বাংলা নিউজ > বায়োস্কোপ > Bipasha-Karan: অন্তঃসত্ত্বা বিপাশার পেটে মুখ দিয়ে গর্ভস্থ সন্তানকে গান শোনাল করণ, Video Viral
বিপাশা বসুর বেবি বাম্পে মুখ রেখে গর্ভের সন্তানকে গান গেয়ে শোনাচ্ছেন করণ সিং গ্রোভার। 

Bipasha-Karan: অন্তঃসত্ত্বা বিপাশার পেটে মুখ দিয়ে গর্ভস্থ সন্তানকে গান শোনাল করণ, Video Viral

  • সন্তান আসার এই আগের মুহূর্তটা জমিয়ে উপভোগ করছেন হবু মা-বাবা বিপাশা আর করণ। সোশ্যালে তারই ছাপ পড়ছে আর কী! 

বিপাশা বসু আর করণ সিং গ্রোভার রয়েছেন এখন আনন্দের সপ্তম স্বর্গে। কারণ এই তারকা দম্পতির কোল আলো করে আসতে চলেছে তাঁদের প্রথম সন্তান। আপাতত খুব করে বউযের খেয়াল রাখছেন করণ। অনাগত সন্তানেরও। তারই এক ঝলক শেয়ার করে নিলেন বিপাশা সম্প্রতি সোশ্যালে।

বলা হয়, গর্ভে থাকার সময়ই বাচ্চারা মা-বাবার গলার আওয়াজ শুনতে পায়। এই সময় রোজ কোনও গান শোনানো হলে, বাইরের জগতে এসেও তারা সেই গানের সঙ্গে নিজেদের কানেক্ট করতে পারে। করণও সেই সুযোগ ছাড়তে চান না। শুয়ে থাকা বিপাশার বেবি বাম্পে মুখ রেখে এখন থেকেই গান শোনাচ্ছেন সন্তানকে। সোশ্যালে সকলে বেশ পছন্দ করেছে এই ভিডিয়োখানা। ভরে ভরে তাঁরা ভালোবাসা ও শুভেচ্ছা জানিয়েছেন হবু মা-বাবাকে। আরও পড়ুন: রাজীব-চারু ডিভোর্স না-করার খবর দিতেই হামলে পড়ল সুস্মিতা, কী বলল ভাইয়ের বউকে?

অগস্টেই সন্তান আসার খবর দিয়েছেন বিপাশা আর করণ। বিপাশা সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ‘একটা নতুন সময়, একটা নতুন অধ্যায়, এক নতুন আলো আমাদের জীবনে নতুন রং যোগ করল। আমাদের যেন আরও একটু পূর্ণতা দিল। আমরা স্বতন্ত্র ভাবে নিজেদের জীবন শুরু করেছিলাম। তার পর একে অপরকে খুঁজে পাই। তখন দু'জন মিলে জীবন সাজিয়েছি। কিন্তু শুধু দু'জনের জন্য এত ভালোবাসা, বিষয়টা একটু অন্যায় হয়ে যাচ্ছে… তাই খুব শীঘ্রই আমরা দুই থেকে তিন হব।’ আরও পড়ুন: এবার বলিউডে যাচ্ছেন মিমি চক্রবর্তী, সঙ্গ দেওয়ার কথা আছে এই বাঙালি অভিনেতারও!

২০১৬ সালে বাঙালি রীতি মেনে সাত পাক ঘোরেন। তবে ৩ বারের ডিভোর্সি করণের সঙ্গে বিপাশার বিয়েটা তখন ভালোভাবে মেনে নিতে পারেনি অনেকেই। এমনকী, অভিনেত্রী একবার জানিয়েছিলেন তাঁর পরিবারেরও আপত্তি ছিল বিয়েতে প্রথম দিকে। যদিও এখন সবাই জামাই বলতে পাগল। এই তো দিনকয়েক আগে এক সাক্ষাৎকারে বিপাশা জানান মর্নিং সিনেসের কারণে খুব বমি করছেন তিনি। তবে করণ ভীষণ যত্ন করছেন। এতটাই যে বিপাশার মা-ও নিশ্চিন্ত। বলছে, ‘কত ভালো বর পেয়েছিল তুই’।

 

বন্ধ করুন