বাংলা নিউজ > বায়োস্কোপ > Indian Idol 14 Finale: ফাইনালে বাংলার ২ সন্তান, ইন্ডিয়ান আইডল ১৪-তে অনন্যা-শুভদীপের সঙ্গে আরও চার! কে জিতবে?

Indian Idol 14 Finale: ফাইনালে বাংলার ২ সন্তান, ইন্ডিয়ান আইডল ১৪-তে অনন্যা-শুভদীপের সঙ্গে আরও চার! কে জিতবে?

কে জিতবে ইন্ডিয়ান আইডল ১৪-র ফাইনাল?

আর কয়েকঘণ্টায় শুরু হতে চলেছে ইন্ডিয়ান আইডল-এর ১৪ নম্বর সিজনের ফাইনাল। এবারেও শেষ পর্যায়ে পৌঁছেছে বাংলার দুই কৃতী সন্তান অনন্যা পাল ও শুভদীপ দাস চৌধুরী। কার হাতে উঠবে ট্রফি?

ভারতের অন্যতম জনপ্রিয় গানের রিয়েলিটি শো হল ইন্ডিয়ান আইডল। এই টেলিভিশনে শোটি ব্যাপক সাফল্য অর্জন করেছে গত কয়েক বছরে। বর্তমানে চলছে এটির ১৪ নম্বর সিজন। ৩ মার্চ রবিবার যার ফাইনাল। 

৬ জন উঠেছেন ফাইনালে। গোটা সিজন জুড়েই কড়া টক্কর দিয়ে চলেছেন এরা একে-অপরকে। এই তালিকায় নাম রয়েছে ফরিদাবাদের আদ্য মিশ্র, কলকাতার অনন্যা পাল ও শুভদীপ দাস চৌধুরী, অঞ্জনা পদ্মনাভন বেঙ্গালুরু, বৈভব গুপ্তা কানপুর, পীযুশ পানওয়ার রাজস্থান। এদিন বিশেষ অতিথি হিসেবে দেখা যাবে সোনু নিগমকে। এবছর বিচারকের আসনে ছিলেন শ্রেয়া ঘোষাল, বিশাল দাদলানি ও কুমার শানু। 

আরও পড়ুন: আজই নাচবেন, কবিতা বলবেন, রুটি বেলবেন মমতা! কখন টিভি চালাবেন ‘দিদি’কে দেখতে

ইন্ডিয়ান আইডল-এর প্রাক্তন বিচারক সোনু নিগম। গায়ক প্রতিশ্রুতি দিয়েছেন যে এক অবিষ্মরণীয় সন্ধ্যার সাক্ষী থাকবেন দর্শকরা। তিনি সংবাদমাধ্যমকে বলেন, ‘আমি ইন্ডিয়ান আইডলের এই সিজনের কিছু পর্ব দেখেছি। এই প্রতিযোগীদের জার্নি অসাধারণ ছিল। আমি ইন্ডিয়ান আইডলের সেরা ৬ প্রতিযোগীদের পারফরমেন্স ও তাঁদের মধ্যে সেরা-র ট্রফি হাতে নেওয়ার মুহূর্তের সাক্ষী থাকার জন্য অধীরে অপেক্ষা করছি। আমার কাছে এটি অনেকটা যেন বাড়িতে ফেরার মতো। প্রতিযোগিতায় তাঁরা (৬ প্রতিযোগী) এখন পর্যন্ত যে কটি গান গেয়েছে, তাতে ধরা পড়েছে সুরের প্রতি উৎসর্গ, আবেগ, এবং সংগীতের জাদু।’

আরও পড়ুন: ৩ মাস জাপানে অনুপম-পত্নী প্রশ্মিতা! গান ছাড়াও রোজগার কী থেকে, জানান দাদাগিরিতে

ফাইনালিস্ট হিসেবে কলকাতার অনন্যা পাল, শুভদীপ দাস চৌধুরীকে নিয়ে আশায় বুক বেঁধেছে বাংলার মানুষ। আশা এবার অন্তত ট্রফি আসবে ঘরে। তবে সেই স্বপ্ন আদৌ পূরণ হবে কি না, তা জানতে একটু অপেক্ষা তো করতেই হবে। 

ইন্ডিয়ান আইডলের ১৩-র ফাইনালে তীরে এসে তরী ডুবেছিল বাংলার। স্বপ্নভঙ্গ হয়েছিল তিন বাঙালি কন্যের। মেগা ফাইনালে পৌঁছেও অল্পের জন্য ট্রফি হাতছাড়া হয় দেবস্মিতা রায়, সোনাক্ষী কর ও বিদীপ্তা চক্রবর্তীর। 

আরও পড়ুন: ‘আমায় একটা চুমু খাও’! বাসর রাতেই ৫৩-র কাঞ্চনের কাছে আবদার ‘কচি বউ’ শ্রীময়ীর

খবর রটছে, ইন্ডিয়ান আইডল ১৪-র ট্রফি নাকি পাবেন অঞ্জনা পদ্মনাভন। এই কন্যে মাত্র ১০ বছর বয়সে জিতেছিল ইন্ডিয়ান আইডল জুনিয়রের শিরোপা। তাই অনেকেই এগিয়ে রাখছেন বেঙ্গালুরুর এই মেয়েটিকে। সব উত্তর মিলবে আর কয়েক ঘণ্টার ভিতরে। 

 

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল চিনার পার্কের ৫ রেস্তোরাঁয় ভয়াবহ আগুন, নতুন বছরে পুড়ে ছাই স্ট্রিক্ট ডায়েটকে ফাঁকি দিয়ে ফুচকা খেতে যান ভিকি! বললেন, ‘কয়েক মাস না পেলেই…’ ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ভূতুরে ভোটার গিজগিজ করছে, অবাক করা হিসেব, একী কাণ্ড তিরুপতিতে মৃত্যুর মুখে উপস্থিত বুদ্ধিতে ৯ মাসের সন্তানের প্রাণরক্ষা মায়ের,সিডনিতে যা ঘটেছে KKR জিততেই শাহরুখের সঙ্গে মাঠে আব্রাম, কিন্তু গম্ভীর হয়ে কেন বসে অনন্যা-সুহানা ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা

Latest IPL News

ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.