বাংলা নিউজ > বায়োস্কোপ > নতুন মোড়কে পুরোনো কুলি নম্বর ১, প্রকাশ্যে বরুণ-সারা জুটির ছবির ট্রেলার
আসছে কুলি নম্বর ১ (ছবি-আমাজন প্রাইম ভিডিয়ো) 
আসছে কুলি নম্বর ১ (ছবি-আমাজন প্রাইম ভিডিয়ো) 

নতুন মোড়কে পুরোনো কুলি নম্বর ১, প্রকাশ্যে বরুণ-সারা জুটির ছবির ট্রেলার

  • ১৯৯৫ সালে মুক্তিপ্রাপ্ত গোবিন্দা ও করিশ্মা অভিনীত ‘কুলি নম্বর ১’-এর রিমেক এই ছবি। কাস্ট বদলালেও পরিচালক সেই ডেভিড ধওয়ান। 

সব জল্পনার অবসান ঘটিয়ে শনিবার মুক্তি পেল বরুণ ধওয়ান ও সারা আলি খান অভিনীত কুলি নম্বর ওয়ানের ট্রেলার। এই ছবিতে ফের একবার বাবা ডেভিড ধওয়ানের পরিচালনায় কাজ করলেন বরুণ, পাশাপাশি এই প্রথম জুটিতে দেখা মিলল বরুণ-সারার। নব্বইয়ের দশকে তৈরি গোবিন্দা ও করিশ্মা কাপুর অভিনীত সুপারহিট কমেডি ছবি কুলি নম্বর ১-এর রিমেক এই ছবি। ছবির ট্রেলারে রঙিন মেজাজে পাওয়া গেল আজকের জমানার কুলি বরুণ ধওয়ানকে। 

করোনা আবহে থিয়েটার খুললেও এখনই হলমুখী নয় দর্শক, তাই ওটিটি প্ল্যাটফর্মেই মুক্তি পাচ্ছে কুলি নম্বর ১। ক্রিসমাসের দিন, ২৫ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে সরাসরি মুক্তি পাবে এই ছবি।

দেখুন ট্রেলার-

ট্রেলারে দেখা গেল নিজের মেয়ের (সারা আলি খান) জন্য বিবাহযোগ্য পাত্র খুঁজছেন পরেশ রাওয়াল। সেই পাত্রকে হতে হবে দেশের সবচেয়ে ধনী ব্যক্তি, এরপর তিনি মেয়ের জন্য খুঁজে পেলেন- ‘ইন্ডিয়ার রিচি রিচ হাজব্যান্ড’। যে বুর্জ খলিফার মালিক, ভবিষ্যতে হয়ত হোয়াইট হাউজও কিনে নেবে! হ্যাঁ, ট্রেলারে তেমনই দাবি করলেন পরেশ রাওয়াল। সিঙ্গাপুরের রাজপুত্র কুওয়ার রাজ প্রতাপ সিংয়ের অবতারে সারা ও পরশে রাওয়ালের সামনে এলেন বরুণ। নেচে-গেয়ে সারা ও পরেশ দুজনেরই মন জিতে নিল সে। 

তবে আচমকাই অন্য অবতারে সামনে এল সে। একজন কুলি যার নাম রাজু। রাজু আর রাজ প্রতাপ সিং কি একজনই মানুষ, যাঁরা বাবা-মেয়েকে বোকা বানাচ্ছে নাকি এঁরা যমজ ভাই?  এই কনফিউশন নিয়ে এগোবে ছবির গল্প। তবে এই টুইস্ট কারুর অজানা নয়। 

ছবিতে হুসন হে সুহানা…ইশক হ্যায় দিবানা, তুঝকো মিরচি লাগি তো-র মতো গান গুলিও জায়গা করে নিয়েছে। 

মাদককাণ্ডে নাম জড়ানোর পর এটাই হতে চলেছে সারার নতুন প্রোজেক্ট। শুরুতে জানা গিয়েছিল ছবির প্রমোশন থেকে দূরে থাকবেন সারা, যদিও সকলকে ভুল প্রমাণ করে জমিয়ে ছবির প্রচার সারছেন নায়িকা। 

বরুণ,সারা, পরেশ রাওয়াল ছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন জনি লিভার, রাজপাল যাদব এবং জাভেদ জাফরি।

বন্ধ করুন