বাংলা নিউজ > বায়োস্কোপ > Sourav on Sana: 'যত বয়স বাড়বে...' মেয়ের সঙ্গে বন্ডিং কেমন সৌরভের? সানার ছোটবেলা আদৌ মিস করেন দাদা?

Sourav on Sana: 'যত বয়স বাড়বে...' মেয়ের সঙ্গে বন্ডিং কেমন সৌরভের? সানার ছোটবেলা আদৌ মিস করেন দাদা?

মেয়ের সঙ্গে বন্ডিং কেমন সৌরভের?

Sourav on Sana: দাদাগিরির মঞ্চে মেয়ে সানাকে নিয়ে ফের কথা বললেন সৌরভ। জানালেন তাঁর সঙ্গে কাটানো জীবনের কোন সময়টা সেরা।

দাদাগিরির মঞ্চে মাঝে মধ্যেই সৌরভের কথায় উঠে আসে স্ত্রী ডোনা বা মেয়ে সানার কথা। কখনও তাঁদের উদাহরণ টেনে কিছু বোঝান প্রতিযোগীদের, কখনও আবার স্রেফ মজা করেন। এদিন দাদাগিরিতে খেলতে এসেছিলেন কার কাছে কই মনের কথা ধারাবাহিকের কলাকুশলীরা। সেখানেই তাঁদের সঙ্গে মেয়ে সানাকে নিয়ে কথা বললেন সৌরভ। জানালেন মেয়ের সঙ্গে কাটানো কোন সময়টা তাঁর কাছে সব থেকে বিশেষ।

সানাকে নিয়ে কী বললেন সৌরভ?

কার কাছে কই মনের কথা ধারাবাহিকের শিমুল এবং তাঁর বন্ধুরা এদিন সৌরভের সঙ্গে খেলতে এসেছিলেন দাদাগিরিতে। সঙ্গে ছিলেন শিমুলের শাশুড়ি এবং ননদ। এদিন কার কাছে কই মনের কথা ধারাবাহিকের বিপাশা ওরফে স্নেহা সৌরভকে সানার বিষয়ে প্রশ্ন করেন। তিনি বলেন, তাঁর সন্তান এখন ভীষণই ছোট। তিনি ছেলের এই সময়ের প্রতিটা মুহূর্ত উপভোগ করেন, বা করতে চান। ফ্রেমবন্দি করে রাখতে চান প্রতিটা মুহূর্ত। তারপরই জিজ্ঞেস করেন সৌরভ সানার ছোটবেলা মিস করেন নাকি এখনই বেশি ভালো সময় কাটান তাঁরা?

আরও পড়ুন: 'আমারটা গেল না কখনও...' ডোনা রাগ করে বাপের বাড়ি যাননি বলে আক্ষেপ সৌরভের! দাদাগিরিতে ফাঁস মনের কথা

আরও পড়ুন: 'তুমি এত রোগা কেন?' দিদি নম্বর ওয়ানে এসেই বকা রচনাকে, খুদের বাক্যবাণে কী বললেন অভিনেত্রী?

বিপাশা ওরফে স্নেহার প্রশ্নে সৌরভ বলেন, 'আমি ওর সঙ্গে কাটানো প্রতিটা মুহূর্ত এনজয় করেছি। ওর ছোটবেলা যেমন উপভোগ করেছি, স্মরণীয় হয়ে আছে, তেমনই মাঝারি বয়স আর এখনও। আসলে প্রতিটা বয়সের একটা আলাদা মাধুর্য আছে। আর সময়ের সঙ্গে সঙ্গে বন্ডিং যত বাড়ে সেটা আরও সুন্দর।' দাদার কথায় সম্মতি জানান স্নেহা। বলেন বিয়ের পর তিনি এটা আরও ভালো অনুভব করেন। তখন সৌরভ বলেন, 'একদমই কারণ যত বয়স বাড়বে তত ম্যাচিওরিটি আসবে, ফলে বন্ডিং আরও শক্ত হবে। ওর ছোটবেলাটা যেমন মনে আছে, এখন তেমনই ও আমার বেস্ট ফ্রেন্ড।' তবে কেবল মেয়ে নয়, এদিন স্ত্রীকে নিয়েও কথা বলেন সৌরভ।

এদিনের পর্বে একটা সময় শিমুলের শাশুড়ি ওরফে মধুবালা তাঁর চরিত্রের মতো করে কথা বলে গল্পের একটি অংশ তুলে ধরেন। তিনি দাদাকে জানান তাঁর বউমা একটা সময় তাঁর উপর রাগ করে বাপের বাড়ি চলে গিয়েছিল। এটা শুনেই হাসতে হাসতে সৌরভ বলে ওঠেন, 'কই আমারটা গেল না তো কখনও।' অর্থাৎ ডোনা গঙ্গোপাধ্যায় কখনও তাঁর উপর রাগ দেখিয়ে বাপের বাড়ি চলে যাননি। এটা শুনে সকলেই হেসে ওঠেন। কারও বুঝতে বাকি থাকে না যে তিনি এটা নিছক মজা করেই বলেছেন।

এদিন দাদাগিরির মঞ্চে স্নেহা চট্টোপাধ্যায় বিজয়ী হন। তিনি সেই অভিজ্ঞতার কথা জানিয়ে লেখেন, 'যদিও খুব ভালো পারফর্ম করিনি, তবুও প্রথমবার মহারাজের হাত থেকে বিজয়ীর ট্রফি পেয়ে দারুণ লাগছে।'

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মঙ্গলে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হবে ৫ জেলায়, জারি সতর্কতা, এবার আরও বাড়বে গরম? অনুপমের বিয়ের খবর শুনেই বইছে কটাক্ষের বন্যা, ভুক্তভুগী শ্রীময়ী বললেন কী কী? EPL 2023 (West Ham United vs Brentford) Live Updates: অন্ধ্র ক্রিকেট সংস্থাকে কাঠগড়ায় তুলেছেন, পালটা তদন্ত শুরু হনুমার বিরুদ্ধে ‘আপনাকে তাড়া করেছে?’ নামের গেরোয় পিংলার বিধায়ককে হাসপাতালেই নাগড়ে ফোন অগ্নাশয়ের ক্যানসারে ভুগছিলেন পঙ্কজ! কী বলছেন অনুপ জালোটা-হরিহরণ মা-মামিমার বনিবনা হচ্ছে না! অশান্তির মাঝেই বোন আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নভ্যা সাভারকার হয়ে উঠতে জেলে নিজেকে বন্দি করে রাখেন রণদীপ! লেখেন, ‘আমি ২০ মিনিটও…’ লোহার বিম তুলতে গিয়ে উল্টে গেল হাইড্রোলিক ক্রেন! দুর্ঘটনা কোনা এক্সপ্রেসওয়েতে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.