বাংলা নিউজ > বায়োস্কোপ > তাউটের প্রভাবে ব্যাপক ক্ষয়ক্ষতি সলমন-ক্যাটরিনার Tiger 3-র সেটে!
তাউটের প্রভাবে ক্ষতিগ্রস্থ Tiger 3-র সেট। 
তাউটের প্রভাবে ক্ষতিগ্রস্থ Tiger 3-র সেট। 

তাউটের প্রভাবে ব্যাপক ক্ষয়ক্ষতি সলমন-ক্যাটরিনার Tiger 3-র সেটে!

  • তাউটের প্রভাব পড়েছে সলমনের নতুন ছবি ‘টাইগার ৩’-র সেটেও। নির্মাতাদের বেশ লোকসান হয়েছে বলেই জানা গিয়েছে। 

ঘূর্ণিঝড় তাউটের প্রভাবে স্তব্ধ হয়ে গিয়েছিল মুম্বই নগরী। নানা জায়গা থেকে ঝড় ও বৃষ্টিতে জল জমে যাওয়ার ছবি সামনে এসেছে। এবার জানা গেল, তাউটের প্রভাব পড়েছে সলমন খান ও ক্যাটরিনা কাইফের ‘টাইগার ৩’-র সেটেও। করোনা ঢেউ নিয়ন্ত্রণে আনার জন্য বন্ধ ছিল ছবির শ্যুটিং। তাই কোনও মানুষের ক্ষতি হয়নি। তবে সেটের ক্ষতি হওয়ায় বেশ লোকসানে পড়তে চলেছেন ছবির নির্মাতারা। 

গোরেগাঁও-এর এসআরপিএফ গ্রাউন্ডে দুবাইয়ের বাজারের আদলে এক বিশাল সেট তৈরি করা হয়েছিল সলমান খান এবং ক্যাটরিনা কইফের নতুন ছবির জন্য। সাইক্লোনে ক্ষতি হয়েছে সেই সেটের। Federation of Western India Cine Employees-র সভাপতি বিএন তিওয়ারি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সেটের ক্ষতি হলেও, কোনও মানুষের আঘাত লাগেনি।

সূত্রের খবর, ঘূর্ণিঝড়ের আঁচ লাগেনি ফিল্ম সিটিতে তৈরি হওয়া সঞ্জয় লীলা বনশালী-র Gangubai Kathiawadi-র সেটে। গত বছর বর্ষাতেও সেট বাঁচানোর জন্যে চারিদিক মুড়ে দেওয়ার ব্যবস্থা করেছিলেন সঞ্জয়। এবারও সেরকমটাই করেছিলেন তিনি। 

এমনিতেই করোনার জন্য মহারাষ্ট্রে চলা লকডাউনে পিছিয়ে গিয়েছে ছবির কাজ। মনে করা হচ্ছে, তাউটের প্রভাবে বেশিরভাগ ছবির সেট ক্ষতিগ্রস্থ হওয়ায় আবারও বেশ খানিকটা পিছিয়ে যাবে ছবির মুক্তি। 

বন্ধ করুন