বাংলা নিউজ > বায়োস্কোপ > Kapil Sharma: এ কেমন ভোলবদল! ব়্যাম্প মাতালেন ‘মেয়েলি’ কপিল, ভাইরাল ভিডিয়ো

Kapil Sharma: এ কেমন ভোলবদল! ব়্যাম্প মাতালেন ‘মেয়েলি’ কপিল, ভাইরাল ভিডিয়ো

কপিল শর্মার নয়া কীর্তি

Kapil Sharma walks the ramp: ফ্যাশন ব়্যাম্পে কপিল শর্মার ম্যাজিক। একদিকে যেমন চর্চায় তাঁর ট্রান্সফরমেশন, তেমনই ট্রেন্ডিংং কমেডিয়ানের আজব ব়্যাম্প ওয়াক! দেখুন ভিডিয়ো-

‘দ্য কপিল শর্মা শো’ নিয়ে শীঘ্রই ফিরছেন কপিল শর্মা (Kapil Sharma)। রবিবারই সেই ঘোষণা সেরেছেন স্বয়ং কপিল, পাশাপাশি নিজের নতুন লুক সামনে এনেও চমকে দিয়েছেন। নতুন অবতারে কপিলকে পাওয়া গিয়েছে একদম মেদহীন চেহারায়। কোথায় তাঁর ভুঁড়ি? ফোলা গাল! সব গায়েব। সুদর্শন কপিলকে দেখে আগেই তাজ্জব নেটপাড়া, এর মাঝেই রবিবার রাতে মার্জার সরণীতে হাঁটলেন এই কমেডিয়ান।

কপিলের ব়্যাম্পে হাঁটার ভিডিয়ো রীতিমতো ভাইরাল সোশ্যালে। ‘বেটি ফ্যাশন শো’-এর জন্য ব়্যাম্পে হাঁটলেন কপিল। কালো রঙের ঝলমলে পোশাকে নজরকাড়া ‘ভুরি’র প্রিয় কপ্পু শর্মা। পরনে কালো-সোনালি প্যান্ট আর ফোলা জ্যাকেট- এমন লুকে কপিলকে আগে কখনও দেখেননি। আর কথায় আছে না, ঢেঁকি স্বর্গে গেলেও ধান ভানে, তেমনই কমেডিয়ান ব়্যাম্পে হাঁটলেও কমেডি ছাড়তে পারে না!

এদিন মার্জার সরণীতে হাঁটতে হাঁটতে আচমকাই আশেপাশের সুন্দরী মডেলদের নকল করেন কপিল। কখনও কোমর বেঁকিয়ে পোজ দেন, কখনও আবার কাঁধ থেকে জ্যাকেট টেনে নামিয়ে আনেন। কপিলের কাণ্ড দেখে হাসি থামেনি উপস্থিত দর্শকদের। কপিল নিজেও হাসি চাপতে পারেনি। মজার ছলে কপিলে এই ব়্যাম্প ওয়াক দেখে নানা মুনির নানা মত। একজন লেখেন, ‘বোধহয় কপিলের মধ্যে করণ জোহরের আত্মা প্রবেশ করেছে’। কারুর কারুর মতে, রণবীর সিং-এর থেকে অনুপ্রেরণা নিয়েছেন কপিল।

প্রসঙ্গত,জুন মাসে শেষ সম্প্রচারিত হয়েছে ‘দ্য কপিল শর্মা শো’এর এপিসোড। এরপর মাস কয়েকের বিরতি নিয়েছিলেন কপিল এবং তাঁর সঙ্গপাঙ্গরা। এবার ফেরবার পালা। আগামী মাস থেকেই সম্প্রচারিত হবে ‘দ্য কপিল শর্মা শো সিজন ৪'। রবিবার টুইটারে কপিল নিজের ট্রেন্ডি লুক শেয়ার করে লিখেছেন, ‘নতুন সিজন, নতুন লুক.. আসছে দ্য কপিল শর্মা শো’। কপিল ছাড়াও এই শো-এর অংশ থাকছেন ক্রুষ্ণা অভিষেক, কিকু শারদা, সুদেশ লাহিড়ি, ভারতী সিং, সুমনা চক্রবর্তীরা। বিচারকের আসনে থাকবেন অর্চনা পুরণ সিং। আরও পড়ুন-গায়েব ভুঁড়ি,ফোলা গাল! ওজন ঝরিয়ে নয়া লুকে কপিল, শীঘ্রই ফিরছেন ছোটপর্দায়

‘দ্য কপিল শর্মা শো’-এর পাশাপাশি কপিলকে খুব শীঘ্রই দেখা যাবে নন্দিতা দাসের ছবি জ্বিগাটো (Zwigato)-তে। এই ছবিতে এক্কেবারে সিরিয়াস চরিত্রে থাকছেন কপিল। নিজেকে যে ভাঙছেন কপিল, তা বারবার প্রমাণ করছেন এই কমেডিয়ান। অভিনেতা হিসাবে নিজেকে একটা জঁরে আটকে রাখতে চান না তিনি।

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা এবার মহানায়কের তালিমে প্রেমে পড়বেন অনিন্দ্য-রোশনি! প্রকাশ্যে অতি উত্তমের ঝলক প্রাথমিকে নিয়োগ নিয়ে বিরাট নির্দেশ দিল হাইকোর্ট, সার্টিফিকেট যাচাই হবে এবার জুয়ার টাকা পাচার করা হত, পেটিএম ব্যাঙ্কের উপর ৫.৪৯ কোটি টাকা জরিমানা চাপাল সরকার ভালোবেসে শৌনককে বিয়ে ২০১৮-য়! করোনাকালে বিচ্ছেদ, অনুপমকে নিয়ে কী বলল প্রশ্মিতা? মানুষের খাটনির টাকা লুঠ হতে দেব না…ওদের ছাড়বে না মোদী, হুঁশিয়ারি প্রধানমন্ত্রীর ‘অভিনয়ের সঙ্গে রাজনীতি হয় না, ওটা…’ নাম না করেই দেব-মিমিদের ‘ঠুকলেন’শোলাঙ্কি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.