বাংলা নিউজ > বায়োস্কোপ > সলমনের ‘দাবাং ৩’ কো-স্টার সাই কি এই বড় প্রযোজকের ছেলের সাথে প্রেম করছেন?
সাই মাঞ্জরেকর।

সলমনের ‘দাবাং ৩’ কো-স্টার সাই কি এই বড় প্রযোজকের ছেলের সাথে প্রেম করছেন?

  • প্রেমিকের বাবা ইন্ডাস্ট্রির নামি মুখ!

মহেশ মাঞ্জরেকরের মেয়ে সাই মাঞ্জরেকর বড় পরদায় পা রাখেন প্রভুদেবা পরিচালিত ‘দাবাং ৩’ সিনেমা দিয়ে সলমন খানের বিপরীতে। বর্তমানে নতুন প্রেমের কারণে খবরে আছেন নায়িকা। 

একটি নিউজ পোর্টালে প্রকাশিত খবর অনুসারে সাই সম্পর্কে রয়েছেন সাজিদ নাদিয়াওয়ালার ছেলে সুভান নাদিয়াওয়ালার সাথে। এমনকী, মুম্বইয়ের একাধিক জনপ্রিয় রেস্তোরাঁ, ক্যাফেতে একসাথে পৌঁছেও যাচ্ছেন দু'জন। তবে পাপারাৎজিদের অনুরোধ করেছেন তাঁদের ছবি যেন না তোলা হয়। 

গত রাতেও তাঁদের দেখা গিয়েছে একসাথে। তবে একসাথে ছবি তুলবেন না বলেই জানান তাঁরা। প্রথমে গাড়ি থেকে বেরিয়ে এসে ছবির জন্য পোজ দেন সুভান, তারপর তিনি হেঁটে গিয়ে একটি লাল গাড়িতে বসেন। সেই গাড়ি থেকে বেরিয়ে এসে ছবি তুলতে দাঁড়ান এরপর সাই।

খবর বলছে, তরুণ বয়সের ভালোলাগা থেকেই একসাথে সময় কাটাতে ভালোবাসেন তাঁরা। তবে, এখনই নিজেদের সম্পর্ককে কোনও নাম দিতে চান না। সকলের সামনে নিজেদের সম্পর্ক নিয়ে আসার আগে একে-অপরকে ভালো করে জেনে নিতেও চান। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে মহেশ মাঞ্জরেকরকে বলতে শোনা গিয়েছে ‘দাবাং ৩’ সিনেমায় মেয়ের অভিনয় তাঁর একদমই ভালো লাগেনি। এমনকী, মেয়েকে সেটা বলবেন বলেও জানান এই  অভিনেতা-পরিচালক। ভবিষ্যতে মেয়ের সাথে কাজ করার ইচ্ছেও প্রকাশ করতে দেখা যায় তাঁকে। তবে নিশ্চিত করে দেন যদি তাঁর মনে হয় ওই চরিত্রের জন্য সাইকে দরকার তাহলেই নেবেন, নিজের মেয়ে বলে কখনও নয়।

বন্ধ করুন