বাংলা নিউজ > বায়োস্কোপ > Sandy Saha: 'কাউকে কিছু জবাব দেওয়ার নেই', রোডিজের সঙ্গে নতুন যাত্রা নিয়ে বললেন স্য়ান্ডি সাহা

Sandy Saha: 'কাউকে কিছু জবাব দেওয়ার নেই', রোডিজের সঙ্গে নতুন যাত্রা নিয়ে বললেন স্য়ান্ডি সাহা

স্যান্ডি সাহা

স্যান্ডি জানিয়েছেন, এবার তিনি থাকছেন রোডিজের সোশ্যাল মিডিয়া হোস্ট হিসাবে। সাধারণত তিনি যেধরনের কনটেন্ট করেন বোল্ড এবং কৌতুক মিশিয়ে, সেধরনের কনটেন্টই থাকবে। টেলিভিশনের মূল সঞ্চালক সোনু সুদ ও বিচারকদের সঙ্গেই ভিডিয়ো বানাচ্ছেন তিনি। রোডিজের সোশ্যাল মিডিয়ার জন্য যত কনটেন্ট হবে, সেগুলি তিনিই করছেন।

নাম স্যান্ডি সাহা, সোশ্যাল মিডিয়ার দৌলতে তাঁকে অনেকেই চেনে! তবে এবার বিশেষ কারণে আলোচনায় স্যান্ডি সাহা। ফের একবার MTV রোডিজ-এ দেখা যেতে চলেছে তাঁকে। এর আগে ২০১৮তে MTV-রোডিজের প্রতিযোগী হিসাবে তাঁকে দেখা গিয়েছিল। তবে এবার তিনি সঞ্চালকের ভূমিকায়। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এখবর নিজেই জানিয়েছেন স্যান্ডি।

স্যান্ডি সাহা বলেছেন, এবার তাঁকে দেখা যাবে কাণ্ডকুমারের ভূমিকায়। আজতক বাংলাকে স্যান্ডি জানিয়েছেন, এবার তিনি থাকছেন রোডিজের সোশ্যাল মিডিয়া হোস্ট হিসাবে। সাধারণত তিনি যেধরনের কনটেন্ট করেন বোল্ড এবং কৌতুক মিশিয়ে, সেধরনের কনটেন্টই থাকবে। টেলিভিশনের মূল সঞ্চালক সোনু সুদ, তাঁর সঙ্গেই ভিডিয়ো বানাচ্ছেন তিনি, সঙ্গে থাকছেন বিচারকরাও। এই মুহূর্তে তিনি শ্যুটিংয়েই ব্যস্ত রয়েছেন। রোডিজের সোশ্যাল মিডিয়ার জন্য যত কনটেন্ট হবে, সেগুলি তিনিই করছেন। 

আরও পড়ুন-সলমনের বোন বলেই অর্পিতাকে বিয়ে! আর এখন টাকা ওড়াচ্ছেন? জবাব দিলেন আয়ুষ শর্মা

আরও পড়ুন-‘স্কুপ’ তাঁর ভাবমূর্তি নষ্ট করছে, আদালতের দ্বারস্থ ছোটা রাজন, কোনও লাভ হল কি

তাঁকে নিয়ে ট্রোলারদের জবাব দিতেই কি এধরনের অনুষ্ঠানে যোগ দিচ্ছেন? সেবিষয়ে স্যান্ডি সাহা স্পষ্ট জানিয়েছেন, কাউকে কিছু জবাব দেওয়ার জন্য তিনি কিছু করছেন না। তিনি তাঁর ভালো লাগা কাজগুলিই করছেন। জানান, ২০১৮-তে যখন রোডিজের প্রতিযোগী হিসাবে গিয়েছিলেন, তখনও তিনি কাউকে জবাব দেওয়ার জন্য যাননি, এবারও তাই। গতবার তাও শো-থেকে বেরিয়ে যাওয়ার একটা ভয় কাজ করছিল, তবে এবার শুরু থেকে শেষপর্যন্ত তিনি থাকবেন, আর তাতেই ভীষণ খুশি। ট্রোলাররা সবসময়ই ট্রোল করবেন, তাই সেটা নিয়ে মাথা ঘামাতে নারাজ স্যান্ডি।

প্রসঙ্গত, ৩ জুন থেকে শুরু হতে চলেছে MTV রোডিজ সিজন-১৯। শোয়ের বিচারক হিসাবে দেখা যাবে রিয়া চক্রবর্তী, প্রিন্স নারুলা, গৌতম গুলাটি, আর সঞ্চালক হলেন সোনু সুদ।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

১৫ ঘণ্টাও টিকল না বাংলাদেশির রেকর্ড! T20 বিশ্বকাপে সর্বাধিক ডট বলের নজির কিউয়ির ইউরোয় মস্ত বড় অঘটন, স্লোভাকিয়া-র কাছে হার বেলজিয়াম-এর!বাতিল লুকাকু-র জোড়া গোল সরি! ‘মোবাইল দিয়ে ইভিএম আনলক করার খবর পুরো ভুল ছিল…’ ক্ষমা চাইল মিড-ডে দ্বিতীয় স্বামী রাতুলের সঙ্গে বিরিয়ানিতে ইদ উদযাপন রূপাঞ্জনার নাবালিকার যৌন হেনস্থা মামলায় ৩ ঘণ্টা ধরে BJPর ইয়েদুরাপ্পাকে ম্যারাথন জেরা CIDর মঙ্গল থেকে 'মঙ্গল' বার্তা! বাড়বে বৃষ্টি, কমবে গরম, ৫০ কিমিতে ঝড় দক্ষিণবঙ্গে বক্স অফিসে রণবীর ‘ক্রেজ’, ১৩ বছর পর, ২য় মুক্তিতেও ঝড় তুলল 'রকস্টার', আয় কত? ৪ ওভারে ৪টিই মেডেন দিয়ে ৩ উইকেট! T20I-তে প্রথম বোলার হিসেবে ইতিহাস RCB পেসারের ‘হয় EVM মেশিন ও প্রক্রিয়ার সম্পূর্ণ স্বচ্ছ্বতা নিশ্চিত হোক, নয়…' কী বললেন রাহুল? দুপক্ষের সঙ্গেই কথা বলবে শাহের দফতর, মণিপুর হিংসা রুখতে বিরাট মিটিং

T20 WC 2024

পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.