বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বলছি গুগল পিসেমশাই,আজ আমার জন্মদিন নয়’, মনামীর পোস্ট দেখে হাসির রোল নেটদুনিয়ায়
মনামী ঘোষ (ছবি-ফেসবুক)
মনামী ঘোষ (ছবি-ফেসবুক)

‘বলছি গুগল পিসেমশাই,আজ আমার জন্মদিন নয়’, মনামীর পোস্ট দেখে হাসির রোল নেটদুনিয়ায়

  • মনামীর জন্মদিন বিভ্রাট! 

টলিপাড়ায় একথা সকলে বলে তাঁর নাকি বয়স বাড়ে না। দীর্ঘ দু-দশক হতে চলল বাংলা বিনোদন জগতে কাজ করছেন মনামী ঘোষ। আজও রূপে-লাস্যে যে কোনও অষ্টাদশী সুন্দরীকে টেক্কা দেবেন এই নায়িকা। মানামীর বয়স বাড়ে না বলে কি বছরে দু-বার জন্মদিন পালন করছেন অভিনেত্রী! ভাবছেন ব্যাপারটা কী? 

কথায় বলে মেয়েদের নাকি বয়স জিজ্ঞেস করতে নেই, কিন্তু নিজের বয়স কোনওদিন লুকিয়ে রাখেন না মানামী। গুগল বলছে ১৯৮৩ সালের  ১৩ই জুলাই মানে আজকের দিনে জন্মেছেন মানামী ঘোষ, আজ তাঁর ৩৭তম জন্মদিন। কিন্তু এই তথ্য সম্পূর্ণ ভুল, অথচ গুগলের মতো বিশ্বের সবচেয়ে বড় সার্চ ইঞ্জিন তথ্য পেশ করায় বেশ কিছুটা হতাশ মানামী। নায়িকার জন্মদিন বিভ্রাটের জেরে আজও অনেক শুভানুধ্যায়ী তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। অবশেষে বিরক্ত হয়ে নায়িকা ফেসবুকের দেওয়ালে লিখেই ফেললেন-  ‘বলছি google পিসেমশাই, আজ আমার জন্মদিন নয়'। 

মানামীর এই পোস্ট দেখে এক অনুরাগী লিখেছেন, ‘সকাল থেকে আমি পাঁচ জায়গায় আপনাকে শুভেচ্ছা জানালাম, সেগুলোর এবার কী হবে?’, অন্য একজন লিখেছেন- ‘বছরে দু-বার জন্মদিন সেলিব্রেট করতে পারলে ক্ষতি কী! ব্যাপারটা মন্দ নয় কিন্তু’। ২০শে ফেব্রুয়ারি জন্ম মনামীর, চলতি বছরও ধুমধাম করে বাড়িতেই বার্থ ডে পালন করেছিলেন ‘মৌ-বৌদি’। রেড হট লুকে সেদিন ধরা দিয়েছিলেন বার্থ ডে গার্ল, তার চেয়েও বেশি নজরকাড়া ছিল মনামীর বার্থ ডে কেক। 

গত ফেব্রুয়ারি মাসে মনামীর বার্থের ঝলক (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
গত ফেব্রুয়ারি মাসে মনামীর বার্থের ঝলক (সৌজন্যেঃইন্সটাগ্রাম)

‘বয়স শুধুই একটা সংখ্যা' একথাটা বারেবারে প্রমাণ করে এসেছেন মানামী। সম্প্রতি হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাত্কারে এই ব্যাপারে তিনি বলেন, ‘আমি আসলে মন থেকে এখনও ছোট আছি। মনটাকে বেশি পাকানো যাবে না- এটা মাথায় রাখতে হবে। বাকি একটু হেলথি লাইফ লিড করা, মানে একটু স্বাস্থ্যকর খাবার-দাবার খাওয়া, স্বাস্থ্যকর জীবনযাত্রা। সবচেয়ে জরুরি হল খুশি থাকা, মন ভালো থাকলেই আপনি সুন্দর থাকবেন'। 

বন্ধ করুন