বাংলা নিউজ > বায়োস্কোপ > সংকটজনক করোনা আক্রান্ত পরিচালক দেবীদাস ভট্টাচার্য, সাহায্য চাইল পরিচালক সংগঠন
দেবীদাস ভট্টাচার্য (ফাইল ছবি)
দেবীদাস ভট্টাচার্য (ফাইল ছবি)

সংকটজনক করোনা আক্রান্ত পরিচালক দেবীদাস ভট্টাচার্য, সাহায্য চাইল পরিচালক সংগঠন

  • ঢাকুরিয়ার এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন বাংলা সিরিয়ালের খ্যাতনামা এই পরিচালক। 

বছর শেষের আগে ফের খারাপ খবর বিনোদন জগতে। একেবারেই ভালো নেই পরিচালক দেবীদাস ভট্টাচার্য, করোনার আক্রান্ত পরিচালকের জীবন এখন সংকটে। পরিচালকের একটি কিডনি না থাকায় ক্রমশই জটিল হচ্ছে শারীরিক পরিস্থিতি। এই মুহূর্তে ঢাকুরিয়ার এক বেসরকারি হাসপাতালের আইসিইউতে ভর্তি রয়েছেন পরিচালক।

পরিচালকের স্ত্রী অনিন্দিতা সেনগুপ্ত জানান, গত ২ ডিসেম্বর অসুস্থবোধ করেন পরিচালক। জ্বর-সর্দি-কাশির মতো সমস্যা দেখা যায়। শুরুতে বাইপাসের ধারে এক হাসপাতালে ভর্তি ছিলেন পরিচালক তবে স্ত্রীর অভিযোগ সেখানে সঠিক পরিষেবা মিলছিল না। তাই ঢাকুরিয়াতে স্বামীকে স্থানান্তরিত করবার সিদ্ধান্ত নেন তিনি। ইতিমধ্যেই পরিচালক অ্যান্টিবডি টেস্ট করতে পাঠানো হয়েছে। সেটির উপর নির্ভর করেই প্লাজমা থেরাপির পরিকল্পনা করবেন পরিচালকরা, না হলে ভেন্টিলেশন রাখা হবে বাংলা টেলিভিশন জগতের অন্যতম পরিচিত এই পরিচালককে। 

স্ত্রী অনিন্দিতা সেনগুপ্ত জানিয়েছেন, দেবীদাস ভট্টাচার্যের সর্দি-কাশির ধাত রয়েছে। বছরের বেশিরভাগ সময়ই এটি নিত্যসঙ্গী, তাই শুরুতে বেশি গুরুত্ব দেননি। আপতত আকাশ-৮ এ বৃদ্ধাশ্রম-২ এর শ্যুটিং সারছিলেন তিনি, সর্দি-কাশি হলে সেটে যাওয়া বন্ধ করে দেন। চ্যানেল কর্তৃপক্ষের নির্দেশেই কোভিড-১৯ টেস্ট করান দেবীদাস এবং সেই রিপোর্ট পিজিটিভ আসে।

পরিচালকের আর্থিক পরিস্থিতির কথা মাথায় রেখে পরিচালকদের সংঠনের তরফে অসুস্থ দেবীদাসকে আর্থিক সহায়তার জন্য আবেদন জানানো হয়েছে ফেসবুকে। পূর্ব ভারতের ডিরেক্টর্স অ্যাসোসিয়েশনের তরফে লেখা হয়- ‘বর্ষীয়ান পরিচালক শ্রী দেবিদাস ভট্টাচার্য গুরুতর অসুস্থ। কোভিড ১৯ পজিটিভ হয়ে উনি ঢাকুরিয়া আমরি হাসপাতালে ভর্তি আছেন। এই মুহূর্তে ওনার পাশে থাকা খুব প্রয়োজন। আর্থিক ভাবে কেউ যদি সাহায্য করতে চান তা হলে ওঁনার স্ত্রীর ব্যাংক একাউন্ট এর তথ্য নিচে দেওয়া হল। কেউ যদি সাহায্য করেন মানুষটি উপকৃত হবেন। একাউন্টে টাকা জমা করলে দয়াকরে মেসেজ বক্সে একটু জানাবেন’।

বন্ধ করুন