বাংলা নিউজ > বায়োস্কোপ > Sourav on Sana: 'যত বয়স বাড়বে...' মেয়ের সঙ্গে বন্ডিং কেমন সৌরভের? সানার ছোটবেলা আদৌ মিস করেন দাদা?

Sourav on Sana: 'যত বয়স বাড়বে...' মেয়ের সঙ্গে বন্ডিং কেমন সৌরভের? সানার ছোটবেলা আদৌ মিস করেন দাদা?

মেয়ের সঙ্গে বন্ডিং কেমন সৌরভের?

Sourav on Sana: দাদাগিরির মঞ্চে মেয়ে সানাকে নিয়ে ফের কথা বললেন সৌরভ। জানালেন তাঁর সঙ্গে কাটানো জীবনের কোন সময়টা সেরা।

দাদাগিরির মঞ্চে মাঝে মধ্যেই সৌরভের কথায় উঠে আসে স্ত্রী ডোনা বা মেয়ে সানার কথা। কখনও তাঁদের উদাহরণ টেনে কিছু বোঝান প্রতিযোগীদের, কখনও আবার স্রেফ মজা করেন। এদিন দাদাগিরিতে খেলতে এসেছিলেন কার কাছে কই মনের কথা ধারাবাহিকের কলাকুশলীরা। সেখানেই তাঁদের সঙ্গে মেয়ে সানাকে নিয়ে কথা বললেন সৌরভ। জানালেন মেয়ের সঙ্গে কাটানো কোন সময়টা তাঁর কাছে সব থেকে বিশেষ।

সানাকে নিয়ে কী বললেন সৌরভ?

কার কাছে কই মনের কথা ধারাবাহিকের শিমুল এবং তাঁর বন্ধুরা এদিন সৌরভের সঙ্গে খেলতে এসেছিলেন দাদাগিরিতে। সঙ্গে ছিলেন শিমুলের শাশুড়ি এবং ননদ। এদিন কার কাছে কই মনের কথা ধারাবাহিকের বিপাশা ওরফে স্নেহা সৌরভকে সানার বিষয়ে প্রশ্ন করেন। তিনি বলেন, তাঁর সন্তান এখন ভীষণই ছোট। তিনি ছেলের এই সময়ের প্রতিটা মুহূর্ত উপভোগ করেন, বা করতে চান। ফ্রেমবন্দি করে রাখতে চান প্রতিটা মুহূর্ত। তারপরই জিজ্ঞেস করেন সৌরভ সানার ছোটবেলা মিস করেন নাকি এখনই বেশি ভালো সময় কাটান তাঁরা?

আরও পড়ুন: 'আমারটা গেল না কখনও...' ডোনা রাগ করে বাপের বাড়ি যাননি বলে আক্ষেপ সৌরভের! দাদাগিরিতে ফাঁস মনের কথা

আরও পড়ুন: 'তুমি এত রোগা কেন?' দিদি নম্বর ওয়ানে এসেই বকা রচনাকে, খুদের বাক্যবাণে কী বললেন অভিনেত্রী?

বিপাশা ওরফে স্নেহার প্রশ্নে সৌরভ বলেন, 'আমি ওর সঙ্গে কাটানো প্রতিটা মুহূর্ত এনজয় করেছি। ওর ছোটবেলা যেমন উপভোগ করেছি, স্মরণীয় হয়ে আছে, তেমনই মাঝারি বয়স আর এখনও। আসলে প্রতিটা বয়সের একটা আলাদা মাধুর্য আছে। আর সময়ের সঙ্গে সঙ্গে বন্ডিং যত বাড়ে সেটা আরও সুন্দর।' দাদার কথায় সম্মতি জানান স্নেহা। বলেন বিয়ের পর তিনি এটা আরও ভালো অনুভব করেন। তখন সৌরভ বলেন, 'একদমই কারণ যত বয়স বাড়বে তত ম্যাচিওরিটি আসবে, ফলে বন্ডিং আরও শক্ত হবে। ওর ছোটবেলাটা যেমন মনে আছে, এখন তেমনই ও আমার বেস্ট ফ্রেন্ড।' তবে কেবল মেয়ে নয়, এদিন স্ত্রীকে নিয়েও কথা বলেন সৌরভ।

এদিনের পর্বে একটা সময় শিমুলের শাশুড়ি ওরফে মধুবালা তাঁর চরিত্রের মতো করে কথা বলে গল্পের একটি অংশ তুলে ধরেন। তিনি দাদাকে জানান তাঁর বউমা একটা সময় তাঁর উপর রাগ করে বাপের বাড়ি চলে গিয়েছিল। এটা শুনেই হাসতে হাসতে সৌরভ বলে ওঠেন, 'কই আমারটা গেল না তো কখনও।' অর্থাৎ ডোনা গঙ্গোপাধ্যায় কখনও তাঁর উপর রাগ দেখিয়ে বাপের বাড়ি চলে যাননি। এটা শুনে সকলেই হেসে ওঠেন। কারও বুঝতে বাকি থাকে না যে তিনি এটা নিছক মজা করেই বলেছেন।

এদিন দাদাগিরির মঞ্চে স্নেহা চট্টোপাধ্যায় বিজয়ী হন। তিনি সেই অভিজ্ঞতার কথা জানিয়ে লেখেন, 'যদিও খুব ভালো পারফর্ম করিনি, তবুও প্রথমবার মহারাজের হাত থেকে বিজয়ীর ট্রফি পেয়ে দারুণ লাগছে।'

বায়োস্কোপ খবর

Latest News

কর্কট সংক্রান্তিতে করুন এই কাজ, সূর্য দেবতার বিশেষ কৃপায় জীবনে আসবে সফলতা অন্যের সমস্যা না করে পালন করুন উৎসব, মহরমের আগে বার্তা রাজীব কুমারের ২৭ সেকেন্ড ধরে ভিকি-তৃপ্তির চুমু সহ্য হল না সেন্সর বোর্ডের! 'রবিবার করে মাইসোর ক্যাফে থেকে খাবার...' রেস্তোঁরার মালকিনকে দেখে প্রণাম অনন্তর খাটের তলায় সুড়ঙ্গ! প্রশ্ন শুনেই ট্রাম্প হামলার প্রসঙ্গ তুললেন রাজীব কুমার ডার্বি জয়ের পরের ম্যাচেই ধাক্কা খেল ইস্টবেঙ্গল, আটকে গেল কাস্টমসের বুটের জঙ্গলে গত বছরে ভারতে ১৬ লক্ষ শিশু কোনও টিকা পায়নি, ইউনিসেফের রিপোর্ট বাড়াল উদ্বেগ নতুন বৌদির কথা অক্ষরে অক্ষরে পালন করলেন ননদিনী! সোহিনীর কোন কথা রাখলেন দীপ্সিতা? NTAএর ট্রাঙ্ক থেকে প্রশ্ন চুরি ইঞ্জিনিয়ারের! নিটকাণ্ডে এবার শাগরেদ সহ ধৃত ২ আম্বানিদের বিয়ে রেখাকে হাত ধরে নিয়ে গেলেন সলমন, কিন্তু কেন?

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.