বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranveer Singh: 'এই বছর জীবন নতুন করে শুরু হচ্ছে...' বাবা হওয়ার আগেই হাতে লেখা পোস্টে কাকে ধন্যবাদ জানালেন রণবীর?

Ranveer Singh: 'এই বছর জীবন নতুন করে শুরু হচ্ছে...' বাবা হওয়ার আগেই হাতে লেখা পোস্টে কাকে ধন্যবাদ জানালেন রণবীর?

বাবা হওয়ার আগেই হাতে লেখা পোস্টে কাকে ধন্যবাদ জানালেন রণবীর?

Ranveer Singh: জন্মদিনের পর ধন্যবাদ জানিয়ে হাতে লেখা কার্ডে কী লিখলেন রণবীর?

সদ্যই ৩৯ তম জন্মদিন পালন করলেন রণবীর সিং। তারপরই সোমবার গভীর রাতে ইনস্টাগ্রামে একটি বিশেষ পোস্ট করে সকলকে ধন্যবাদ জানালেন তাঁর জন্মদিনে শুভেচ্ছা জানানোর জন্য। একই সঙ্গে একটি লম্বা পোস্ট লেখেন কৃতজ্ঞতা জানিয়ে। এই পোস্টেই অভিনেতা মনে করিয়ে দেন যে তিনি এবং দীপিকা আশীর্বাদধন্য মনে করছেন নিজেদের যে তাঁদের প্রথম সন্তান শীঘ্রই আসতে চলেছে।

আরও পড়ুন: অন্য গায়কদের হিন্দি গানের ভিড়ে পুরনো বাংলা গানেই NABC -র আসর জমালেন শ্রেয়া, নিমেষে ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: অতিরিক্ত মাদক সেবনই কাল হয়েছিল আমেরিকান পর্ন তারকা জেসি জানে এবং তাঁর প্রেমিকের! কী জানা গেল ময়নাতদন্ত থেকে?

কী লিখেছেন রণবীর সিং?

রণবীর সিং এদিন নিজের হাতে যে পোস্টটি লিখেছেন সেখানে তিনি প্রথমেই তাঁকে শুভেচ্ছা জানানোর জন্য ধন্যবাদ জানিয়েছেন। লিখেছেন, 'আমি আপনাদের সবাইকে ব্যক্তিগত ভাবে উত্তর দেব। এই বছর আমাদের জীবন নতুন ভাবে শুরু হচ্ছে। আমি অ্যাক্ট টুয়ের দিকে এগোচ্ছে মন ভরা কৃতজ্ঞতা নিয়ে। শুভেচ্ছা এবং ভালোবাসা সহ রণবীর।'

আরও পড়ুন: আলিশান ক্রুজে চোখ ধাঁধানো অনন্ত - রাধিকার প্রিওয়েডিংয়ে একি কাণ্ড! বড়া পাওয়ের মধ্যে চুল পেলেন ওরি

আরও পড়ুন: ঋষি কাপুরের সঙ্গে তাঁর সম্পর্কই আদর্শ বাবা হয়ে উঠতে রণবীরকে সাহায্য করেছে! পিতৃত্ব নিয়ে কী বললেন হবু 'রাম'?

রণবীর সিংয়ের পোস্ট
রণবীর সিংয়ের পোস্ট

প্রসঙ্গত এই বছরের শুরুর দিকে সন্তান আসার খবর ভাগ করে নিয়েছিলেন রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। যদিও এতদিন তেমন ভাবে দীপিকার বেবি বাম্প দেখা যাচ্ছিল না বলে অনেকেই ভাবছিলেন তাঁরা হয়তো সারোগেসির মাধ্যমে বাবা মা হচ্ছেন। এই বিষয়ে বিস্তর কটাক্ষ সইতে হয়েছে তাঁদের। তবে ভোটের দিন সাদা চুড়িদার দীপিকার বেবি বাম্প স্পষ্ট বোঝা যায়।

 

আরও পড়ুন: কখনও বিছানায়, কখনও খাবার টেবিলে: ব্যাড নিউজের নতুন গানে ভিকি - তৃপ্তির মাখামাখি দেখে মাথা ঘুরছে নেটপাড়ার!

আগামীতে দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং দুজনকেই সিংঘম এগেন ছবিতে দেখা যাবে। রোহিত শেট্টির সেই ছবিতে আরও একাধিক বলিউড তারকা থাকবেন। দীপিকাকে বর্তমানে কল্কি ২৮৯৮ এডি ছবিতে দেখা যাচ্ছে।

বায়োস্কোপ খবর

Latest News

আজ কারা প্রেম জীবনে হতাশ বোধ করবেন? দেখে নিন এক নজরে কী বলছে আজকের প্রেম রাশিফল মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল পাকিস্তানে যেতে দিচ্ছে না ভারত সরকার, তার লিখিত প্রমাণ দাও,BCCI-কে বলতে পারে PCB কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল ডোডায় জঙ্গিদের সঙ্গে গুলির লড়াই, শহিদ অফিসার-সহ সেনার ৪ জওয়ান, গুরুতর আহত ১

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.