বাংলা নিউজ > বায়োস্কোপ > পা-এ চোট পেয়েছেন বাবা-ছেলে, লাঠিতে ভর করে হাঁটছেন! ভিডিয়ো শেয়ার করলেন মান্যতা
ছেলে শরণের সঙ্গে সঞ্জয় দত্ত
ছেলে শরণের সঙ্গে সঞ্জয় দত্ত

পা-এ চোট পেয়েছেন বাবা-ছেলে, লাঠিতে ভর করে হাঁটছেন! ভিডিয়ো শেয়ার করলেন মান্যতা

  • লাঠির ব্যবহার করে চলতে হচ্ছে সঞ্জয় দত্তকে।

স্বামী সঞ্জয় দত্ত এবং ছেলে শরণের একটি ভিডিয়ো ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন মান্যতা দত্ত। বাবা-ছেলে দু-জনকেই ভিডিয়োতে খুড়িয়ে খুড়িয়ে হাঁটতে দেখা গেছে। দু'জনেই হাতে ভর করে চলার জন্য লাঠির ব্যবহার করেছে। 

মান্যতা ভিডিয়ো শেয়ার করে লিখেছেন, ‘বাবা ও ছেলে সুস্থ হওয়ার পথে’। ভিডিয়োতে বাবা-ছেলে দুজনকেই হাসতে দেখা গেছে। সঞ্জয় সাদা প্যান্ট এবং সাদা জুতা সহ একটি নীল শার্ট পরেছিলেন। অন্যদিকে শরণকে হলুদ টি-শার্টের সঙ্গে, সাদা শর্টস এবং কালো জুতো পরতে দেখা গেছে।

সঞ্জয়-শরণ
সঞ্জয়-শরণ

উল্লেখ্য, সম্প্রতি ব্যাডমিন্টন খেলতে গিয়ে পায়ের গোড়ালিতে চোট পেয়েছন অভিনেতা সঞ্জয় দত্ত। অন্যদিকে আগে থেকেই পায়ে চোট পেয়েছিল ছেলে শরণ। গত সপ্তাহে তাঁর পায়ের প্লাস্টার খোলা হয়েছে। 

ছেলেমেয়েকে নিয়ে এখন দুবাইতে থাকেন সঞ্জয় এবং মান্যতা। অভিনেতার ৬২তম জন্মদিনে মেয়ে ত্রিশলার সঙ্গে যুক্তরাষ্ট্রে দেখা করেছেন তাঁরা। ত্রিশালা উদযাপনের ছবি এবং ভিডিয়ো শেয়ার করেছেন। ত্রিশলা অভিনেতাকে বাবাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে একটি বিমানের বুক করেছিলেন।

সঞ্জয় দত্তের দ্বিতীয় স্ত্রী মান্যতা। গোয়ায় সাত পাতে বাঁধা পড়েন দুজনে। সঞ্জয়ের তুলনায় ১৯ বছরের ছোট তাঁর স্ত্রী। বিয়ের আগে একসঙ্গে ছবিতে কাজ করেছেন তাঁরা। অভিনয়ের সুবাদেই পরিচয় সঞ্জয় এবং মান্যতার। সেখান থেকে বন্ধুত্ব এবং পরবর্তীকালে সম্পর্কে জড়ানোর পর বিয়ে করেন তাঁরা।

 

 

বন্ধ করুন