বাংলা নিউজ > বায়োস্কোপ > Rohit Shetty: ‘ইঁদুররাই আগে জলে ঝাঁপায়’, কাদেরকে খোঁচা দিলেন রোহিত

Rohit Shetty: ‘ইঁদুররাই আগে জলে ঝাঁপায়’, কাদেরকে খোঁচা দিলেন রোহিত

কাদের 'ইঁদুর'-এর সঙ্গে তুলনা করলেন রোহিত

Rohit Shetty: সম্প্রতি একটি প্যানেল ডিসকাশনে রোহিত শেঠি সেই সমস্ত সিনেমার নাম করলেন বলিউডের যেগুলো চিরস্মরণীয় হয়ে আছে, দর্শকদের মনে গেঁথে আছে।

বলিউড এবং নিজের সহকর্মীদের সামনে ঢাল হয়ে দাঁড়ালেন রোহিত শেঠি। একটি আলোচনায় বলিউড এবং তাঁর সহকর্মীদের হয়ে কথা বললেন পরিচালক। 'সার্কাস মুক্তি পাওয়ার আগেই এই ছবির সমস্ত কলাকুশলীরা, অর্থাৎ রণবীর সিং, পূজা হেগড়ে, বরুণ শর্মা সকলে এই ছবির একটি প্রচার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। তখনই রোহিত শেঠিকে বলিউড নিয়ে কথা বলতে শোনা যায়।

এদিনের আলোচনায় আরও একবার সেই বহুল চর্চিত বিষয় উঠে আসে, বলিউডের একাধিক ছবি এবার বক্স অফিসে মোটেই তেমন ব্যবসা করতে পারেনি। বেশ কিছু ছবির তো রীতিমত ভরাডুবি হয়েছে বক্স অফিসে। অন্যদিকে তখন বেশ কিছু তেলেগু, তামিল, মালায়লাম ছবি হিন্দি বলয়ে দুর্দান্ত ব্যবসা করেছে। তবে এই গোটা বিষয়ে রোহিত কিন্তু হিন্দি ছবির জন্য কোনও আশঙ্কার কিছু দেখেননি। এমনটাই তিনি লাল্লানটপকে দেওয়া একটা সাক্ষাৎকারে জানান।

রোহিত তাঁর ছবি ‘সূর্যবংশী’র বিষয়ে কথা বলতে গিয়ে বলেন গত বছর যখন ছবিটি মুক্তি পেয়েছিল তখন হলে মাত্র ৫০ শতাংশ লোক যেতে পারছিল। তাও ছবিটি বক্স অফিসে ১৯৬ কোটি টাকার ব্যবসা করে। যদি ১০০ শতাংশ লোক নিয়ে হল খোলা থাকত তাহলে সেই ছবি ৩৫০ কোটির ব্যবসা করতে পারত বলেই তিনি মনে করেন। তাঁর কথায়, ‘ এই বছরের শুরুর দিকে সূর্যবংশী ছবিটি মুক্তি পেয়েছিল সেটা, তারপর দ্য কাশ্মীর ফাইলস, ভুল ভুলাইয়া ২ ইত্যাদি ছবিগুলো বক্স অফিসে দারুন ব্যবসা করেছে। সদ্য মুক্তি পাওয়া দৃশ্যম ২-ও দারুন সাড়া পেয়েছে। এটা নয় যে আমাদের ছবি বক্স অফিসে চলছে না। গাঙ্গুবাই কাঠিয়াওয়াডি-ও বক্স অফিসে ঝড় তুলেছিল। একটা বছর একটু কী খারাপ গেল আর আপনারা তো সবাই পাল্টি খেতে শুরু করলেন!'

এরপর তাঁর মুখে এ যাবৎ বলিউড দর্শকদের যে সমস্ত বিখ্যাত এবং সেরা ছবি উপহার দিয়েছে সেগুলোর নাম করেন। তিনি ‘শোলে’, ‘হাম আপকে হ্যায় কৌন’, ‘মেয়নে পেয়ার কিয়া’, ‘মুন্নাভাই এমবিবিএস,’ ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘সিংঘাম’, ‘গোলমাল’, ইত্যাদি ছবির নাম করেন। তিনি বলেন বলিউডই তো এই ছবিগুলো বানিয়েছে। এটা শোনার পরই সকলে তাঁর নাম ধরে চিৎকার করতে থাকেন দর্শকদের মুখে তখন কেবল একটাই নাম, 'রোহিত রোহিত...' গোটা বিষয়টা দেখে রণবীর দারুন উচ্ছ্বসিত হয়ে যান। রোহিত যেভাবে বলিউডের হয়ে লড়াই করলেন সেটা রণবীরের যে মনে ধরেছে সেটা দেখেই বোঝা যাচ্ছিল।

রোহিত এরপর আরও বলেন, ' কিছু মনে করবেন না ম্যাডাম, জাহাজ ডুবে যায় যখন তখন সবার আগে ইঁদুররাই জলে ঝাঁপ মারে।

আগামী ২৩ ডিসেম্বর ছবিটি বড়পর্দায় মুক্তি পেতে চলেছে। রণবীর ছাড়াও এই ছবিতে জ্যাকলিন ফার্নান্দেজ, বরুণ শর্মা, প্রমুখকে দেখা যাবে।

বায়োস্কোপ খবর

Latest News

সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর West Indies বনাম South Africa-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল West Indies গৌতির মগজাস্ত্র,প্লে-অফে বিধ্বংসী স্টার্ক,টিম গেম- ৫ কারণে ১০বছর পর খেতাব KKR-এর রেমালের তাণ্ডব! কলকাতায় প্রবল বৃষ্টি, পড়ল গাছ, 'আমরা আছি সবসময়', লিখলেন মমতা

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.