বাংলা নিউজ > বায়োস্কোপ > দ্বিতীয়বার বাবা হচ্ছেন কপিল শর্মা, এতদিনে নিজের মুখে জানালেন সুখবর
মেয়ে আনায়রার সঙ্গে কপিল শর্মা ও গিনি চতরথ 
মেয়ে আনায়রার সঙ্গে কপিল শর্মা ও গিনি চতরথ 

দ্বিতীয়বার বাবা হচ্ছেন কপিল শর্মা, এতদিনে নিজের মুখে জানালেন সুখবর

  • মেয়ের বয়স সবে এক বছর, ফের বাবা হচ্ছেন কপিল শর্মা। 

২০১৯-এর ডিসেম্বরেই প্রথমবার বাবা হয়েছেন কমেডিয়ান কপিল শর্মা। আর বছর ঘুরতে না ঘুরতেই ফের কপিল পত্নী গিনির অন্তঃসত্ত্বা হওয়ার খবর সামনে আসে। গত মাসে কপিল শর্মার কন্যা আনায়ার জন্মদিনের পার্টিতে গিনির ছবিও সাফ বলে দিচ্ছিল সন্তানসম্ভবা তিনি, যদিও এই নিয়ে প্রকাশ্যে এতদিন কিছুই জানাননি কপিল। অবশেষে নিজের মুখে ফের বাবা হতে চলার খবর স্বীকার করে নিলেন কপিল শর্মা।

ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহেই অফ-এয়ার হচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’। এই নিয়ে হতাশ কপিল ভক্তরা। প্রিয় তারকার উদ্দেশ্যে এক ভক্ত জানতে চায়, কী কারণে বন্ধ হচ্ছে শো? জবাবে কপিল লেখেন, আপতত তিনি বাড়িতে স্ত্রীর সঙ্গে সময় কাটাতে চান কারণ তাঁরা শীঘ্রই দ্বিতীয় সন্তানকে স্বাগত জানাতে চলেছেন। 

এর আগে চলতি মাসের শুরুতেও সুখবর দেওয়ার ইঙ্গিত দিয়েছিলেন কপিল। তবে অবশেষে জানা যায়, নেটফ্লিক্সে নিজের শোয়ের আগমন বার্তার কথা বলছিলেন কপিল। 

২০১৮ ডিসেম্বরে জলন্ধরে পাঞ্জাবি রীতিমেনে বিয়ের পর্ব সারেন কপিল-গিন্নি। আর বছর ঘুরতে না ঘুরতেই তাঁদের কোল আলো করে এসেছিল আনায়রা। 

তবে শুধু দ্বিতীয়বার বাবা হতে চলাই ‘দ্য কপিল শর্মা শো’ বন্ধের একমাত্র কারণ নয়। টাইমস অফ ইন্ডিয়ায় এক প্রতিবেদনে দাবি করা হয়েছে  প্রোডাকশন হাউজ এবং চ্যানেল কর্তৃপক্ষ সম্মিলিতভাবে 'ব্রেক' নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক কপিলের শোয়ের সঙ্গে যুক্ত এক ঘনিষ্ঠ জানিয়েছেন, ‘এখন কোনও লাইভ অডিয়েন্স এই শোতে যোগ দিতে পারছেন না। করোনা পরিস্থিতিতে ছবিও মুক্তি পাচ্ছে না, তাই বলিউড তারকারাও সেইভাবে শোয়ে যোগ দিতে অনু্ষ্ঠানে হাজির হচ্ছে না। তাই এটা ব্রেক নেওয়ার একটা আদর্শ সময়। মাস খানেকের বিরতি নিয়ে আবার ফেরা হবে’।

 ২০১৮ সালের ডিসেম্বর মাস থেকে সম্প্রচার শুরু হয়েছিল এই কমেডি শোয়ের। এক টানা দু-বছর ধরে দর্শকদের মনোরঞ্জন করেছেন কপিল অ্যান্ড কোম্পানি। কপিল শর্মা ছাড়াও তাঁর শোয়ের অবিচ্ছেদ্য অংশ হিসাবে দেখা মিলেছে কিকু সারদা, ক্রুষ্ণা অভিষেক, ভারতী সিং, অর্চনা পুরণ সিং, সুমনাসহ আরও অনেকের।

বন্ধ করুন