বাংলা নিউজ > বায়োস্কোপ > Corona Negative: মানালি গিয়ে এ কী করছেন কঙ্গনা রানাওয়াত!
মুম্বই এয়ারপোর্টে কঙ্গনা। (ছবি-ইনস্টাগ্রাম)
মুম্বই এয়ারপোর্টে কঙ্গনা। (ছবি-ইনস্টাগ্রাম)

Corona Negative: মানালি গিয়ে এ কী করছেন কঙ্গনা রানাওয়াত!

  • করোনা মুক্ত হয়েই পরিবারের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাতে উড়ে গিয়েছেন হিমাচল প্রদেশ। 

বৃহস্পতিবারই মুম্বই এয়ারপোর্টে লেন্সবন্দি হয়েছিলেন কঙ্গনা রানাওয়াত। পরিবারের সঙ্গে সময় কাটাতে ছেড়েছেন সে শহর। আপাতত মহারাষ্ট্রে লকডাউনের জন্য সমস্ত শ্যুটিং বন্ধ, সেই সুযোগে বাড়ির লোকের সঙ্গে সময় কাটানোই তাঁর উদ্দেশ্য। সে যাই হোক যথারীতি মানালি পৌঁছেই ইনস্টাগ্রামে ছবি দিয়েছেন কঙ্গনা। যা আপাতত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কী করছেন সেখানে নায়িকা? চলুন দেখে নেওয়া যাক। 

চলতি মাসেই হিমাচল প্রদেশে যাওয়ার কথা ছিল তাঁর। কিন্তু করোনা আক্রান্ত হওয়ায় বাতিল করতে হয় সেই পরিকল্পনা। তাই রিপোর্ট লেগেটিভ আসতেই চলে গিয়েছেন পরিবারের কাছে। সেখান থেকে শুক্রবার ছবি পোস্ট করলেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে বাড়ির ছাদে বসে মায়ের থেকে হেড মাসাজ নিচ্ছেন। ইনস্টাগ্রাম স্টোরিতে সেই মুহূর্ত তুলে ধরে কঙ্গনা লিখেছেন, ‘গোটা দুনিয়ার সুখ একদিকে, মায়ের কোলের আদর অন্য দিকে।’

মায়ের সঙ্গে কঙ্গনা রানাওয়াত।
মায়ের সঙ্গে কঙ্গনা রানাওয়াত।

বৃহস্পতিবার এয়ারপোর্টে পাপারাৎজিদের সঙ্গে বেশ খোশমেজাজেই দেখা গিয়েছে অভিনেত্রীকে। মুখের মাস্ক খুলেও ছবির জন্য পোজ দিয়েছেন। এমনকী টুকটাক কথাও বলেছেন সকলের সঙ্গে। ‘আপনাদের মধ্যে কতজনের করোনা হয়েছে’, ‘আপনারা সবাই ভ্যাকসিন পেয়েছেন’-এর মতো নানা প্রশ্ন করেছেন। এক ফোটোগ্রাফারের প্রশ্নের উত্তরে জানিয়েছেন, কোভিড মুক্ত হয়ে তিনি ভালো আছেন।

বন্ধ করুন