বাংলা নিউজ > বায়োস্কোপ > Conman Sukesh on Nora Fatehi: 'নোরা জ্যাকলিনকে হিংসে করত', ফের বিস্ফোরক মন্তব্য সুকেশের

Conman Sukesh on Nora Fatehi: 'নোরা জ্যাকলিনকে হিংসে করত', ফের বিস্ফোরক মন্তব্য সুকেশের

ফের বিস্ফোরক মন্তব্য সুকেশের

Conman Sukesh on Nora Fatehi: সুকেশের দাবির সঙ্গে নোরা ফতেহির দাবির কোনও মিল নেই। অভিনেত্রী ইডিকে জানিয়েছেন চন্দ্রশেখরের স্ত্রী তাঁকে একটি সমাজসেবামূলক কাজের জন্য ডেকেছিলেন এবং সেখানেই তাঁকে একটি বিএমডাব্লিউ গাড়ি উপহার হিসেবে দিতে চান।

সুকেশ চন্দ্রশেখর বর্তমানে দিল্লির ম্যান্ডলি জেলে রয়েছেন। তাঁর বিরুদ্ধে ২০০ কোটি টাকা তছরুপের অভিযোগ রয়েছে। এবার তাঁর আরও একটি চিঠি প্রকাশ্যে এসেছে , সেখানে তিনি নোরা ফতেহির বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেছেন। অভিযুক্ত তাঁর এই চিঠিতে জানিয়েছেন যে তিনি এবং জ্যাকলিন দুজনেই একটি সম্পর্কে ছিলেন। আর সেই সম্পর্ক নিয়ে নোরা ঈর্ষান্বিত হয়ে পড়েন। শুধু তাই নয়, তিনি যে বরাবরই জ্যাকলিনের প্রতি ঈর্ষান্বিত ছিলেন সেই কথাও জানান। এবং বলেন যে অভিনেত্রী নাকি সবসময় তাঁকে জ্যাকলিনের বিরুদ্ধে খারাপ কথা বলতেন এবং তাঁর ব্রেন ওয়াশ করার চেষ্টা করতেন।

একই সঙ্গে সুকেশ দাবি করেন যে অর্থনৈতিক অপরাধ ব্যুরোর সামনে তিনি তাঁর বক্তব্য পরিবর্তন করেছেন। তিনি জানান নোরা চেয়েছিলেন যাতে তিনি জ্যাকলিনের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে বেরিয়ে আসেন। যেহেতু তিনি তেমন কিছু করেননি, সেহেতু তিনি বারবার তাঁকে হয়রান করেন।

২০ জানুয়ারির এই চিঠিতে চন্দ্রশেখর লেখেন যে নোরা এর আগে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডিকে যে তথ্য দিয়েছিলেন সেটার সঙ্গে অর্থনৈতিক অপরাধ ব্যুরোকে দেওয়া বক্তব্যের কোনও মিল নেই। তাঁর কথা অনুযায়ী 'গোটা বক্তব্য পাল্টে ফেলা হয়েছে এবং এখন নতুন গল্প ফাঁদা হচ্ছে। অর্থনৈতিক অপরাধ ব্যুরোকে ও যে বক্তব্য দিয়েছে সেটার সঙ্গে ইডির চার্জশিট মেলালেই তফাৎ ধরা পড়বে।' একই সঙ্গে তিনি বলেন নোরা ভীষণ ম্যানুপুলেটিং।

সুকেশ জানান নোরা তাঁকে দিনে ১০ বার করে ফোন করতেন। আর তিনি যতক্ষণ না উত্তর দিতেন ততক্ষণ ফোন করতেই থাকতেন। একই সঙ্গে অভিনেত্রী যে দাবি করেছিলেন যে তিনি তাঁকে বিলাসবহুল গাড়ি দিতে চেয়েছিলেন যা তিনি ফিরিয়ে দিয়েছেন সেটা আদ্যোপান্ত মিথ্যে। নোরা এর আগে জানিয়েছিলেন যে সুকেশের স্ত্রী নাকি তাঁকে একটি আইফোন, গুচ্চি ব্যাগ, এবং বিএমডাব্লিউ গাড়ি উপহার দিতে চেয়েছিলেন। সুকেশ জানান তিনি অভিনেত্রীকে রেঞ্জ রোভার দিতে চেয়েছিলেন কিন্তু তাঁর তখন বিএমডাব্লিউ ৫ সিরিজের গাড়ির জরুরি প্রয়োজন ছিল, তাই তখন তিনি সেটাই তাঁকে দেন। একই সঙ্গে তিনি তিনি জানান অভিনেত্রী নাকি তাঁকে এই গাড়িটি তাঁর বোনের বর, মেহবুব ওরফে ববি খানের নামে রেজিস্টার করে দিতে বলেন। উল্টোদিকে অভিনেত্রী জানান এই উল্লিখিত জিনিস ছাড়া তিনি আর কিছু নেননি। যদিও গাড়িটি তাঁর বোনের বরকে দেওয়া হয়েছিল বলেই জানান তিনি।

সুকেশ জানান নোরা নাকি ববির জন্য একটি মিউজিক কোম্পানিও তৈরি করতে দিতে বলেছিলেন। তিনি সেই বিষয়ে সাহায্যও করেছিলেন। একই সঙ্গে অভিনেত্রী নাকি তাঁর থেকে বহু অর্থ নিয়েছেন মরক্কোতে জমি কেনার জন্য।

অন্যদিকে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের পাশেই দাঁড়িয়েছেন সুকেশ। তিনি জানিয়েছেন শেষ পর্যন্ত তিনি তাঁর পাশে থাকবেন, এবং তিনি একই সঙ্গে আশাবাদী যে জ্যাকলিন শীঘ্রই নিরাপদ প্রমাণিত হবেন।

গত শনিবার দিল্লির একটি আদালত জ্যাকলিন ফার্নান্দেজের বিরুদ্ধে নোরা ফিতেহির আবেদন স্থগিত করেছে। সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটি টাকা প্রতারণার ঘটনায় নোরা জ্যাকলিনের বিরুদ্ধে মানহানির মামলা করেন যে তাঁকে নাকি জোর করে এই কেসে ফাঁসানো হয়েছে। আগামী ২৫ মার্চ পর্যন্ত এই মামলা স্থগিত করা হয়েছে। গত ১৩ জানুয়ারি এই টাকা তছরুপের মামলার সাক্ষী হিসেবে আদালতে নোরা ফতেহির জবানবন্দি রেকর্ড করা হয়।

বায়োস্কোপ খবর

Latest News

USA বনাম West Indies ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? একনজরে ২২ জুন ২০২৪ রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা! ২২ জুনের রাশিফল দেখে নিন ছাংতে আসছেন না মোহনবাগানে! জোড়া ‘অস্ত্রে’ আপুইয়াকে ছিনিয়ে নিয়েছে মুম্বইয়ের থেকে ১-৩ লজ্জার হার, আশা কার্যত শেষ পোল্যান্ডের, শেষ ১৬-র আশা বাঁচিয়ে রাখল অস্ট্রিয়া শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের পুলকার, স্কুলবাস নিয়ে চিন্তার দিন শেষ, বাংলায় বিরাট নির্দেশিকা জারি করল সরকার শেফ থেকে মেকআপ আর্টিস্ট, তারকাদের অনর্থক চাহিদা নিয়ে সরব অনুরাগ বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র বিয়ের ১মাস, শাঁখা খুলে, সিঁদুর মুছে ছবি দিলেন! কী মুছে ফেলার কথা বলছেন কৌশাম্বি?

T20 WC 2024

শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.