বাংলা নিউজ > বায়োস্কোপ > Nick-Priyanka: প্রিয়াঙ্কাকে কোলে বসিয়ে চুমু খাচ্ছেন নিক, ক্রিসমাসে অন্তরঙ্গ নিয়াঙ্কা, ফাঁস ছবি!
ক্রিসমাসে ঘনিষ্ঠ ছবি পোস্ট করলেন প্রিয়াঙ্কা
ক্রিসমাসে ঘনিষ্ঠ ছবি পোস্ট করলেন প্রিয়াঙ্কা

Nick-Priyanka: প্রিয়াঙ্কাকে কোলে বসিয়ে চুমু খাচ্ছেন নিক, ক্রিসমাসে অন্তরঙ্গ নিয়াঙ্কা, ফাঁস ছবি!

  • লস অ্যাঞ্জেলসের বাড়িতে তিন চারপেয়ে সন্তানকে নিয়ে জমজমাট নিয়াঙ্কার বড়দিন উদযাপন। 

কাজ নিয়ে হামেশাই ব্যস্ত দুজনে। দাম্পত্য জীবন উপভোগ করবার সুযোগ কমই পান তাঁরা। কিন্তু ব্যস্ততার ফাঁকে যখনই একান্তে সময় কাটান নিক-প্রিয়াঙ্কা, তখন প্রেম সাগরে ভেসে যান দুজনে। ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশন’-এর প্রচার নিয়ে গত কয়েকদিন ধরেই প্রচণ্ড ব্যস্ত ছিলেন পিগি চপস, অবশেষে বড়দিনটা নিরিবিলিতে স্বামী আর চারপেয়ে সন্তানদের সঙ্গে কাটালেন তিনি। 

লস অ্যাঞ্জেলসের বাড়িতেই ক্রিমসাস উদযাপন করলেন নিক-প্রিয়াঙ্কা। আর সেই সেলিব্রেশনের ঝলক উঠে এসেছে জুটির সোশ্যাল মিডিয়া পেজে। নিক ক্রিসমাসের রোম্যান্টিক ছবি পোস্ট করেন, সেখানে দেখা গেল মার্কিন পপ তারকার কোলে বসে রয়েছেন দেশি গার্ল, স্ত্রীর গালে আলতো চুমু খাচ্ছেন নিক। নিয়াঙ্কার প্রিয় চারপেয়ে সন্তানরা তাঁদের ঘিরে রয়েছে। ডিয়ানা বসে রয়েছেন প্রিয়াঙ্কার কোলে, জুটির অপর দুই পোষ্য জিনো এবং পান্ডা দুই পাশে বসে ছবির জন্য পোজ দিচ্ছে। 

ছবিতে সমুদ্র নীল লং গাউনে ধরা দিলেন প্রিয়াঙ্কা, অন্যদিকে নিককে পাওয়া গেল কালো-লালা স্ট্রাইপ শার্ট ও কালো প্যান্টে। ছবির ক্যাপশনে নিক লেখেন, ‘জানাই মেরি ক্রিসমাস.. আমাদের পরিবারের তরফে তোমাদের পরিবারের জন্য’। 

দিন কয়েক আগেই এক সাক্ষাত্কারে প্রিয়াঙ্কার কাছে প্রশ্ন রাখা হয়েছিল তাঁর ক্রিসমাস প্ল্যা নিয়ে। অভিনেত্রী জানান, কাজ নিয়ে তিনি খুব ব্যস্ত তাই পরিবারের সদস্যদের ক্রিসমাস গিফট কেনবার পুরো দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন নিক। 

‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশন’ চারদিন আগেই মুক্তি পেয়েছে, থিয়েটারের পাশাপাশি এইইচবিও ম্যাক্সেও দেখা যাচ্ছে এই ছবি। যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন কানু রিভস, ক্যারি অ্যান্নে বস, জেডা স্মিথ, নেইল প্যাট্রিক হ্যারিস-সহ আরও অনেকে। 

‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশন’-এ প্রিয়াঙ্কার স্বল্প উপস্থিতি নিয়ে সমালোচনার ঝড় উঠলেও অভিনেত্রীর স্বামী কিন্তু বেজায় গর্বিত তাঁকে নিয়ে। নিক জানিয়েছেন, ‘অভিনন্দন আমার দুর্দান্ত বউকে এবং দ্য ম্যাট্রিক্স রিসারেকশন ছবির সকল সদস্যকে, কী অসাধারণ একটা ফিল্ম! প্রিয়াঙ্কা তোমার জন্য গর্বিত’। 

 

 

বন্ধ করুন