বাংলা নিউজ > বায়োস্কোপ > 'রাধে'-তে দিশার পোশাকে জ্যাকি, দৃশ্যের প্রয়োজনীয়তা নিয়ে প্রশ্ন ওঠালেন ফ্যানেরা
'রাধে' ছবির এক দৃশ্যে মেয়েদের ডিপ নেক কাটের শর্ট ড্রেসে জ্যাকি শ্রফ । ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস 
'রাধে' ছবির এক দৃশ্যে মেয়েদের ডিপ নেক কাটের শর্ট ড্রেসে জ্যাকি শ্রফ । ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস 

'রাধে'-তে দিশার পোশাকে জ্যাকি, দৃশ্যের প্রয়োজনীয়তা নিয়ে প্রশ্ন ওঠালেন ফ্যানেরা

  • 'রাধে' ছবির এক দৃশ্যে মেয়েদের একটি ডিপ নেক কাটের শর্ট ড্রেসে দেখা গেছে জ্যাকি শ্রফকে! ছবিতে জ্যাকির এই অবতার দেখে হতভম্ব ফ্যানেরা।নির্দিষ্ট ওই দৃশ্যের 'প্রয়োজনীয়তা' নিয়েও তাঁরা তুলেছেন প্রশ্ন।

গত বৃহস্পতিবার মুক্তি পেয়েছে 'রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই' ছবিতে একটি সিকোয়েন্সে মেয়েদের একটি ডিপ নেক কাটের শর্ট ড্রেসে দেখা গেছে জ্যাকি শ্রফকে! স্বাভাবিকভাবেই ছবিতে জ্যাকির এই অবতার দেখে হতভম্ব ফ্যানেরা। নির্দিষ্ট ওই দৃশ্যের 'প্রয়োজনীয়তা' নিয়েও নেটমাধ্যমে তাঁরা তুলেছেন প্রশ্ন। ছবির একটি সিকোয়েন্সে দেখা যাচ্ছে একটি নাইট ক্লাবে দাঁড়িয়ে রয়েছেন সলমন খান। সেখানেই তাঁর মুখোমুখি অবস্থায় ওই পোশাক পরে দাঁড়িয়ে রয়েছেন জ্যাকি। সিকোয়েন্সটির প্রকৃত কারণ বুঝতে হলে পিছিয়ে যেতে হবে আরও একটু। আসলে ওই নাইট ক্লাবে ছবির নায়িকা দিশা পাটানির প্রতি নিজের ভালোলাগার অনুভূতি উপলব্ধি করতে পারছিলেন সলমন। অথচ সেই ক্লাবে পার্টিতে দিশার সঙ্গে উপস্থিত তাঁর দাদা ওরফে সলমনের ঊর্ধ্বতন অফিসার জ্যাকি। এদিকে দিয়ার সঙ্গে কথা চলাচলি করার ফাঁকেও সতর্ক থাকা সলমন বুঝতে পারছিলেন আড়াল থেকে তাঁদের নজরে রাখছেন জ্যাকি। শ্যোন দৃষ্টিতে মাপছেন সলমনের 'কর্মকান্ড'। এইসব নানান চিন্তাভাবনার ফাঁকেই দিশার বদলে সেই জায়গায় জ্যাকিকে কল্পনা করে বসেন সলমন। সলমনের সেই ভয় ধরানো চিন্তাকেই পর্দায় চাক্ষুষ দেখতে পান দর্শকের দল ওই সিকোয়েন্সের মাধ্যমে।

তবে এই দৃশ্যে নিয়ে মোটেই উছ্বসিত হননি 'রাধে'-র ফ্যানেরা। ঘুরিয়ে বরং এই দৃশ্যের প্রয়োজনীয়তা নিয়েই তোলা হয়েছে প্রশ্ন। নেটদুনিয়ায় বহু নেট নাগরিকরা সরাসরি জানিয়েছেন জ্যাকি শ্রফের এহেন অবতাটি তাঁরা বরদাস্ত করতে পারছেন না। 

কেউ কেউ জানিয়েছেন দৃশ্যটাই না পসন্দ তাঁদের। জ্যাকিকে এই অবতারে দেখে যে তাঁদের চক্ষু চড়কগাছ সেই স্বীকারোক্তিও অকপটে জানিয়েছেন অনেকেই। প্রসঙ্গত, ছবি সমালোচকদের মোটেই খুশি করতে পারেনি এই ছবি। ফলত রেটিংও এসেছে যথেষ্ট খারাপ।

বন্ধ করুন