বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘সুন্দরী মেয়ে দেখলেই তো আপনি…’, অমিতাভের বিরুদ্ধে গুরুতর অভিযোগ কপিলের!
অমিতাভ বচ্চন ও কপিল শর্মা

‘সুন্দরী মেয়ে দেখলেই তো আপনি…’, অমিতাভের বিরুদ্ধে গুরুতর অভিযোগ কপিলের!

  • এ কী বলে বসলেন কপিল! বিগ বি-র বিরুদ্ধে দ্বিচারিতার অভিযোগ কপিলের। 

অমিতাভ বচ্চনের বিরুদ্ধেই অভিযোগের তীর ছুঁড়লেন কপিল শর্মা। কমেডি কিং-এর দাবি বিগ বি নাকি সুন্দরী মেয়ে দেখলেই সহজ প্রশ্ন করেন কৌন বনেগা ক্রোড়পতির আসরে! সম্প্রতি সোনু সুদের সঙ্গে এই গেম শো-তে অংশ নিয়েছিলেন।

শনিবার দ্য কপিল শর্মা শো-তে হাজির হয়েছিলেন সচিন খেদকর, সোনালি কুলকর্নি, রবি কিষাণরা। এ কথা কারুরই অজানা নয়, কৌন বনেগা ক্রোড়পতির মরাঠি ভার্সন সঞ্চালনার দায়িত্বে থাকেন সচিন খেদকর। তাই কথা প্রসঙ্গেই উঠে আসে কেবিসির কথা। কপিলও সকলের সঙ্গে ভাগ করে নেন তাঁর হটসিটে বসবার অভিজ্ঞতা। 

কপিল জানান, আমার বেশকিছু সুযোগ এসেছিল কেসিবির মঞ্চে উপস্থিত হওয়ার। প্রথমবার পুরো পরিবেশটাই খুব টানটান ছিল, মিউজিক, সেট আপ- সবই একদম চরমে। তারপর অমিতাভ স্যার আপনার দিকে তাকিয়ে বলবেন,স্যার আমার দিকে তাকাবেন না, আমি আপনাকে সাহায্য করতে পারব না। ওঁনার তো কন্ঠস্বরই এমন যে সিটে বসেই আপনার পেট গুড়গুড় করবে'। এখানেই থেমে থাকেননি কপিল, তিনি যোগ করেন- কিন্তু ব্যাপারটা হল যেমন সোনালির মতো সুন্দর মেয়ে যদি সেখানে যায় তবে বচ্চন সাহাবের প্রশ্ন কিন্তু পালটে যাবে। গোলাপের ফুলের রঙ কেমন হয়? এটা হবে প্রশ্ন, আর আমরা গেলে, হুমায়ুন কবে এসেছিল? এটা জিজ্ঞাসা করবে। যদি কোন বছর এসেছিল সেই জবাব সঠিক দিয়ে দিই, তবে আরও জানতে চাইবেন যে কোন দিন এসেছিল। আরও বলবেন, কোন টাইমে এসেছিল?' এরপরই হাসিতে ফেটে পড়েন কপিল!

সোনু সুদের সঙ্গে কেবিসি ১৩-র মঞ্চে উপস্থিত হয়ে ২৫ লক্ষ টাকা জিতেছিলেন কপিল। এই অভিযোগ নিয়ে পালটা কী জবাব দেবেন বিগ বি, সেটাই এখন দেখবার! উল্লেখ্য, সোনি লিভ-এর ওয়েব সিরিজ ‘দ্য হুইসেলব্লোয়ার’-এর প্রচারে কপিল শর্মার শো-তে পৌঁছেছিলেন সচিন, সোনালিরা।

বন্ধ করুন