বাংলা নিউজ > বায়োস্কোপ > Serial Update: আট মাসেই আচমকা বন্ধ জনপ্রিয় মেগা! শুক্রবার হয়ে গেল শেষদিনের শ্যুটিং

Serial Update: আট মাসেই আচমকা বন্ধ জনপ্রিয় মেগা! শুক্রবার হয়ে গেল শেষদিনের শ্যুটিং

ইন্দ্রাণীর সফরে ইতি

Indrani: জল্পনাই সত্যি! কালার্স বাংলার ছকভাঙা সিরিয়াল ‘ইন্দ্রাণী’ এবার শেষের পথে। শুক্রবারই হয়ে গেল এই মেগার শেষদিনের শ্যুটিং পর্ব। 

কানাঘুষো শোনা গিয়েছিল আগেই, আর সেইমতোই এবার শেষ হল ইন্দ্রাণীর সফর। হ্যাঁ, আট মাসেই বন্ধ হল কালার্স বাংলার ছকভাঙা মেগা সিরিয়াল ‘ইন্দ্রাণী’। অসময়বয়সী প্রেমের এই গল্পে লিড রোলে অভিনয় করছেন অঙ্কিতা চক্রবর্তী এবং রাহুল গঙ্গোপাধ্যায়। কিন্তু চ্যানেলের আসন্ন মেগা ‘রাম কৃষ্ণা’কে জায়গা করে দিতে হঠাৎ করেই বন্ধ করা হচ্ছে ‘ইন্দ্রাণী’।

শুক্রবারই ‘ইন্দ্রাণী’র সেটে শেষবার আলো জ্বলল। শ্যুটিং-এর শেষদিন মনভার সকলের। তবুও নতুনকে জায়গা করে দিতে পুরোনোকে বিদায় নিতেই হবে, এটাই কালের নিয়ম। এখন প্রশ্ন হল আর কতদিন টেলিভিশনের পর্দায় ইন্দ্রাণী-আদিত্যর রসায়ন দেখতে পাবে অনুরাগীরা? আগামী ৯ই এপ্রিল পর্যন্ত কালার্স বাংলায় রাত ৮টার স্লটে সম্প্রচারিত হবে এই মেগা।

প্রাইম টাইমে বরাবরই ভালো ফল করেছে ‘ইন্দ্রাণী’। একটা সময় চ্যানেল টপারও থেকেছে, তবুও কয়েক মাসেই বন্ধ করা হল এই মেগা সিরিয়াল। স্বভাবতই মন খারাপ ভক্তদের। সিরিয়াল বন্ধের আভাস পেতেই সোশ্যাল মিডিয়ায় চ্যানেল কর্তৃপক্ষের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিচ্ছেন ‘ইন্দ্রাণী’ ভক্তরা। উঠছে বয়কটের ডাক। আপতত ফ্যানেদের একটাই প্রার্থনা যেন আদিত্য-ইন্দ্রাণীর মিল দিয়েই শেষ হয় সিরিয়াল। কারণ ‘ইন্দ্রাণী’র সাম্প্রতিক প্রোমোতে নায়িকাকে বলতে শোনা গিয়েছে, আদিত্য সেরে উঠলে সে তাঁর জীবন থেকে সারাজীবনের মতো চলে যাবে। অন্তত ‘হ্যাপি এন্ডিং’টা হোক, আশা সকলের। এপ্রিলে ‘মিঠাই’, ‘গাঁটছড়া’র মতো বেশকিছু জনপ্রিয় মেগার শেষ হওয়ার গুঞ্জন টেলিপাড়ায় শোনা যাচ্ছে। শুরুটা বোধহয় ‘ইন্দ্রাণী’ দিয়েই হল। 

<p>সফর শেষ ইন্দ্রাণীর</p>

সফর শেষ ইন্দ্রাণীর

প্রসঙ্গত, কালার্স বাংলার আপকামিং মেগা ‘রাম কৃষ্ণা'তে লিড রোলে রয়েছেন ‘কন্যাদান’ খ্যাত নীলাঙ্কুর মুখোপাধ্যায়। আর তাঁর নায়িকা ‘কৃষ্ণা’র চরিত্রে থাকছেন ‘বসন্ত বিলাস মেসবাড়ি’ খ্যাত নন্দিনী দত্ত। কেমনভাবে ব্রহ্মাচারী রাম প্রেমে পড়বে কৃষ্ণার? সেই নিয়েই এই ধারাবাহিক। ১০ই এপ্রিল থেকে ‘ইন্দ্রাণী’র স্লটে দেখা যাবে এই মেগা।

 

বায়োস্কোপ খবর

T20 WC 2024

কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.