বাংলা নিউজ > বায়োস্কোপ > Sushmita-Lalit: ললিত মোদীর প্রেমে বুঁদ সুস্মিতা, প্রতিক্রিয়া দিলেন তন্ময় ভাট, হাসি থামবে না!
এ কেমন প্রেম!

Sushmita-Lalit: ললিত মোদীর প্রেমে বুঁদ সুস্মিতা, প্রতিক্রিয়া দিলেন তন্ময় ভাট, হাসি থামবে না!

  • সুস্মিতা-ললিতের প্রেম কাহিনি নিয়ে এবার প্রতিক্রিয়া জানালেন কমেডিয়ান তন্ময় ভাট, হেসে খুন নেটপাড়া। 

প্রাক্তন আইপিএল কমিশনার তথা আর্থিক তছরুপের মামলায় অভিযুক্ত ললিত মোদীর সঙ্গে প্রেম করছেন সুস্মিতা সেন! দু-দিন আগে সোশ্যাল মিডিয়া পোস্টে সুস্মিতার সঙ্গে নিজের সম্পর্ক ঘোষণা করেন স্বয়ং ললিত মোদী। এরপর থেকেই দেশজুড়ে হইচই। অনেকেই এই সম্পর্কটা হজম করতে পারছেন না। টুইটার ভরে গিয়েছে মিমে। এবার সুস্মিতা-ললিতের প্রেম নিয়ে প্রতিক্রিয়া জানালেন কমেডিয়ান তন্ময় ভাট। একথা বলবার অপেক্ষা রাখে না, তন্ময়ের কাণ্ড দেখে হাসি থামছে না নেটপাড়ার।

বৃহস্পতিবার রাতে সুস্মিতার সঙ্গে একগুচ্ছ রোম্যান্টিক ছবি পোস্ট করেন ললিত। কোথাউ সুস্মিতা তাঁর বক্ষলগ্না, আবার কোনটায় নায়িকার মুক্তো ঝরা হাসিতে মোহিত হয়ে রয়েছেন ললিত। সুস্মিতা-ললিতের তেমনই এক ভাইরাল ছবি রিক্রেয়ট করলেন তন্ময়। সেখানে ললিতের জুতোয় পা গলালেন তন্ময়, তাঁর বুকের কাছে ঝুঁকে সুস্মিতার মতো হুবহু একরকম পোজ দিল বন্ধু নাভেদ মানাক্কোদান।

এই পোস্টের ক্যাপশনে তন্ময় লেখেন, ‘নতুন শুরু, নতুন জীবন। আনন্দে ভাসছি। ভালোবাসা মানে বিয়ে নয়। কিন্তু, তা সত্ত্বেও সেটা হবে একদিন না একদিন। আমি ঘোষণা করলাম আমরা হলাম ফ্ল্যাট মেইট’।

মুহূর্তেই ভাইরাল হয়ে যায় তন্ময়ের এই পোস্ট। এই পোস্ট দেখে হাসি থামছে না নেটিজেনদের। একজন লেখেন, ‘একটা এসএমএস থেকে শুরু হয়েছে এই বার্তালাপ’। অপরজন লেখেন, ‘তোমাদের দুজনকেও অনেক শুভেচ্ছা’।

ললিত মোদীর সঙ্গে প্রেম নিয়ে শুক্রবার সন্ধ্যায় নীরবতা ভাঙেন সুস্মিতাও। ৪৫০০ কোটির মালিক ললিতের সঙ্গে প্রেমের কথা অস্বীকার না করলে প্রাক্তন ব্রহ্মাণ্ড সুন্দরী জানিয়ে দেন বাগদান করবার বা বিয়ের কোনও পরিকল্পনা নেই তাঁর।

সুস্মিতা লেখেন, ‘আমি খুব আনন্দের জায়গায় আছি!!! বিয়ে হয়নি, আংটিও পরিনি। নিঃশর্ত ভালোবাসায় ঘিরে আছি। যথেষ্ট স্পষ্ট করে বলে দিয়েছি। এবার নিজের জীবনে আর কাজে ফিরি।’

 

বন্ধ করুন