বাংলা নিউজ > বায়োস্কোপ > Arun Da in Dadagiri 10: ডেকার্স লেনের ফুটপাত থেকে দাদাগিরি, অরুণদার বেগুন সুন্দরীর দাম শুনে ভিরমি খেলেন সৌরভ!

Arun Da in Dadagiri 10: ডেকার্স লেনের ফুটপাত থেকে দাদাগিরি, অরুণদার বেগুন সুন্দরীর দাম শুনে ভিরমি খেলেন সৌরভ!

ডেকার্স লেনের অরুণদা এবার দাদাগিরির মঞ্চে (ছবি সৌজন্যে- জি বাংলা, ইস্টাগ্রাম)

Arun Da in Dadagiri 10: অরুণদার পাইস হোটেলের বেগুণ সুন্দরী এবার সৌরভের হাতে, চেখে দেখবেন মহারাজ? জয় মা তারা হোটেলের মালিক এবার সৌরভের মুখোমুখি। 

কলকাতার স্ট্রিট ফুডের স্বর্গ ডেকার্স লেন। আর সেই ডেকার্স লেনের প্রাণকেন্দ্র অরুণদার ‘জয় মা তারা’ পাইস হোটেল। ছোট্ট দোকানে মাত্র ছোট্ট মাত্র ৩৭ টাকায় ভরপেট ভেজ থালি সার্ভ করেন অরুণদা ওরফে অরুণ পাল। ফুড ভ্লগারদের রমরমা অরুণদার দোকানে।

সকাল থেকে রাত পর্যন্ত অরুণদার মুখের বুলি ‘জয় মা তারা’। সকাল থেকে বিকেল পর্যন্ত শ শ প্লেট খাবার বিক্রি করেন। আজকাল তো ছবি শিকারিদেরও ভিড় থাকে তাঁর দোকানে, দাদা একটা সেলফি! আর সেই আবদার হাসিমুখে মেটান মা তারার ভক্ত অরুণদা। এবার ফুটপাত থেকে বাংলার সবচেয়ে চর্চিত রিয়ালিটি শো দাদাগিরির মঞ্চে অরুণদা।

সপ্তাহ দু-য়েক আগেই সৌরভের সঙ্গে শো-এর শ্যুটিং সেরেছেন অরুণদা। এবার সামনে এল আসন্ন এপিসোডের প্রোমো। অরুণদার জয় মা তারা হোটেলের সবচেয়ে হিট, সবচেয়ে ভাইরাল পদ হল ‘বেগুন সুন্দরী’। দাদাগিরির মঞ্চেও চর্চার কেন্দ্রে থাকল এই আইটেম। সৌরভ গঙ্গোপাধ্যায় এই পাইস হোটেলের মালিককে দেখেই বলে ওঠেন, ‘জয় মা তারা’। তারপর প্রশ্ন, কী পাওয়া যায় আপনার দোকানে? মেনু কার্ড জলের মত মুখস্থ অরুণদার। এক নিঃশ্বাসে বলে চলেন, ‘জল রুটি, তেল রুটি, ঘি রুটি, বাটার রুটি, বাটান নান, মিক্স ভেজেটেবিল, ডাল মাখানি, নবরত্ন কারি, ডাল ফ্রাই, আলু ফ্রাই, আলু ৬৫… আরেকটা স্পেশ্যাল আইটেম আছে বেগুন সুন্দরী’।

অরুণদার হোটেলের সবচেয়ে খাস পদ এটি। অরুণদার হাতের বেগুন সুন্দরীর স্বাদ নাকি মুখে লেগে থাকে। সৌরভ জানতে চান এই বেগুন সুন্দরীর (দাদা ভুলবশত বেগুন সুন্দর উচ্চারণ করে বসেন) দাম কত? উলটো দিক থেকে জবাব আসে, ‘পঞ্চাশ হাজার টাকা…’। তা শুনেই চোখ গোলগোল মহারাজের। তিনি বলে ওঠেন, ‘সত্যি জয় মা তারার নামে দোকান আর কী’।

তবে মোটেই বেগুন সুন্দরীর দাম বেশি নয়! এক পিস বেগুন সুন্দরীর দাম মাত্র ২০ টাকা। সৌরভের হাতের ছোঁয়াতেই ওই বিশেষ বেগুন সুন্দরীর দাম ২০ টাকা থেকে বেড়ে ৫০ হাজার হয়েছে তা বুঝতে অসুবিধা হওয়ার নয়। 

এই মুহূর্তে ফেসবুক খুললেই হয় নন্দিনীদি না হয় মুনমুনদি না হয় অরুণদার ভিডিয়ো চোখে পড়ে। পাইস হোটেলের দাদা-দিদিরা এখন ট্রেন্ডিং-এ। সুতরাং টেলিভিশনের পর্দাতেও আজকাল দেখা মিলছে তাঁদের। দিদি নম্বর ১-এ কিছুদিন আগে ঘুরে গিয়েছেন ১০০ টাকায় পোলাও-মাটন বিক্রি করে ফেমাস হওয়া বর্ধমানের মুনমুন দিদি। নন্দিনী দিদি তো বহু আগেই দিদি নম্বর ১-এ এসেছেন। এবার পালা অরুণদার। এই শনিবার অর্থাৎ ২রা মার্চ রাত ৯.৩০টায় সম্প্রচারিত হবে এই এপিসোড। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

'আমার সানশাইন...' আদর-সোহাগে মাখামাখি, নতুন করে প্রেমে পড়লেন নাকি মিমি? IPL 2024 Points Table: CSK ও KKR-কে পিছনে ফেলে দিল SRH, DC হারতেই এগিয়ে গেল MI IPL-র মাঝেই বিরাট কোহলির বিশ্বরেকর্ড ছিনিয়ে নিলেন রিজওয়ান, সিংহাসন খোয়ালেন বাবরও ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে রবিবার লাকি কারা? ২১ এপ্রিলের রাশিফল দেখে নিন AC2 কোচে ‘ঠাসা ভিড় ছিল ১৪ এপ্রিল’, ৬ দিন পরে ভিডিয়ো দেখিয়ে রেল বলল মিথ্যা বলছেন অরেঞ্জ ক্যাপের দৌড়ে একলাফে দুইয়ে হেড, বেগুনি টুপির লড়াইয়ে নাম লেখালেন কুলদীপরা সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক এই ৪ রাশির ভাগ্যে কী রয়েছে? জানুন ২১ এপ্রিলের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? রবিবার ২১ এপ্রিলের রাশিফল দেখে নিন ঘূর্ণাবর্তের জেরে রবিতে বৃষ্টি বাংলার ৪ জেলায়, শুক্র পর্যন্ত কোথায় কোথায় বর্ষণ? ডিভোর্স জল্পনায় জল! ১৭ তম বিবাহবার্ষিকীতে রোম্যান্টিক ফ্রেমে অভিষেক-ঐশ্বর্য

Latest IPL News

ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.