বাংলা নিউজ > বায়োস্কোপ > Raju Srivastava Last Journey: অলবিদা ‘গজধর ভাইয়া’! দিল্লিতে পঞ্চভূতে লীন রাজু শ্রীবাস্তব,বাঁধ মানল না চোখের জল

Raju Srivastava Last Journey: অলবিদা ‘গজধর ভাইয়া’! দিল্লিতে পঞ্চভূতে লীন রাজু শ্রীবাস্তব,বাঁধ মানল না চোখের জল

শেষকৃত্য সম্পন্ন রাজু শ্রীবাস্তবের

Raju Srivastava's last journey: দিল্লিতে সম্পন্ন রাজু শ্রীবাস্তবের শেষকৃত্য, ৪১ দিনের লড়াইয়ে ইতি টেনে বুধবারই না-ফেরার দেশে পাড়ি দেন ‘গজধর’ ভাইয়া। 

‘জীবনের প্রতিটি দিন উদ্‌যাপনে মেতে থাকবে। আমার মৃত্যুর পর কেউ যেন শোক না করে’, মজার ছলেই এই কথা স্ত্রীকে অনেক আগেই জানিয়ে রেখেছিলেন রাজু শ্রীবাস্তব। তবে শেষবেলায় চোখের জল বাঁধ মানলো না। ‘হাসির রাজা’র বিদায়বেলায় মনভার সবার। প্রায় দেড় মাস ধরে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়বার পর বুধবার না-ফেরার দেশে পাড়ি দিয়েছেন ‘গজধর ভাইয়া’। ভারতে স্ট্র্যান্ড আপ কমেডির ভিত্তি স্থাপন করেছিলেন যারা, তাঁদের অন্যতম রাজু শ্রীবাস্তব।

বৃহস্পতিবার রাজধানী দিল্লিতে পরিবার ও প্রিয়জনদের উপস্থিতিতে পঞ্চভূতে লীন হলেন এই কৌতুকাভিনেতা। বুধবারই রাজুর মরদেহ তুলে দেওয়া হয়েছিল পরিবারের হাতে। দিল্লির দ্বারকার বাড়িতে বেশ কিছুক্ষণ শায়িত রাখা হয়েছিল তাঁর মরদেহ। এরপর সাদা ফুলে মোড়া অ্যাম্বুলেন্সে করে বৃহস্পতিবার সকালে নিগামবোধ ঘাটে অন্ত্যেষ্টির জন্য নিয়ে যাওয়া হয় রাজু শ্রীবাস্তবকে।

শেষযাত্রায় রাজুর সঙ্গী হলেন তাঁর কাছের বন্ধু সুনীল পাল, এয়সান কুরেশি, পরিচালক মধুর ভাণ্ডরকর, গায়ক রাম শঙ্কররা। কমেডিয়ানকে শেষ শ্রদ্ধা জানাতে জড়ো হয়েছিল তাঁর গুণমুগ্ধ ভক্তরাও। রাজুর পুত্র আয়ুষ্মান তাঁর মুখাগ্নি করেন।

সংবাদ সংস্থা পিটিআইকে রাজুর ভাই দীপু জানিয়েছেন, ‘কানপুর, লখনউ থেকে আমাদের পরিবারের লোকজন এসেছেন। দাদার এতো ভক্তরা তাঁকে শেষ শ্রদ্ধা জানাচ্ছে, এই ভালোবাসায় আমরা কৃতজ্ঞ’।

চোখের জলে শেষবিদায়
চোখের জলে শেষবিদায় (PTI)

বুধবার দিল্লি AIIMS-এ ৪১ দিনের লড়াইয়ে ইতি টেনে পরপারের উদ্দেশ্যে যাত্রা করলেন রাজু শ্রীবাস্তব। গত ১০ই অগস্ট জিমখানায় ট্রেডমিলে দৌড়ানোর সময় হৃদরোগে আক্রান্ত হন রাজু, এরপর দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দীর্ঘ কয়েক সপ্তাহ জ্ঞান ফেরেনি তাঁর, পরে ধীরে ধীরে সুস্থ হচ্ছিলেন তিনি। কিন্তু ১ সেপ্টেম্বর থেকে ফের ভেন্টিলেশনে রাখা হয় রাজুকে।

আশির দশকের শেষ থেকেই শোবিজ দুনিয়ার অবিচ্ছেদ্য অংশ রাজু শ্রীবাস্তব। তবে ২০০৫ সালে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ’-এর সুবাদে রাতারাতি তাঁর জনপ্রিয়তা শিখরে পৌঁছেছিল। এই কমেডিয়ান রেখে গেলেন তাঁর স্ত্রী শিখা, দুই সন্তান- অন্তরা এবং আয়ুষ্মানকে।

বায়োস্কোপ খবর

Latest News

'রবিবার করে মাইসোর ক্যাফে থেকে খাবার...' রেস্তোঁরার মালকিনকে দেখে প্রণাম অনন্তর খাটের তলায় সুড়ঙ্গ! প্রশ্ন শুনেই ট্রাম্প হামলার প্রসঙ্গ তুললেন রাজীব কুমার ডার্বি জয়ের পরের ম্যাচেই ধাক্কা খেল ইস্টবেঙ্গল, আটকে গেল কাস্টমসের বুটের জঙ্গলে গত বছরে ভারতে ১৬ লক্ষ শিশু কোনও টিকা পায়নি, ইউনিসেফের রিপোর্ট বাড়াল উদ্বেগ নতুন বৌদির কথা অক্ষরে অক্ষরে পালন করলেন ননদিনী! সোহিনীর কোন কথা রাখলেন দীপ্সিতা? NTAএর ট্রাঙ্ক থেকে প্রশ্ন চুরি ইঞ্জিনিয়ারের! নিটকাণ্ডে এবার শাগরেদ সহ ধৃত ২ আম্বানিদের বিয়ে রেখাকে হাত ধরে নিয়ে গেলেন সলমন, কিন্তু কেন? মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু ২০ বছরের গোলকিপারের, শোকস্তব্ধ ফুটবল বিশ্ব আগামিকাল কি ভালো কাটবে? কাদের হাতে আসতে পারে টাকা? জানুন ১৭ জুলাইয়ের রাশিফল আম্বানিদের রুপকথার বিয়ে! অনন্ত-রাধিকার সঙ্গে কী কথা হল? খোলসা করলেন রুক্মিণী

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.