বাংলা নিউজ > বায়োস্কোপ > গানের ফাঁকে কী করলেন বরুণ? আচমকাই সারার গালে চুমু, চমকে গেলেন নায়িকা!
মুক্তি পেল 'কুলি নম্বর ১’ এর গান। (ছবি সৌজন্য টুইটার)
মুক্তি পেল 'কুলি নম্বর ১’ এর গান। (ছবি সৌজন্য টুইটার)

গানের ফাঁকে কী করলেন বরুণ? আচমকাই সারার গালে চুমু, চমকে গেলেন নায়িকা!

এটাই বরুণ-সারা জুটির প্রথম সিনেমা।

রিলিজ করল ‘কুলি নম্বর ১’-এর গান। বিলাসবহুল হোটেলে জমিয়ে নাচ করতে দেখা গেল বরুণ ধাওয়ান ও সারা আলি খানকে। ‘হুস্ন হ্যায় সুহানা’ পুরনো গানের রিমেকে জমিয়ে ঠুমকা লাগালেন অভিনেতা-অভিনেত্রী। 

‘কুলি নম্বর ১’-এর মাধ্যমে বলিউড পেল নতুন জুটি বরুণ-সারাকে। গান রিলিজ করতে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। গানে বরুণ-সারাকে রোম্যান্স করতে দেখা গিয়েছে। সঙ্গে একবার সারার গালে চুমু খেয়ে নেন। তাতে চমকেও যান সারা। এটা সারার চতুর্থ সিনেমা। ছবিটি নিয়ে নিজেও বেজায় উৎসুক সারা আলি খান।

ছবির পরিচালনায় রয়েছেন ডেভিড ধাওয়ান। নব্বইয়ের দশকে তৈরি গোবিন্দা ও করিশ্মা কাপুর অভিনীত সুপারহিট কমেডি ছবি কুলি নম্বর ১-এর রিমেক এই ছবি। বরুণ, সারা, পরেশ রাওয়াল ছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন জনি লিভার, রাজপাল যাদব এবং জাভেদ জাফরি।

প্রসঙ্গত, করোনা আবহে থিয়েটার খুললেও এখনই হলমুখী নয় দর্শক, তাই ওটিটি প্ল্যাটফর্মেই মুক্তি পাচ্ছে 'কুলি নম্বর ১'। করোনাভাইরাস আবহে আগামী ২৫ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পাচ্ছে ডেভিড ধওয়ান পরিচালিত ‘কুলি নম্বর ১’। সম্প্রতি মাদককান্ডে ডিজ্ঞাসাবাদের জন্য সারা আলি খানকে ডাকা হয়েছিল। সেই বিতর্কের পর এটাই হবে সারার প্রথম রিলিজ।

বন্ধ করুন