বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা আক্রান্ত সৌরভ গঙ্গোপাধ্যায়, বন্ধ ‘দাদাগিরি’র শ্যুটিং! শো-এর কী হবে?
সৌরভ গঙ্গোপাধ্যায়
সৌরভ গঙ্গোপাধ্যায়

করোনা আক্রান্ত সৌরভ গঙ্গোপাধ্যায়, বন্ধ ‘দাদাগিরি’র শ্যুটিং! শো-এর কী হবে?

  • হাসপাতাল সূত্রে খবর, আপাতত সৌরভ গঙ্গোপাধ্যায়ের শারীরিক অবস্থা স্থিতিশীল।

করোনা আক্রান্ত বিসিসিআই সভাপতি তথা প্রাক্তন ভারতীয় অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। সোমবার (২৭ ডিসেম্বর) রাতে অসুস্থতার কারণে আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। মঙ্গলবার সকালে তাঁর করোনার রিপোর্ট পজেটিভ আসে। সৌরভ পজিটিভ হলেও তাঁর স্ত্রী ডোনা এবং মেয়ে সানার রিপোর্ট নেগেটিভ এসেছে বলেই খবর।

বিসিসিআই সভাপতির এই খবরে আপাতত অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গেল ‘দাদাগিরি’র নয় নম্বর সিজনের শ্যুটিং। জানা যায়, গত রবিবার সর্দি ও জ্বর, গায়ের ব্যথা ছিল সৌরভ গঙ্গোপাধ্যায়ের। সেই কারণে সোমবার ‘দাদাগিরি’র শ্যুটিং বাতিল করেছিলেন তিনি। করোনা আবহে কোনও রকম ঝুঁকি নিতে চাননি দাদা।

শোয়ের পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায় জানান, এর আগে নানা শারীরিক অসুস্থতা নিয়েও শ্যুটিং করেছিলেন সৌরভ। জানা যাচ্ছে, যাঁরা বিগত কয়েকদিনে সৌরভের সংস্পর্শে এসেছেন, নিয়মানুযায়ী তাঁদের প্রত্যেককে কোভিড টেস্ট করাতে হবে। সূত্রের খবর, নির্মাতারা গোটা সেট স্যানিটাইজ করার পাশাপাশি সতর্কতা অবলম্বনের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নিয়েছেন ইতিমধ্যেই। হাসপাতাল সূত্রে খবর, আপাতত সৌরভের শারীরিক অবস্থা স্থিতিশীল। 

হাসপাতাল থেকে ছাড়া পেলেও, কোভিড প্রোটোকল মেনে ১৪ দিন নিভৃতবাসে থাকতে হবে সৌরভকে। ফলে কবে শ্যুটিংয়ে ফিরবেন তিনি? সেই নিয়ে অনিশ্চয়তা রয়েই যাচ্ছে। অন্যদিকে, শো-এর পরিচালক বলছেন, দু’সপ্তাহের এপিসোড ব্যাংকিং রয়েছে। সাধারণত রিয়ালিটি শোয়ে এর চেয়ে বেশি পর্ব মজুত থাকে না। এই মুহূর্তে অবশ্য নতুন সঞ্চালকের কথা ভাবা হয়নি। সৌরভের কোনও বিকল্প হয় না। প্রয়োজনে পুরনো পর্ব সম্প্রচারিত হতে পারে বলেই খবর।

 

 

বন্ধ করুন