বাংলা নিউজ > বায়োস্কোপ > অশ্লীলতা এড়াতে চেয়েছি, ক্যালেন্ডার শ্যুটে টপলেস ছিল না কিয়ারা: ডাব্বু রতনানি
ডাব্বু রতনানির ক্যালেন্ডারে কিয়ারা
ডাব্বু রতনানির ক্যালেন্ডারে কিয়ারা

অশ্লীলতা এড়াতে চেয়েছি, ক্যালেন্ডার শ্যুটে টপলেস ছিল না কিয়ারা: ডাব্বু রতনানি

  • কিয়ারার সঙ্গে সম্প্রতি ফটোশ্যুট নিয়ে মুখ খুললেন ডাব্বু। এই ফটোশ্যুট নিয়ে বিতর্কের ঝড় বয়ে গেছে নেটমাধ্যমে।

সেলিব্রিটি ফটোগ্রাফার ডাব্বু রতনানির ক্যামেরায় বার বার লেন্সবন্দি হয়েছেন অভিনেত্রী কিয়ারা আডবানি। সম্প্রতি ২০২১ সালে সমুদ্রের ধারে ডাব্বুর ক্যালেন্ডারের হয়ে ফটোশ্যুট সেরেছেন কিয়ারা। সমুদ্রের ধারে নতুন ফটোশ্যুটে দেখা গেছে তাঁকে। এর আগে ২০২০ সালে ডাব্বুর হয়ে টপলেস ফটোশ্যুট সেরেছিলেন অভিনেত্রী। গাছের পাতা নিয়ে সেই ফটোশ্যুটে দেখা গিয়েছিল তাঁকে। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে ডাব্বু ফাঁস করেন কিয়ারার ফটোশ্যুটে শিল্পসত্ত্বার ব্যবহার করতে চেয়েছিলেন তিনি। অশ্লীলতার মধ্যে সীমা অতিক্রম করবেন না তা নিশ্চিত করেছেন। পাশাপাশি তিনি আরও জানিয়েছেন নতুন ফটোশ্যুটে কিয়ারা মোটেই টপলেস ছিলেন না।

দৈনিক সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছে, সামাজিক মাধ্যমে কিয়ারার ফটোশ্যুট নিয়ে যা মন্তব্যের ঝড় উঠেছে তা সবই পড়েছেন তিনি। ‘কিন্তু কিয়ারা আমার কালো-সাদা ছবিতে টপলেস হননি যা সম্প্রতি প্রকাশিত হয়েছে’। তিনি আরও বলেন, আমি একটা বিশেষ কল্পনা করে সেই ফটোশ্যুট সেরেছিলাম। ডাব্বুর মতে, মানুষের মুখই বেশি সেক্সি এবং নোংরা। একটি নির্দিষ্ট উপায়ে ছেড়ে দেওয়া ভাল।

গত বছর কিয়ারার ফটোশ্যুটের পর ডাব্বুর বিরুদ্ধে চুরির অভিযোগ উঠেছিল। ফটোগ্রাফার মেরি বার্স্চ (Marie Barsch) তাঁদের ছবির মধ্যে মিল খুঁজে বের করেছিলেন ইনস্টাগ্রামে। জবাবে ডাব্বু বলেছিলেন, এই শটটি ১৯৯২ সালে তাঁর তোলা একটি শটেই অনুপ্রাণিত হয়ে তুলেছেন। যদিও চুরির অভিযোগই ওঠে তাহলে নিজের ছবিই চুরির অভিযোগ ওঠা উচিত তাঁর বিরুদ্ধে। 

 

 

বন্ধ করুন