লাহারো বিয়ের অনুষ্ঠানে সামিল শক্রুঘ্ন সিনহা (ছবি-ইন্সটাগ্রাম)
লাহারো বিয়ের অনুষ্ঠানে সামিল শক্রুঘ্ন সিনহা (ছবি-ইন্সটাগ্রাম)

পুলওয়ামা ভুলে পাকিস্তানের অতিথি শক্রুঘ্ন সিনহা! ভাইরাল কংগ্রেস নেতার ছবি

  • পাকিস্তানের লাহোরের এক বিয়ের অনুষ্ঠানে সামিল হলেন কংগ্রেস নেতা তথা অভিনেতা শক্রুঘ্ন সিনহা।

কংগ্রেস নেতা তথা অভিনেতা শক্রুঘ্ন সিনহা সম্প্রতি হাজির হয়েছেন পাকিস্তানে। লাহোরের এক বিয়েবাড়িতে সামিল শক্রুঘ্ন সিনহার ছবি ও ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যা এখন সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে।

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, পাকিস্তানি ব্যবসায়ী মিয়া অসদ এহসানের আমন্ত্রণে পাকিস্তানে হাজির হয়েছেন বলিউডের ‘খামোশ’ অভিনেতা।



পাকিস্তানি অভিনেত্রী রিমা খান নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে শক্রুঘ্ন সিনহার সঙ্গে বেশ কিছু ছবি শেয়ার করেছেন। যেখানে খোশমেজাজে আলাপচারিতায় মগ্ন দুই তারকা।



বিয়ে বাড়ির অন্দরের বেশ কিছু ভিডিয়ো প্রকাশ্যে এসেছে যেখানে নবদম্পতিকে আর্শীবাদ দিতে দেখা যাচ্ছে শক্রুঘ্ন সিনহাকে। কখনও আবার পরিবারের অনান্য সদস্যদের সঙ্গে গল্পে মশগুল প্রাক্তন লোকসভার সাংসদ।



শক্রুঘ্ন সিনহার পাকিস্তানে যাওয়া নিয়ে দুই দেশের নেটদুনিয়ার বাসিন্দাদের কাছ থেকেই নানা রকমের প্রতিক্রিয়া উঠে আসছে। কেউ কেউ তো এমন কথাও বলতে ছাড়ছেন না কোনও রাজ্যে নির্বাচনের আগে কংগ্রেস নেতাদের পাকিস্তান যেতে হয় আইডিয়া নিতে!


২০১৯ সালের লোকসভা নির্বাচনের ঠিক আগে বিজেপি ছেড়ে কংগ্রেসে যোগ দেন শক্রুঘ্ন। পাটনাসাহিব লোকসভা আসন থেকে কংগ্রেসের টিকিটে নির্বাচন লড়েন তিনি, যদিও কেন্দ্রীয় মন্ত্রী রবিশঙ্কর প্রসাদের কাছে পরাজিত হতে হয় তাঁকে।

বন্ধ করুন