বাংলা নিউজ > বায়োস্কোপ > NCB দফতরে হাজিরা অর্জুন রামপালের, মাদককাণ্ডে চাপ বাড়ছে অভিনেতার উপর
এসিবি দফতরে রামপাল (ছবি-এএনআই) 
এসিবি দফতরে রামপাল (ছবি-এএনআই) 

NCB দফতরে হাজিরা অর্জুন রামপালের, মাদককাণ্ডে চাপ বাড়ছে অভিনেতার উপর

  • সকাল এগারোটা নাগাদ এনসিবির দফতরে হাজির হলেন অর্জুন রামপাল। 

বলিউডের মাদকযোগের মামলায় আজ নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর প্রশ্নের মুখে অভিনেতা অর্জুন রামপাল। এদিন এনসিবির মুম্বই সদর দফতর ব্যালাড এস্টেটের অফিসে সকাল ১১টা নাগাদ হাজিরা দেন এই বলিউড অভিনেতা। অন্যদিকে আজ সকালে এনসিবির হাতে গ্রেফতার হলেন রামপালের ঘনিষ্ঠ বন্ধু পল বার্টেল, জানিয়েছে সংবাদ সংস্থা এএনআই।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলার সঙ্গে জড়িত মাদককাণ্ডে গ্রেফতার অভিযুক্ত মাদকপাচারকারীদের সূত্র ধরে গত মাসে গ্রেফতার হয় অর্জুন রামপালের বান্ধবী গ্যাব্রিয়েলা ডিমিট্রিয়াডিসের ভাইকে। গত সোমবার, ৯ নভেম্বর অর্জুনের বাড়িতে হানা দেয় এনসিবির আধিকারিকরা। এরপর লাগাতার দু-দিন গ্যাব্রিয়েলা ডিমিট্রিয়াডিসকে ম্যারাথন জেরা করেছেন এনসিবির অফিসাররা। আজ প্রথমবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর সামনে হাজিরা দিলেন অর্জুন রামপালকে। 

বুধবারের পর বৃহস্পতিবারও ৬ ঘন্টা ধরে জেরা করা হয় অর্জুন রামপালের গার্লফ্রেন্ড তথা সন্তানের মা গ্যাব্রিয়েলা ডিমিট্রিয়াডিসকে। মিড-ডে সূত্রে খবর আজ অর্জুনকে হাজিরা দেওয়ার পাশাপাশি তাঁর বাড়ি থেকে উদ্ধার নিষিদ্ধ ওষুধের প্রয়োজনীয় নথি দেখাতে নির্দেশ দেওয়া হয়েছে। গত সোমবার অর্জুন রামপালের বাড়িত করে রেইড করে এনসিবির আধিকারিকরা। সেখান থেকে ১১টি বৈদ্যুতিন গ্যাজেট বাজেয়াপ্ত করা হয়েছে, সঙ্গে কয়েকটি নিষিদ্ধ ওষুধও নাকি বাজেয়াপ্ত করা হয়েছে বলে সূত্রের খবর। কোন কোন নিষিদ্ধ ওষুধ উদ্ধার হয়েছে তা এনসিবির তরফে জানানো হয়নি। তবে মিড-ডে'তে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে অর্জুনের বাড়ি থেকে উদ্ধার হওয়া ড্রাগ ‘আইএসআইএস ড্রাগ’ নামেও পরিচিত।২০১৮ সালে কেন্দ্রের তরফে এই ওষুধের উপর নিষেধাজ্ঞা জারি করা হয়, যেহেতু অ্যান্টি-টেরোরিস্ট স্কোয়াডের রিপোর্ট বলছে গ্লোবাল টেরর গ্রুপগুলি এই ওষুধকে এনার্জি বুস্ট করতে এবং চোট সারানোর কাজে ব্যবহার করে।

গতমাসে লোনাভালা থেকে গ্রেফতার হয় অর্জুন রামপালের প্রেমিকার ভাই অ্যাগিসিলাওস। তাঁর কাছ থেকে নিষিদ্ধ মাদক- চরস, অ্যালপারাজোলাম (এক ধরণের নিষিদ্ধ ট্যাবলেট) উদ্ধার করেছে এনসিবি। গত সপ্তাহে জামিনে ছাড়া পেয়েছিল অ্যাগিসিলাওস। তবে মুক্তির কয়েকঘন্টার মধ্যেই অপর এক মাদককাণ্ডে ফের অ্যাগিসিলাওসকে হেফাজতে নেই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

বন্ধ করুন