বাংলা নিউজ > বায়োস্কোপ > গুজবে কান না দেওয়ার আর্জি পরিবারের, আগের চেয়ে অনেকটা সুস্থ করোনা আক্রান্ত অনামিকা সাহা
অনামিকা সাহা (ফাইল ছবি)
অনামিকা সাহা (ফাইল ছবি)

গুজবে কান না দেওয়ার আর্জি পরিবারের, আগের চেয়ে অনেকটা সুস্থ করোনা আক্রান্ত অনামিকা সাহা

  • অক্সিজেন সাপোর্টে থাকলেও বর্ষীয়ান অভিনেত্রীর শারীরিক পরিস্থিতি সঙ্কটজনক নয়, বরং আগের চেয়ে অনেকটাই সুস্থ তিনি।

করোনা আক্রান্ত হয়ে গত এক সপ্তাহ ধরে এম আর বাঙুর হাসপাতালে ভর্তি রয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী অনামিকা সাহা। অভিনেত্রী দীর্ঘদিন ধরেই মুধমেহ রোগের শিকার, তাঁর শারীরিক পরিস্থিতি বিচার করে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে তাঁকে। এর মধ্যেই মঙ্গলবার রাত থেকে সোশ্যাল মিডিয়া, এমনকি বেশ কিছু সংবাদমাধ্যমেই প্রচার করা হচ্ছে অনামিকা সাহার শারীরিক পরিস্থিতি উদ্বেগজনক, ভেন্টিলেশনে রয়েছেন অভিনেত্রী। এই ব্যাপারে সত্যিটা জানতে হিন্দুস্তান টাইমস বাংলার তরফে যোগাযোগ করা হয়েছিল অভিনেত্রীর পরিবারের সঙ্গে।

অনামিকা সাহার ভাই মাধব চট্টোপাধ্যায় জানান, অনামিকা সাহার শারীরিক পরিস্থিতি নিয়ে মিথ্যা গুজব রটানো হচ্ছে। যার জেরে খুবই অস্বস্তিতে পরিবার। 

মাধব চট্টোপাধ্যায় বলেন, 'ওঁনার রক্তচাপ একটু বেশি, বিপি ১৬০-র কাছাকাছি। তবে অক্সিজেন স্যাচুরেশন বা অন্যান্য প্যারামিটার একদম ঠিক রয়েছে। কিন্তু সার্বিকভাবে ওঁনাকে অক্সিজেন সাপোর্টে রাখা রয়েছে। তবে উনি ভেন্টিলেশনে রয়েছে বা পরিস্থিতি উদ্বেগজন এগুলো একদমই সত্যি নয়'। আজ সকালে ফোনে পরিবারের সঙ্গে কথাও বলেছেন অনামিকা সাহা, জানান মাধববাবু। তিনি বলেন, যে অবস্থায় উনি ভর্তি হয়েছিলেন তার চেয়ে অনেক ভালো আছেন অনামিকা দেবী। 

অস্বস্তির সুরে মাধববাবু যোগ করেন- ‘গতকাল রাত একটার সময় আমাকে ইন্ডাস্ট্রির বহু মানুষজন ফোন করেছেন। তাঁদের কাছেই শুনলাম বহু জায়গায় নাকি বলা হচ্ছে অনামিকা সাহার শারীরিক পরিস্থিতি খুব সংকটজনক। আমি তো সকলকে বললাম সত্যিটা। ইউটিউবে খবর দেখাতো আর কিছু যায় আসে না, যে যা পারছে দেখিয়ে দিচ্ছে’। 

গত ১৯ শে এপ্রিল দিদির শরীরটা খারাপ হওয়ায় এক স্থানীয় নার্সিংহোমে ভর্তি করা হয়েছিল অনামিকা দেবীকে। পরদিন করোনা রিপোর্ট পজিটিভ আসায় এম আর বাঙুর হাসপাতালে স্থানান্তিরত করা হয়।

আকাশ আট-এর ধারাবাহিক হয়তো তোমারই জন্য-তে সম্প্রতি অভিনয় করতে দেখা যাচ্ছে অনামিকা সাহাকে। এই সিরিয়ালের অপর সদস্য চৈতি ঘোষালও করোনা সংক্রমণের গ্রাসে।এই সিরিয়ালের পাশাপাশি জি বাংলার সদ্য শেষ হওয়া ‘আলো ছায়া’ ধারাবাহিকেও ঠাকুমার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল এই বর্ষীয়ান শিল্পীকে। 

নব্বইয়ের দশকে এবং নতুন শতাব্দীর শুরুতেও কমার্শিয়াল বাংলা ছবির অবিচ্ছেদ্য অংশ অনামিকা সাহা। একাধিক হিট ছবিতে জাঁদরেল শাশুড়ি অথবা মায়ের ভূমিকায় অভিনয়ের জেরে আজও তাঁকে মনে রেখেছে দর্শক। শ্বশুরবাড়ি জিন্দাবাদ, ঘাতক এর-মতো ছবিতে তাঁর অভিনয় সত্যি দাগ কাটে।

বন্ধ করুন