বাংলা নিউজ > বায়োস্কোপ > কেমন আছেন কনিকা কাপুর? হাসপাতালের বিছানায় শুয়েই জানালেন মনের ইচ্ছা

কেমন আছেন কনিকা কাপুর? হাসপাতালের বিছানায় শুয়েই জানালেন মনের ইচ্ছা

ধীরে ধীরে সুস্থ হচ্ছেন কনিকা কাপুর (ছবি সৌজন্যে-ইসন্টাগ্রাম)

গত ১৪ দিন ধরে লখনউয়ের সঞ্জয় গান্ধী পোস্ট গ্র্যাজুয়েট ইনস্টিটিউড অফ মেডিক্যাল সায়েন্স (PGIMS)-এর করোনা ওয়ার্ডে ভর্তি কনিকা কাপুর। বুধবার হাসপাতালের ডিরেক্টর আরকে ধীমান এবং অন্য আধিকারিকদের সঙ্গে কথা বলার ইচ্ছা প্রকাশ করলেন কনিকা। কনিকার ওয়ার্ডে নিযুক্ত চিকিত্সক এবং অন্য স্বাস্থ্যকর্মীদের এই কথা জানিয়েছেন গায়িকা। কনিকা নিজেই জানিয়েছেন আগের থেকে অনেকটাই সুস্থবোধ করছেন তিনি। যদিও এখনও পর্যন্ত হাসপাতাল কর্তৃপক্ষ কনিকার সঙ্গে সরাসরি কথা বলেনি বলেই খবর।

প্রসঙ্গত মঙ্গলবার পঞ্চমবারের জন্য কনিকা কাপুরের করোনাভাইরাসের নমুনা পরীক্ষা করা হয়, এবং সেই পরীক্ষার রিপোর্টও পসিটিভ আসে, যা নিয়ে যথেষ্ট চিন্তায় পড়েছিলেন হাসাপাতালের চিকিত্সকরা। এরপর তড়িঘড়ি বেবি ডল গায়িকার চিকিত্সা পদ্ধতিতে কিছু পরিবর্তন করা হয়, পাশাপাশি তাঁর ডায়েট চার্টেও পরিবর্তন আনা হয়। রোগ প্রতিরোধক ক্ষমতা বৃদ্ধি করে এমন ধরণের খাবার দেওয়া হচ্ছে কনিকাকে। খাবারে ভিটামিন, প্রোটিন এবং কার্বোহাড্রেটের মাত্রা আগের তুলনায় বাড়ানো হয়েছে। এরপর থেকেই দ্রুত কনিকার শারীরিক অবস্থার উন্নতি ঘটে। জানা যাচ্ছে আপতত জ্বর এবং কাশির কোনও লক্ষণ নেই কনিকার শরীরে।

জানিয়ে রাখি, প্রত্যেক করোনা আক্রান্তের নমুনা ৪৮ ঘন্টা অন্তর পরীক্ষা করা হয়। মঙ্গলবার পঞ্চম পরীক্ষার ফল নেগেটিভ আসবে আশা করেছিলেন কনিকা। তবে সেই আশা ভুল প্রমাণিত হওয়ায় কিছুটা হতাশার কালোমেঘ জমেছিল কনিকার মনে। তবে এখন অনেকটাই সুস্থ রয়েছেন তিনি। হাসপাতালের ডিরেক্টর আর কে ধীমান আগেই জানিয়েছেন কনিকার অবস্থা স্থিতিশীল,চিন্তার কোনও কারণ নেই।

৯ মার্চ করোনা জর্জরিত লন্ডন থেকে ফিরে নিজেকে কোয়ারেন্টাইনে না রেখে কেন একের পর এক শহরে ঘুরে বেড়ালেন সেই নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের রোষের মুখে পড়তে হয়েছে গায়িকাকে। কনিকার দায়িত্বজ্ঞানহীন আচরণে ক্ষুদ্ধ লখনউয়ের স্বাস্থ্য আধিকারিকরা। আগেই কনিকার বিরুদ্ধে একাধিক ধারায় এফআইআর দায়ের করেছেন লখনউয়ের মুখ্য স্বাস্থ্য আধিকারিক।

বায়োস্কোপ খবর

Latest News

ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ কারা লাকি? জেনে নিন ৩০ মের রাশিফলে সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? রইল ৩০ মের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কেরিয়ার, প্রেমে লাকি কারা? রইল ৩০ মের রাশিফল দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.