বাংলা নিউজ > বায়োস্কোপ > Bgg Boss OTT: ‘আমাকে চুমু খাও’ রাকেশকে আবদার শমিতার! বিগ বস না যৌনতার আঁতুরঘর, প্রশ্ন দর্শকের
বিগ বস ওটিটি-র ঘরে রাকেশ ও শমিতা। 
বিগ বস ওটিটি-র ঘরে রাকেশ ও শমিতা। 

Bgg Boss OTT: ‘আমাকে চুমু খাও’ রাকেশকে আবদার শমিতার! বিগ বস না যৌনতার আঁতুরঘর, প্রশ্ন দর্শকের

  • বিগ বসের ঘরে এর আগেও ঘনিষ্ঠ হয়েছেন শমিতা ও রাকেশ। 

‘বিগ বস ওটিটি’-র ঘরে এই কদিনেই বেশ কাছাকাছি এসে গিয়েছেন শমিতা শেট্টি ও রাকেশ বাপাট। তাদের কেমিস্ট্রি মনে করিয়ে দিচ্ছে সকলকে সেই জনপ্রিয় হিন্দি গান ‘খুল্লামখুল্লা পেয়ার করেঙ্গে হাম দোনো’! দর্শকরা মনে করছেন শো-তে একে-অপরের প্রেমে পড়েছেন তাঁরা। আর সেই গুঞ্জন আরও উসকে দিচ্ছেন এই দুই। নতুন প্রোমোতে দেখা গেল রাকেশকে চুমু খাওয়ার কথা বললেন শিল্পার বোন। 

ভিডিওতে দেখা যাচ্ছে, শমিতা খেতে বসেছে। আর রাকেশ খাবার গরম করছে মাইক্রোওয়েভে। তখন রাকেশকে উদ্দেশ্য করে শমিতাকে বলতে শোনা যায় না, ‘বেশি গরম করো না। তাহলে শক্ত হয়ে যাবে’। যার উত্তরে সম্মতি জানায় রাকেশ। আর প্রশ্ন করে, ‘আর কিছু?’ কিছুক্ষণ রাকেশের দিকে তাকিয়ে থেকে শমিতা বলে, ‘তোমার সমস্যা হচ্ছে! আমিও করব না।’ যার উত্তরে অভিনেতা জানায়, তাঁর কোনও সমস্যা নেই। তাই জানতে চাইছে আর কোনও কাজ আছে কি না। 

এরপপরেই লাজুক হাসতে দেখা যায় শমিতাকে। আর রাকেশকে উদ্দেশ্য করে বলে, ‘এদিকে এস, আর আমাকে এখনি একটা চুমু খাও’। আর বান্ধবীর সেই আদেশ ততক্ষণাৎ পালন করেন রাকেশ। সেই সময় রান্নাঘরে উপস্থিত হন গায়িকা নেহা ভাসিন। আর দুজনকে চুমু খেতে দেখে বলে বসেন, ‘কী মিষ্টি’! যার উত্তরে মহব্বতেঁ নায়িকার জবাব, ‘সত্যি আজ ওকে কী মিষ্টি দেখতে লাগছে’!

এর আগেও রাকেশ আর শমিতাকে ফ্লার্ট করতে দেখা গিয়েছে বহুবার। চুমু দিয়ে শমিতার ঘুম ভাঙানো, রাতে শমিতার পাশে শোওয়ার ইচ্ছেপ্রকাশও করতে দেখা গিয়েছে রাকেশকে। এমনকী, কিছুদিন আগে যখন, দিব্যা আগরওয়ালের কান্নার সময় তাঁর পাশে বসে স্বান্তনা দিচ্ছিল রাকেশ, সে নিয়েও রাগ করেছিলেন শিল্পার বোন। রাকেশ তাঁকে বোঝাতে এলে বলতে শোনা গিয়েছিল, ‘আমায় এত বলার কী আছে? আমি কি তোমার প্রেমিকা?’ যদিও কিছুক্ষণের মধ্যে সব মিটমাট করে নেন তাঁরা।

বন্ধ করুন