বাংলা নিউজ > বায়োস্কোপ > Anwesha Hazra-Dev: ‘এখনও চান্স আছে…’, সুপারস্টার নায়কের প্রেমে হাবুডুবু অন্বেষা, ঘটকালি করলেন সৌরভ

Anwesha Hazra-Dev: ‘এখনও চান্স আছে…’, সুপারস্টার নায়কের প্রেমে হাবুডুবু অন্বেষা, ঘটকালি করলেন সৌরভ

‘এখনও চান্স আছে…’, সুপারস্টার নায়কের প্রেমে হাবুডুবু অন্বেষা, ঘটকালি করলেন সৌরভ

Dadagiri 10: স্কুলজীবন থেকে দেবেকে প্রচণ্ড ভালোবাসেন ফ্যানগার্ল অন্বেষা। সৌরভের সামনেই জানালেন দেব-ভক্তির কথা। বিয়ের প্রসঙ্গ উঠতেই কী বললেন মহারাজ? 

বাংলা টেলিভিশনের অতি পরিচিত মুখ অন্বেষা হাজরা। শেষ ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকে দেখা গিয়েছে অন্বেষাকে। লম্বা ব্রেকের পর জি বাংলার পর্দায় ফিরলেন ‘এই পথ যদি না শেষ হয়’-এর নায়িকা। দাদাগিরির মঞ্চে হাজির উর্মি। সৌরভের গেম শো-তে পৌঁছে চোখেমুখে উত্তেজনা অভিনেত্রীর। আরও পডু়ন-‘জীবনের আনন্দ কী, জানলই না’, সৌরভের পছন্দে অরুচি পায়েলের! হতাশ দাদার পাশে মধুমিতা

পায়েল সরকার, মধুমিতা সরকার, ঋতব্রত মুখোপাধ্যায়ের সঙ্গে এই গেম শোৃতে অংশ নেবেন অন্বেষা। চ্যানেলের তরফে সামনে এসেছে শো-এর নতুন প্রোমো। সেখানে নিজের গোপন প্রেমকাহিনি ফাঁস করলেন বিজয় মাঠানের বাধ্য বউমা। পর্দার সন্ধ্যা জানালেন, স্কুলজীবনে তাঁর একটাই স্বপ্ন ছিল ভালো নম্বর নিয়ে উচ্চ মাধ্যমিক পাশ করা। তবে না, কেরিয়ার গড়তে বা ডাক্তার-ইঞ্জিনিয়ার হতে নয় সুপারস্টার দেবকে বিয়ে করতে এমন মন বাসনা ছিল অন্বেষার।

দাদাগিরির প্রোমোয় অন্বেষাকে বলতে শোনা গেল, ‘আমার উচ্চ মাধ্যমিকে ভালো রেজাল্টের পিছনে দীপক অধিকারীর অনেক বড় হাত আছে। কারণ আমি ভেবেছিলাম খুব ভালো করে পড়াশোনা করে কলকাতায় যাব। তারপর গিয়ে দেবকে বিয়ে করে নেব।’ মুচকি হেসে সৌরভ জানান, ‘এখনও চান্স আছে তো…. দেব আসবে একটু পড়ে’।

নিজের প্রেমজীবন নিয়ে কোনওদিনই লুকোছাপা করেননি দেব। প্রায় এক দশক ধরে অভিনেত্রী রুক্মিণী মিত্রর সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। তবে চল্লিশের গণ্ডি পেরিয়েও এখনও অবিবাহিত ঘাটালের বিদায়ী সাংসদ। বিয়ের প্রসঙ্গ এড়িয়ে চলেন তিনি। আপতত তৃতীয়বার ভোটের ময়দানে দেব। সেই নিয়েই চলছে ব্যস্ততা। এর মাঝেই সেলিব্রেট করেছেন প্রধানের ১০০ দিন পূর্তি।

এপিসোডের অপর প্রোমোতে দাদার পছন্দে আপত্তি জানিয়েছেন পায়েল সরকার। প্রোমোর শুরুতেই দাদাকেবলতে শোনা গেল, ‘পায়েল বলে দাদার যেটা সবচেয়ে পছন্দ, ওর সেটা একেবারে অপছন্দ’। হাসিমুখই পায়েলের জবাব, ‘একটা হল বিরিয়ানি, আরেকটা হল ফুচকা’। এই কথা শুনে রীতিমতো ভ্যাবাচ্যাকা খেলেন অন্বেষা-মধুমিতারা। ছোটপর্দার ‘পাখি’ তো বলেই ফেললেন, ‘আমি তো বিরিয়ানি খেতে খুব ভালোবাসি’। আফসোসের সুরে দাদা যোগ করেন,‘জীবনের আনন্দ কী, জানলই না পায়েল।’

আরও পড়ুন-‘বৌদির বুক পিঠে ঠেকলে আমার সেক্স ওঠে না..’, সুস্মিতাকে টেনে নোংরা আক্রমণ, শালীনতার পাঠ দিলেন সায়ক

দীর্ঘ আট মাসের সফর শেষে গত মার্চ মাসে শেষ হয়েছে সন্ধ্যাতার। এই মেগাতেই শেষবার দেখা গিয়েছে অন্বেষাকে। আপতত দিন কয়েকের বিরতিতে অভিনেত্রী। 

বায়োস্কোপ খবর

Latest News

কেমন কাটবে আগামিকাল? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা! রইল ১৭ জুনের রাশিফল মোবাইলে আসা ওটিপি দিয়ে কি সত্যিই খোলা যায় ইভিএম? বিরাট জবাব দিল কমিশন বালিখাদগুলিতে বিরাট দুর্নীতি চক্র চলছে, ইডি তদন্তের হুঁশিয়ারি দিলেন সৌমিত্র খাঁ ‘বি’ গ্রুপের এক নম্বর দল হয়েও, কেন দ্বিতীয় বাছাই হিসেবে সুপার আটে খেলবে অজিরা? আধপেটা খেয়ে কাটে,জাতীয় পুরস্কার নিতে যাওয়ার টাকা ছিল না, কীভাবে দিল্লি যান মিঠুন খুন না করেও ৪৩ বছর জেলে, অবশেষে দেখা গেল মহিলা নির্দোষ! হাসপাতাল ছাড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, বাড়িতেই নেবেন বিশ্রাম, কেমন আছেন এখন? 1 ওভার শেষে Ireland-র স্কোর 2/2 অভিনবভাবে সন্ত্রাস দমনে বদ্ধপরিকর মোদী সরকার-J&K র জঙ্গি হানা নিয়ে সাফ কথা শাহের সোমবার কি বকরি ইদের জন্য ব্যাঙ্ক বন্ধ কলকাতা-সহ বাংলায়? শেয়ার বাজার খোলা?

T20 WC 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.