বাড়ি > বায়োস্কোপ > ‘স্পোর্টস ব্রা পরে পার্কে ব্যায়াম', কংগ্রেস নেত্রীর বিরুদ্ধে হেনস্থার অভিযোগ তুললেন অভিনেত্রী
কন্নড় অভিনেত্রী সমযুক্তা হেগড়ে (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম ও টুইটার)
কন্নড় অভিনেত্রী সমযুক্তা হেগড়ে (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম ও টুইটার)

‘স্পোর্টস ব্রা পরে পার্কে ব্যায়াম', কংগ্রেস নেত্রীর বিরুদ্ধে হেনস্থার অভিযোগ তুললেন অভিনেত্রী

কংগ্রেস নেত্রী দাবি করেন, ‘সস্তার পাবলিসিটি (প্রচার)’-এর জন্য সেই ভিডিয়ো পোস্ট করেছেন ‘বি গ্রেড সেলিব্রিটি’ সমযুক্তা।

‘স্পোর্টস ব্রা পরেছিলেন এবং পার্কে ব্যায়াম করছিলেন।’ সেজন্য তাঁকে হেনস্থা করে বেঙ্গালুরুর পার্কে আটকে রেখেছিলেন কর্নাটক প্রদেশ কংগ্রেসের নেত্রী কবিতা রেড্ডি। এমনই অভিযোগ তুললেন কন্নড় অভিনেত্রী সমযুক্তা হেগড়ে। 

তাঁর দাবি, গত শুক্রবার বন্ধুদের সঙ্গে এইচএসআর লে-আউট থানার আওতায় আগরা লেক পার্কে ঢোকেন। সেখানে গান চালিয়ে ওয়ার্ক-আউট করছিলেন। সেই সময় তাঁদের উদ্দেশে গালিগালাজ করে একদল জনতা। তারইমধ্যে ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে বন্ধুদের পার্ক থেকে চলে যেতে বলেন। কিন্তু পার্কের গেট বন্ধ করে দেওয়া হয় এবং তাঁদের যেতে দেওয়া হয়নি বলে অভিযোগ করেন সমযুক্তা।

শনিবার টুইটারে একটি ভিডিয়ো পোস্ট করেন কন্নড় অভিনেত্রী। তাতে দেখা যায়, কবিতার সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়েছেন সমযুক্তা ও তাঁর বন্ধুরা। তারইমধ্যে সমযুক্তার এক বন্ধুর দিকে তেড়ে যান অভিযুক্ত মহিলা। পরে যদিও শান্ত হয়ে যান তিনি। সমযুক্তা বলেন, ‘আমরা আজ যা করি, তাতেই আমাদের দেশের ভবিষ্যৎ ফুটে ওঠে। আগ্রা লেকে আমাদের হেনস্থা ও কটূক্তি করেছেন কবিতা রেড্ডি। সেখানে প্রত্যদর্শীরা ছিলেন এবং আরও ভিডিয়ো প্রমাণ আছে। আমি আপনাদের বিষয়টি দেখার আর্জি জানাচ্ছি #এটাভুল।’ টুইটের সঙ্গে বেঙ্গালুরু পুলিশকেও ট্যাগ করেন তিনি।

পালটা কবিতা জানিয়েছেন, গান চালানো নিয়ে আপত্তি জানিয়েছিলেন তিনি। যা পার্কে নিষিদ্ধ। বরং পার্কের নিরাপত্তারক্ষী এবং তাঁকেই গালিগালাজ করা হয় বলে অভিযোগ তুলেছেন কংগ্রেস নেত্রী। টুইটারে তিনি বলেন, ‘কোনও প্রকৃত কারণ ছাড়াই শুধুমাত্র লাইভ ভিডিয়োর জন্য জনসমক্ষে পোশাক খোলা এবং থানায় যেতে না চাওয়া খুব ভালো কাজ না? একজন গরিব নিরাপত্তারক্ষীকে গালিগালাজ করা, যিনি কাজ করেন। এটাই তথাকথিত সেলিব্রিটির ব্যবহার?’

তবে সেখানেই থামেননি কবিতা। তিনি দাবি করেন, ‘সস্তার পাবলিসিটি (প্রচার)’-এর জন্য সেই ভিডিয়ো পোস্ট করেছেন ‘বি গ্রেড সেলিব্রিটি’ সমযুক্তা।

বন্ধ করুন