বাড়ি > বায়োস্কোপ > অতিসংকটজনক করোনা আক্রান্ত গায়ক এস পি বালসুব্রহ্মণ্যম, রয়েছেন আইসিইউতে
দ্রুত বর্ষীয়ান গায়কের শারীরিক পরিস্থিতি অবনতি ঘটছে (ছবি-ফেসবুক)
দ্রুত বর্ষীয়ান গায়কের শারীরিক পরিস্থিতি অবনতি ঘটছে (ছবি-ফেসবুক)

অতিসংকটজনক করোনা আক্রান্ত গায়ক এস পি বালসুব্রহ্মণ্যম, রয়েছেন আইসিইউতে

  • ৫ অগস্ট ফেসবুকে ভিডিয়ো পোস্ট করে করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন বালসুব্রহ্মণ্যম।
  • গতকাল রাতে আচমকাই তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটেছে।

৫ই অগস্ট ফেসবুকে ভিডিয়ো পোস্ট করে বর্ষীয়ান গায়ক এস পি বালসুব্রহ্মণ্যম অনুরাগীদের জানিয়েছিলেন করোনা আক্রান্ত হওয়ার কথা। আশ্বস্ত করেছিলেন চিন্তার কোনও কারণ নেই। দ্রুত সুস্থ হয়ে বাড়ি ফিরে যাবেন তিনি। তবে শুক্রবার আচমকাই এল দুঃসংবাদ। এই বর্ষীয়ান সঙ্গীতশিল্পীর শারীরিক পরিস্থিতি সংকটজনক। গতকালই তাঁকে সরানো হয়েছে আইসিইউতে, এদিন মেডিক্যাল বুলিটিনে জানালো চেন্নাইয়ে এমজিএম হেলথকেয়ার হাসপাতাল কর্তৃপক্ষ। যা শুনে চিন্তার ভাঁজ অনুরাগীদের কপালে। 

মেডিক্যাল বুলিটিনে বলা হয়েছে, ১৩ অগস্ট (গতকাল) গভীর রাতে উঁনার পরিস্থিতি আচমকা বিগড়ে যায় এবং এরপর চিকিত্সকদের পরামর্শে ওঁনাকে আইসিইউতে সরানো হয়েছে। আপতত লাইফ সাপোর্টে রাখা হয়েছে তাঁকে। তাঁর পরিস্থিতি অত্যন্ত সংকটজনক'।

গত ৫ অগস্ট ফেসবুকে পোস্ট করা ভিডিয়ো বার্তায় তাঁকে বলতে শোনা গিয়েছিল, 'গত দুই-তিন দিন ধরে আমার একটু অস্বস্তি হচ্ছিল। হালকা বুকে ব্যাথা-যা কোনও সঙ্গীতশিল্পীর জন্য ভীষণ কষ্টদায়ক। সর্দি-কাশি এবং হালকা জ্বর হয়। এর বাইরে তেমন কোনও সমস্যা ছিল না, তবে আমি বিষয়টা হালকাভাবে নিইনি। হাসপাতালে চিকিত্সার জন্য যাই এবং পরীক্ষা করাই। ওঁনার জানান আমি করোনা আক্রান্ত'। ভিডিয়োয় অনুরাগীদের আশ্বস্ত করে তিনি বলেছিলেন, ‘শীঘ্রই আমাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে এবং আমি বাড়ি ফিরে যাব’।

দেখুুন সেই ভিডিয়ো-

জাতীয় পুরস্কার জয়ী এই সঙ্গীতশিল্পী দক্ষিণ ভারতের পাশাপাশি বলিউডি ছবিতে একাধিক জনপ্রিয় গান উপহার দিয়েছেন দর্শকদের। সলমন খানের কন্ঠ হিসাবেই বলিউডি পরিচিতি তাঁর। নব্বইয়ের দশকে সলমন খানের মেয়নে প্যায়ার কিয়া, হাম আপকেে হ্যায় কৌনের মতো সুপারহিট ছবিতে প্রতিটি গানে প্লে-ব্যাক করেছেন এস পি বালসুব্রহ্মণ্যম। যদিও তাঁর মিউজিক্যাল সফল শুরু হয় অনেক আগে থেকেই। ১৯৬৬ সালে প্রথম তেলুগু ছবিতে গান গেয়েছিলেন এই কিংবদন্তী শিল্পী। দীর্ঘদিন বলিউড মিউজিক থেকে দূরে থাকবার পর ২০১৩ সালে শাহরুখ খানের চেন্নাই এক্সপ্রেস ছবিতে প্লে-ব্যাক করেছিলেন এস পি বালসুব্রহ্মণ্যম।

বন্ধ করুন