বাংলা নিউজ > বায়োস্কোপ > মাদকাকাণ্ডে ভারতী-হর্ষের গ্রেফতারি নিয়ে বিস্ফোরক কমেডিয়ান রাজু শ্রীবাস্তব

মাদকাকাণ্ডে ভারতী-হর্ষের গ্রেফতারি নিয়ে বিস্ফোরক কমেডিয়ান রাজু শ্রীবাস্তব

ক্ষোভ উগরে দিলেন রাজু শ্রীবাস্তব! (ছবি- পিটিআই ও ফেসবুক) 

‘ছোট ছোট শিল্পীদের গ্রেফতার না করে সাপ্লাই চেনটা বন্ধ করার উপর সরকারের জোর দেওয়া উচিত’-দাবি রাজু শ্রীবাস্তবের। 

বলিউডের মাদকযোগ নিয়ে গত কয়েকমাস ধরেই ততপর কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা। শনিবার এই মামলা চাঞ্চল্যকর মোড় নেয়, যখন দেশের জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিং ও তাঁর স্বামী হর্ষ লিম্বোচিয়াকে গ্রেফতার করে এনসিবি। ভারতী সিংয়ের বাড়িতে রেইড চালিয়ে ৮৬.৫ গ্রাম গাঁজা বাজেয়াপ্ত করা হয়েছে! যা নিয়ে তুমুল শোরগোল সোশ্যাল মিডিয়ায়। রবিবার গ্রেফতার ভারতীয় ও হর্ষকে আগামী ৪ঠা ডিসেম্বর পর্যন্ত বিচারবিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত। 

ভারতী-হর্ষের বহু অনুরাগীর মতো ভারতী-হর্ষের বাড়িতে গাঁজা উদ্ধার ও তাঁদের গ্রেফতারির খবর চমকে দিয়েছে বিনোদুনিয়ার বহু মানুষজনকে। ভারতীয় সঙ্গে অতীতে বহুকাজ করেছেন রাজু শ্রীবাস্তব। তিনি শুরুর দিকে এই খবর সত্যি বলে বিশ্বাস করতে পারেননি।

আমি ওর সঙ্গে কমেডি সার্কাসে কাজ করেছি, তাছাড়া রাজু হাজির হো, গ্যাংস অফ হাসিপুরের মতো শো'তে আমরা সঙ্গী ছিলাম। ওকে দেখে কোনওদিন মনে হয়নি যে ড্রাগ নেয়। আমি তো ওঁদের বিয়েতেও গিয়েছি। আমি কৌতুহলী ছিলাম কীভাবে সুনীল গ্রোভার, কৃষ্ণা অভিষেকের মতো ওর বন্ধুরা সারারাত নাচানাচি করছে, চোখে ঘুম নেই, তারপর আবার পরদিন নাচাগানা চালাচ্ছে পুরোদমে। আমি ভেবেছিলাম এদের কী চোখে ঘুম নেই! ভেবেছিলাম ওদের বয়স কম তাই এতো এনার্জি। কিন্তু কোনওদিনই ভাবি নি এইসব কথা. যখন থেকে খবরটা এসেছে…!'

প্রথমে এই থবরটি ভুয়ো বলে উড়িয়ে দিয়েছিলেন রাজু। তবে যখন বুঝলেন- না খবরটি মিথ্যা নয়, তখন রীতিমতো হচকিয়ে গিয়েছিলেন তিনি। ৫৬ বছর বয়সী এই কমেডিয়ান মনে করেন ড্রাগের মামলায় শুধু বলিউডকে নিশানায় আনা সমীচীন নয়। 

