বাংলা নিউজ > বায়োস্কোপ > Athiya Shetty-KL Rahul: শুধু মনচোরা নন,কে এল রাহুলের এই জিনিসটাও ‘চুরি’ করেছেন আথিয়া, জানেন সেটা কী?
কে-এল রাহুল ও আথিয়া শেট্টি

Athiya Shetty-KL Rahul: শুধু মনচোরা নন,কে এল রাহুলের এই জিনিসটাও ‘চুরি’ করেছেন আথিয়া, জানেন সেটা কী?

  • কেএল রাহুলের মধ্যেই নিজের ‘হিরো’কে খুঁজে পেয়েছেন আথিয়া শেট্টি। মাস কয়েক ধরেই দুজনের বিয়ের জল্পনা তুঙ্গে, এর মাঝেই ইনস্টাগ্রামে প্রেমে ভরা কথোপকথন দুজনের। 

তাঁদের বিয়ে নিয়ে চর্চার শেষ নেই! সোশ্যাল মিডিয়ায় মাঝে যা হুলুস্থুল শুরু হয়েছিল তাতে মনে হবে রাহুল-আথিয়ার বিয়ের ডেট বোধহয় ফাইনাল! যদিও বিয়ের খবরে শিলমোহর মেলেনি তারকা জুটির তরফে। আপতত চোটের জন্য টিম ইন্ডিয়ার বাইরে কেএল। চোট সারাতে এক মাসের জন্য জার্মানিতে গিয়েছিলেন রাহুল। সেখানে তাঁর অস্ত্রোপচারও হয়েছে। সেইখানেও সারাক্ষণ প্রেমিককে আগলে রেখেছিলেন সুনীল শেট্টি কন্যা।

কেএল রাহুলের মধ্যেই নিজের ‘হিরো’কে খুঁজে পেয়েছেন এই বলি-সুন্দরী। সম্প্রতি আথিয়া নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেন, সেখানে টুপি মাথায় পোজ দিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তবে জানেন কি এই টুপি কিন্তু আথিয়ার নয়, বয়ফ্রেন্ডের ওয়ারড্রব থেকে ‘চুরি’ করেছেন আথিয়া। আর অন্য কেউ নয়, এ কথা বলছেন স্বয়ং কে এল রাহুল। আথিয়ার ছবিতে মন্তব্য করে হাটে হাঁড়ি ভেঙেছেন তারকা ক্রিকেটার।

মঙ্গলবার ইনস্টায় নিজের ছবি ও ভেংচি কাটার ইমোজি পোস্ট করেন আথিয়া। ছবিতেও জিভ বার করে ভেংচি কাটতেই দেখা গিয়েছে অভিনেত্রীকে। এই ছবির কমেন্ট বক্সে রাহুল লেখেন, ‘সবচেয়ে কিউট হ্যাট চোর’। সঙ্গে জুড়ে দেন লাল হৃদয়ের ইমোজি। এই মন্তব্য দেখে ফ্যানেদের একটাই প্রশ্ন, ‘দাদা বিয়েটা কবে করছেন?’

সোশ্যাল মিডিয়ায় প্রায়শই এমন প্রেমেমাখা কথা চালাচালি চলে দুজনের। গত বছরই নিজেদের সম্পর্কে আনুষ্ঠানিক শিলমোহর দিয়েছিলেন রাহুল-আথিয়া। সুনীল পুত্র আহানের ডেবিউ ছবি ‘তড়প’-এর প্রিমিয়ারেও শেট্টি পরিবারের সঙ্গে দেখা গিয়েছিল রাহুলকে।

তিন মাসের মধ্যেই রাহুলকে বিয়ে করবার প্রসঙ্গে আথিয়া কিছুদিন আগে জানান, ‘আশা করি আমি সেই বিয়েতে আমন্ত্রিত যেটা নাকি ৩ মাসের মধ্যেই হবে’। এই বছরের শেষে রাহুল-আথিয়ার চার হাত এক হবে কিনা তা নিশ্চিত না হলেও জামাইকে দারুণ পছন্দ সুনীলের। তিনি রাহুল সম্পর্কে জানিয়েছেন, ‘রাহুল খুব ভালো ছেলে। আমি ওকে খুব ভালোবাসি। তবে এটা ওদের ঠিক করুক ওরা কী চায়। কারণ সময় বদলেছে। ছেলে আর মেয়ে দু'জনেই খুব দায়িত্ববান। আমি চাই ওরাই সিদ্ধান্ত নিক। আমার আশীর্বাদ সবসময়ই ওদের সঙ্গে থাকবে।’

কবে টিম ইন্ডিয়ায় কামব্যাক করবেন রাহুল তা এখনও স্পষ্ট নয়। কুঁচকির চোটের জন্য দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগেই দল থেকে ছিটকে যান রাহুল। তাঁকে পাঠানো হয় বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (এনসিএ)। সেখানেই প্রথমে চলেছিল তাঁর সুস্থ হওয়ার প্রক্রিয়া। কিন্তু আশানুরূপ ফল না হওয়ায়, তাঁকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেয় ভারতীয় ক্রিকেট বোর্ড। অস্ত্রোপচারের পর আপতত মাঠে নামবার প্রস্তুতি নিচ্ছেন রাহুল।

বন্ধ করুন