বাংলা নিউজ > বায়োস্কোপ > Jacqueline-Sukesh Relation Status: জ্যাকলিনের সাথে অন্তরঙ্গ ছবি নিয়ে সুকেশ, ‘টাকার জন্য সম্পর্ক না, ভালোবাসা খাঁটি’
অন্তরঙ্গ জ্যাকলিন-সুকেশ। 

Jacqueline-Sukesh Relation Status: জ্যাকলিনের সাথে অন্তরঙ্গ ছবি নিয়ে সুকেশ, ‘টাকার জন্য সম্পর্ক না, ভালোবাসা খাঁটি’

  • জেল থেকে একটি হাতে লেখা নোট তিনি প্রকাশ করেন কনম্যান সুকেশ চন্দ্রশেখর। 

মাসকয়েক ধরেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। তাঁর ব্যাক্তিগত জীবন নিয়ে চর্চা সোশ্যাল মিডিয়ায় ভরপুর। ‘কনম্যান’ সুকেশ চন্দ্রশেখরের সাথে তাঁর বেশকিছু ছবি ভাইরাল হয়েছে। বেশ কয়েকটি ছবিতে তাঁদের চুমু খেতে দেখা গিয়েছে। সঙ্গে বিছানায় তোলা একটি সেলফিও ভাইরাল হয়েছে। যেখানে নায়িকার গলায় চকচক করছে লাভ বাইট। 

এবার তা নিয়েই মুখ খুলতে দেখা গেল সুকেশকে। জেল থেকে একটি হাতে লেখা নোট তিনি প্রকাশ করেন। যেখানে তাঁর আর জ্যাকলিনের অন্তরঙ্গ ছবি নিয়ে মুখ খুলেছেন। সুকেশ নিশ্চিত করেন তিনি সম্পর্কে ছিলেন বলিউডের ‘কিক’ নায়িকার সাথে। সঙ্গে জানান তাঁদের সম্পর্ক ছিল শুধু ভালোবাসার। তার সঙ্গে আর্থিক চাহিদা জড়িত ছিল না। 

নিজের আইনজীবীর দ্বারা মিডিয়ায় এই নোট পাঠিয়েছেন সুকেশ। তাতে লেখা আছে, ‘এটা দেখে খুব কষ্ট হচ্ছে আর খারাপ লাগছে এভাবে ব্যক্তিগত ছবি ছড়িয়ে দেওয়া হচ্ছে। যা আমি সংবাদমাধ্যমের দ্বারাই জানতে পেরেছি। এটা একজনের ব্যক্তিগত জীবনে অনধিকার চর্চা। আমি এর আগেই জানিয়েছি আমার আর জ্যাকলিনের মধ্যে একটা সম্পর্ক ছিল। তবে যেভাবে দেখানো হচ্ছে সব জায়গায় যে আর্থিক চাহিদার জন্য এই সম্পর্ক তা ঠিক নয়। খারাপ আলোয় দেখানো হচ্ছে এই সম্পর্ক। আমাদের সম্পর্কে অনেক ভালোবাসা ছিল, সম্মান ছিল কোনও প্রত্যাশা ছাড়াই।’

২০০ কোটি টাকার প্রতারণার মামলায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে থাকবার জেরে ইডির নজরদারির মধ্যে রয়েছেন তিনি, নেই দেশ ছাড়বার অনুমতিও। তার মাঝেই নায়িকার একের পর এক ব্যক্তিগত ছবি ফাঁস হয়ে চলেছে। ইডি সূত্রে খবর সুকেশ চন্দ্রশেখরের চেয়ে দামী দামী উপহার নিয়েছেন নায়িকা। জ্যাকলিনের পিছনে জলের মতো টাকা উড়িয়েছেন সুকেশ। ৫০ লাখের বিদেশি ঘোড়া, ৯ লাখি বিড়াল, তিনটি গুচির ব্যাগ, শ্যানেলের ব্যাগ, দুটি হিরের আংটি, নানা রকম দামি পাথর ও হিরে বসানো কানের দুল ২টি ও দু'‌টি পাথরে সুসজ্জিত হার্মস ব্রেসলেট জ্যাকলিনকে উপহার দিয়েছে সুকেশ। প্রাইভেট জেটে নায়িকার যাতায়াতের জন্য ৮ কোটির বেশি টাকা খরচ করেছে সুকেশ।

যদিও এর আগে প্রেমের সম্পর্ক বারবার উড়িয়ে দিয়েছেন জ্যাকলিন। তবে, ফাঁস হওয়া সব অন্তরঙ্গ ছবি যদিও অন্য কথাই বলেছে। আপাতত এই নিয়ে মুখে কুলুপ এঁটেছেন তিনি।

বন্ধ করুন