বাড়ি > বায়োস্কোপ > Covid-19: করোনার কোপে কনিকা কাপুর, ইনস্টাগ্রামে জানালেন গায়িকা
কনিকা কাপুর
কনিকা কাপুর

Covid-19: করোনার কোপে কনিকা কাপুর, ইনস্টাগ্রামে জানালেন গায়িকা

গায়িকা বললেন যে তিনি সুস্থ আছেন।

করোনাভাইরাসে আক্রান্ত কনিকা কাপুর। গায়িকা ইনস্টাগ্রাম পোস্টে এই কথা জানিয়েছেন। কনিকা জানিয়েছেন যে দশ দিন আগে লন্ডন থেকে দেশে ফিরেছেন তিনি। বিমানবন্দরে পরীক্ষাও হয়েছিল। তখন কিছু ধরা পড়েনি। চারদিন আগে থেকেই কিছুটা অসুস্থ বোধ করতে থাকেন তিনি। এরপরেই ধরা পড়ে করোনাভাইরাস। আপাতত কনিকার চিকিত্সা চলছে। তাঁর পরিবারকে কোয়ারেন্টাইন করা হয়েছে। বেবি ডল সহ হাল আমলের বহু জনপ্রিয় গান গেয়েছেন কনিকা।

জানা গিয়েছে, লন্ডন থেকে ফিরে লখনউতে নিজের বাড়ি যান তিনি। কনিকার বাবা জানিয়েছেন কানপুরে একটি ও লখনউয়ে দুটি অনুষ্ঠানে অংশগ্রহন করেন তিনি। শহরের নামজাদা রাজনীতিবিদ, আমলা প্রভৃতি লখনউয়ের অনুষ্ঠানে এসেছিলেন। এখন গায়িকার করোনা ধরা পড়ায় ফাঁপরে প্রশাসন। কীভাবে অত লোকের সঙ্গে যোগাযোগ করে তাদের কোয়ারেন্টাইন করা হবে, সেটা ভেবে উঠতে পারছে না তারা।ইনস্টাগ্রামে কনিকা কাপুর বলেন- ' চার দিন ধরে আমার জ্বর হয়েছিল। পরীক্ষা করে দেখলাম আমি করোনাভাইরাসে আক্রান্ত। আমি ও আমার পরিবার এখন কোয়ারেন্টাইনড। যাদের সংস্পর্শে এসেছি, তাদের সঙ্গেও যোগাযোগ করা হচ্ছে। আমার এয়ারপোর্টে চেক হয়েছিল দশদিন আগে, তখন কিছু ধরা পড়েনি। আমি সুস্থ আছি, সাধারণ জ্বরের মতো একটু লাগছে।'

গায়িকা ছাড়াও আরও তিনজন করোনা আক্রান্ত বলে জানা যাচ্ছে।, লখনউতে বিলাসবহুল অ্যাপার্টমেন্টে থাকেন তিনি। পুরো বিল্ডিংকে এখন পরীক্ষা করতে হবে। এ ছাড়াও যেসব ভিআইপিরা এসেছিলেন, তাদেরও পরীক্ষা হবে বলে জানা যাচ্ছে।

এই প্রথম বলিউডের কেউ করোনাভাইরাসে আক্রান্ত হল। এর আগে ইন্দিরা ভার্মা, ইদ্রিস এলবা সহ হলিউডের অনেকে করোনায় সংক্রমিত হয়েছেন। ভারতে এই মুহূর্তে স্বাস্থ্যমন্ত্রকের তথ্য অনুযায়ী ১৯৫ জনের করোনাভাইরাস পজিটিভ জানা যাচ্ছে। যদিও আইসিএমআরের তথ্য অনুযায়ী, শুক্রবার সকাল অবধি ২০৬ জনের রক্তে করোনার চিহ্ন মিলেছে।

বন্ধ করুন