বাড়ি > বায়োস্কোপ > করোনার জেরেই মৃত্যু বরুণ ধাওয়ানের মাসির! শোকে ভেঙে পড়েছে গোটা ধাওয়ান পরিবার
শিকাগোতে থাকতেন বরুণের মাসি (ছবি-ইনস্টাগ্রাম)
শিকাগোতে থাকতেন বরুণের মাসি (ছবি-ইনস্টাগ্রাম)

করোনার জেরেই মৃত্যু বরুণ ধাওয়ানের মাসির! শোকে ভেঙে পড়েছে গোটা ধাওয়ান পরিবার

  • ইনস্টাগ্রাম পোস্টে মাসির মৃত্যুর খবর জানিয়েছেন বরুণ ধাওয়ান। 

শোকের ছায়া বরুণ ধাওয়ানের পরিবারে। প্রিয়জনকে হারালেন বরুণ। শনিবার মাসির মৃত্যুর খবর ইনস্টাগ্রাম পোস্টে জানান বরুণ। স্টুডেন্ট অফ দ্য ইয়ার তারকা ইনস্টা পোস্টে মাসির সঙ্গে একটি মিষ্টি ছবি পোস্ট করে লেখেন, 'তোমাকে অনেক ভালোবাসি মাসি, তোমার আত্মার শান্তি কামনা করি'।  এই ক্যাপশনের সঙ্গে  গায়েত্রী মন্ত্রও যোগ করেন বরুণ। ছবিতে দেখা গেল ভালোবাসার বাঁধনে মাসিকে জড়িয়ে রয়েছেন বরুণ। 
 

প্রসঙ্গত, বরুণ এপ্রিল মাসে ইনস্টাগ্রাম লাইভে জানিয়েছিলেন তাঁর প্রিয়জনের করোনা আক্রান্ত হওয়ার খবর। মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাসকারী তাঁর এক আত্মীয়র শরীরেও করোনাভাইরাস মিলেছে,জানিয়েছিলেন অভিনেতা। করোনা জয়ী অভিনেত্রী তথা ছোটবেলার বন্ধু জোয়া মোরানির সঙ্গে আলাপচারিতায় বরুণ বলেন, ‘এবার এটা(করোনা) পরিবারের খুব কাছে। যতক্ষণ না পর্যন্ত নিজের চেনা-পরিচিত বা আত্মীয়র সঙ্গে বিষয়টা ঘটছে হয়ত আমরা এর গুরুত্বটা বুঝছি না বা বুঝতে চাইছি না’। বরুণের মাসিও শিকাগোর বাসিন্দা। তাই অনেকেই মনে করছেন করোনাতে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে বরুণ ধাওয়ানের মাসির। যদিও এব্যাপারে কিছুই জানাননি অভিনেতা। 

মাসিকে নিয়ে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকতেন বরুণ। মাদার্স ডে'তেও মায়ের পাশাপাশি মাসিকে শুভেচ্ছা জানাতে ভুলতেন না তারকা। গত বছর মাদার্স ডে'তে মা ও মাসির সঙ্গে ছেলেবেলার দুটি ছবি পোস্ট করে বরুণ লেখেন, ‘আমি আমার মা ও মাসির সঙ্গে, কারণ মাসিও মায়ের মতোন’।

বরুণ ধাওয়ানের মাসির মৃত্যুর খবর শুনে শোকপ্রকাশ করেছেন অভিনেতার বলিউডের বন্ধুরাও। সোনাম কাপুর, সোফি চৌধুরী, মণীশ মালহোত্রা, দিয়া মির্জা-সকলেই বরুণের মাসির আত্মার শান্তি কামনা করেছেন।সমবেদনা জানিয়েছেন বরুণ ও তাঁর পুরো পরিবারকে। 

 

বন্ধ করুন