বাড়ি > বায়োস্কোপ > মন খারাপ করোনা আক্রান্ত মালাইকার, ছবি শেয়ার করে জানালেন কারণ
মন খারাপ মালাইকার (ছবি-ইনস্টাগ্রাম)
মন খারাপ মালাইকার (ছবি-ইনস্টাগ্রাম)

মন খারাপ করোনা আক্রান্ত মালাইকার, ছবি শেয়ার করে জানালেন কারণ

  • একই বাড়ি থাকলেও করোনার জেরে একমাত্র ছেলের থেকে দূরে রয়েছেন মালাইকা। তাই মন ভাঙল নায়িকার। 

অতিমারী করোনা এখন বাসা বেঁধেছে বলিউডের মুন্নীর শরীরে। যদিও করোনার তেমন উপসর্গ নেই মালাইকা আরোরর। সুস্থই আছেন অভিনেত্রী। শারীরিকভাবে সুস্থ থাকলেও মন ভেঙে গিয়েছেন তাঁর। সেই কারণও অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন মালাইকা। 

একই বাড়ি থাকলেও করোনার জেরে একমাত্র ছেলের থেকে দূরে রয়েছেন মালাইকা। ছেলেকে জড়িয়ে ধরে আদর করতে পারছেন না, তাঁকে আলিঙ্গন করতে পারছেন না, প্রিয় পোষ্যের সঙ্গে খেলতে পারছে না-তাই একরাশ হতাশা গ্রাস করেছে মালাইকাকে। একটা দেওয়াল এবং কয়েক মিটারের দূরত্বটাই যেন এখন লক্ষ যোজন বলে মনে হচ্ছে মালাইকার। 

সোমবার ছেলে আরহান এবং নিজের চারপেয়ে সন্তানের ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘ ভালোবাসার কোনও সীমান্ত হয় না। সামাজিক দূরত্ব বজায় রাখা জারি রয়েছে, সেলফ কোয়ারেন্টাইন মেনে চলছি-তবুও এক অপরের খোঁজ নেওয়া এবং দেখা ও কথা বলা জারি রয়েছে। যদিও আমার মন ভেঙে যাচ্ছে যে আমি আমার সন্তানদের থেকে দূরে রয়েছি কয়েক দিনের জন্য, তবুও ওঁদের মিষ্টি মুখটা দেখেই আমি সাহস এবং শক্তি পাচ্ছি এই লড়াইয়ে…’।

ছবিতে দেখা গেল ব্যালকনির অপর প্রান্ত থেকে উঁকি দিয়ে মায়ের খোঁজ নিচ্ছেন আরহান, সঙ্গে রয়েছে মালাইকার প্রিয় কুকুর ছানা ক্যাসপার। এই ছবির কমেন্ট বক্সে মালাইকার বোন অমৃতা লেখেন, ‘মাল্লা এই ছবিটা দুর্দান্ত। অনেক ভালোবাসা এবং আদর আমাদের তরফ থেকে’। বিপাশা বসু, দিয়া মির্জা, ভাবনা পাণ্ডে, সঞ্জয় কাপুর সকলেই মালাইকা সাহস জুগিয়েছেন এই পোস্টে। আরোগ্য কামনা করেছেন অভিনেত্রীর।

 

View this post on Instagram

🙏😷

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial) on

গত ৬ সেপ্টেম্বর, রবিবার দুপুরে করোনা আক্রান্ত হওয়ার খবর জানান মালাইকার বয়ফ্রেন্ড অর্জুন কাপুর। তার কয়েকঘন্টার মধ্যেই জানা যায় মালাইকার করোনা রিপোর্টও পজিটিভ। পরের দিন ইনস্টাগ্রামে আনুষ্ঠিক বিবৃতি দিয়ে অনুরাগীদের এই খবর জানান মালাইকা আরোরা।

বন্ধ করুন