তিনি বলেন- শুধু বলিউড নয়, অনান্য জায়গাতেও এই সমস্যা (ড্রাগ) রয়েছে। বড় বড় নেতারাও ড্রাগ নেন। এই সাফাই অভিযানটা সর্বত্র দরকার। ছোট ছোট শিল্পীদের গ্রেফতার না করে সাপ্লাই চেনটা বন্ধ করার উপর সরকারের জোর দেওয়া উচিত। বড় মাফিয়াদের ধরা উচিত, যারা এই কাজ চালাচ্ছে। ভারতীও দোষী তবে এগুলো আসছে কোথা থেকে? সেখানেই আসল বোমাটা সরকারের ফাটানো উচিত'। 

এমনিতে ৮৬.৫ গ্রাম 'স্বল্প পরিমাণ' হিসেবে বিবেচিত হয়। তা রাখার জন্য সর্বাধিক ছ'মাস জেল বা ১০,০০০ টাকা জরিমানা হতে পারে। বা জেল ও জরিমানা দুটোই হতে পারে। বিচারবিভাগীয় হেফাজতে পাঠানোর সঙ্গে সঙ্গে ভারতী ও তাঁর স্বামী জামিনের আর্জি দাখিল করেছেন। সেই আবেদনের শুনানি হবে আজ।

বায়োস্কোপ খবর

Latest News

কৃত্রিম বুদ্ধিমত্তা বিপত্তিতে ফেলেছে নির্বাচন কমিশনকে, ‘‌এআই’‌ কি ভিলেন?‌ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সাদা বলের সিরিজ স্থগিত করল ক্রিকেট আয়ারল্যান্ড সংস্কার চলছে মা উড়ালপুলে, শুক্রবার পর্যন্ত চলবে কাজ, যান চলাচল কি ব্যাহত হবে? ভারতীয়রা গরীব দেশে টি২০ খেলে না- অস্ট্রেলিয়া, ইংল্যান্ডকে দরিদ্র বললেন সেহওয়াগ? ৫ বারের সেরা সাংসদ, ৫৮ বছর বয়সে অবশেষে দশম পাশ করলেন শিবসেনা নেতা ‘শাশুড়ি কখনো মা হয় না…’! রাজের মায়ের সঙ্গে ভিডিয়ো, শেয়ার করে কী লিখলেন শুভশ্রী? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত রগরগে ঘনিষ্ট দৃশ্যে সাবলীল ছিলেন রেখা, এখনও স্মৃতি হাতড়ে চলছেন শেখর সুমন 'রাজপরিবারের যুবরাজের উপদেষ্টা...', 'উত্তরাধিকার কর' নিয়ে কংগ্রেসকে তোপ মোদীর 'সন্দেহের ভিত্তিতে নির্দেশ নয়', VVPAT'র ১০০% ভোট গণনা মামলায় বলল সুপ্রিম কোর্ট

Latest IPL News

ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক IPL 2024- স্লো-টার্নার নয়, উঠল ৪২৩ রান, হেরে চিপকের পিচকেই দুষলেন CSK-র কোচ? যদি তখন এরকম করতে পারতাম.... নাইটদের সঙ্গে কাটানো দিনগুলি নিয়ে আক্ষেপ কুলদীপের IPL 2024 CSK vs LSG: রাহুলের এই সাহসী সিদ্ধান্তই বদলে দিল ম্যাচের রঙ! চুক্তি থেকে বাদ, আইপিএলে শতরানের পর জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছেন স্টইনিস সারাক্ষণ ধোনি, ধোনি কী! ক্যামেরাম্যান ফোকাস করতেই বোতল ছোড়ার ভয় দেখালেন মাহি চলতি আইপিএলে অভিষেক পোড়েলের খেলাই হত না এবার! দাবি DC-র তারকা অজি ওপেনারের IPL-র ইতিহাসে রান তাড়া করে জয়ের ক্ষেত্রে সর্বোচ্চ রান করার নজির গড়লেন স্টইনিস জাতীয় দল নয়, IPL-এ খেলাকেই বেশি উপভোগ করেন মুস্তাফিজুর রহমান! দাবি সতীর্থদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.