষয় কুমার এবং তাজমহলকে নিয়ে ছন্দ মিলিয়ে কবিতা বললেন সারা। তবে সারার এই ছন্দ মেলানোর প্রচেষ্টার জেরে আক্কির তো মাথাযন্ত্রণাই শুরু হয়ে গেল! অন্তত তাঁর মুখের ভঙ্গি তাই বলছিল।  সারা বলেন, ‘তাজ ওখানে,কিন্তু মিস্টার কুমার এখানে…'। সারার কবিতা শুনে অক্ষয় বলেন, ‘এর থেকে খারাপ কবিতা জীবনে শুনিনি তবে কথায় বলে চেষ্টা করলে সবাই সফল হয়’। 

ভিডিয়োয় অক্ষয় কুমার খানিকটা মুঘল স্টাইল পোশাকে সেজেছিলেন, মাথায় মুকুটও ছিল। অন্যদিকে উজ্জ্বল গোলাপি ঘাঘরা-চোলিতে দেখা মিলল সারার। সোশ্যাল মিডিয়ায় অক্ষয়-সারার তাজমহলে শ্যুটিংয়ের একাধিক ছবি ও ভিডিয়ো উঠে এসেছে।

লকডাউন শুরুর আগে মার্চ মাসে বারাণসীতে এই ছবির শ্যুটিং সেরেছিলেন সারা,ধনুষরা। প্রথমবার আনন্দ এল রাইয়ের পরিচালনায় কাজ করছেন অক্ষয় এবং সারা। ধনুশের সঙ্গে এর আগে রানঝনা ছবি তৈরি করেছেন পরিচালক। প্রযোজনার কাজ চালিয়ে গেলেও জিরোর ব্যর্থতার পর পরিচালক হিসাবে ব্রেক নিয়েছিলেন আনন্দ এল রাই, 'আতরঙ্গি রে' ছবির সঙ্গে কামব্যাক করছেন তিনি। 

 

বন্ধ করুন