বাংলা নিউজ > বায়োস্কোপ > Dadagiri 10: প্রতিযোগীর অনুরোধ, বাঙাল ভাষায় এটা কী বললেন 'দাদা' সৌরভ! হেসে লুটোপুটি সকলে…

Dadagiri 10: প্রতিযোগীর অনুরোধ, বাঙাল ভাষায় এটা কী বললেন 'দাদা' সৌরভ! হেসে লুটোপুটি সকলে…

সৌরভের দাদাগিরি-১০

প্রিয়াঙ্কা সৌরভকে বলেন, ‘আমার একটা রিকোয়েস্ট আছে।’ এরপর বললেন, ‘যেমন তুমি দেখলে আমি বাঙাল ভাষায় কথা বলি। শিলিগুড়ির ভাষাটাই অবশ্য এমন। আমরা ওইরকমই টোনে কথা বলি। অনেকেই আমাকে বলেন, তুমি কি বাংলাদেশ থেকে? তখন আমি বলি, আমি শিলিগুড়ির, ওখানকার ভাষাটাই ওইরকম। খাইছিস, যাইছিস, এমন…’।

দাদার ‘দাদাগিরি’। এই দুটো শব্দ বাংলার টেলিভিশনের দর্শকদের কাছে এখন নিত্যদিনই আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে। ‘দাদা’ সৌরভ চিরকালই বাঙালির ভীষণ প্রিয়। আর এবার সৌরভের ক্যারিশ্মায় জনপ্রিয় হয়ে উঠেছে তাঁর টেলি শো 'দাদাগিরি'। সেখানে এসে গেম খেলার পাশাপাশি, নিত্যদিনই নানান অনুভূতি, অভিজ্ঞতা ভাগ করে নেন প্রতিযোগীরা। সেখানেই উঠে আসে নানান মজাদার বিষয় ও ঘটনা।

সৌরভের দাদাগিরির এমনই এক এপিসোডে প্রতিযোগী হয়ে হাজির হন শিলিগুড়ির বাসিন্দা, সোশ্যাল মিডিয়া সেনসেশন, RJ প্রিয়াঙ্কা সরকার। তিনিই সৌরভের কাছে বিশেষ অনুরোধ করেন। সৌরভও অবশ্য প্রিয়াঙ্কাকে ফিরিয়ে না দিয়ে অনুরোধ রাখলেন। তা কী অনুরোধ করেছেন প্রিয়াঙ্কা?

প্রিয়াঙ্কা সৌরভের কাছে হাতজোড় করে বলেন, ‘আমার একটা রিকোয়েস্ট (অনুরোধ) আছে।’ এরপর বললেন, ‘যেমন তুমি দেখলে আমি বাঙাল ভাষায় কথা বলি। শিলিগুড়ির ভাষাটাই অবশ্য এমন। আমরা ওইরকমই টোনে কথা বলি। অনেকেই আমাকে বলেন, তুমি কি বাংলাদেশ থেকে? তখন আমি বলি, আমি শিলিগুড়ির, ওখানকার ভাষাটাই ওইরকম। খাইছিস, যাইছিস, এমন…’।

আরও পড়ুন-এক প্লেটের দাম ৫০ হাজার! অরুণদার পাইস হোটেলের খিচুড়ির দাম শুনে সৌরভ বললেন 'জয় মা তারা'

আরও পড়ুন-'আমি একটু ধরে থাকিনা তোমার হাতটা, মনে হচ্ছে আমার…' সৌরভকে ছুঁয়ে আবেগঘন 'একলা' ইন্দ্রাণী

সৌরভকে প্রিয়াঙ্কা প্রশ্ন করেন, ‘কখনও কি তুমি বাঙাল ভাষায় কথা বলেছো?’ উত্তরে সৌরভ বলেন, ‘না, খুবই কম।’ প্রিয়াঙ্কা তখন বলেন, ‘আমি যদি তোমাকে একটা ওয়ার্ড বলি, যেটা বাঙাল ভাষায় খুবই জনপ্রিয়। সেটা কি তুমি বলতে পারবে? যেমন আমরা বলি ফাটায়দিসে।’ সৌরভ শুনে বলেন, ‘হ্যাঁ (বলতে পারব, সম্মতিক্রমে) ফাটায়দিসে’। আর তখন প্রিয়াঙ্কা ফের অনুরোধ করেন তাহলে এদের সকলের জন্য একবার বলো, ফাটায়দিসে। সৌরভও বললেন, ‘একদম ফাটায়দিসে, ৪জনেই ফাটায়দিসে।’

সৌরভের মুখে এমন বাঙাল শব্দ শুনে হেসে ফেলেন বাকি প্রতিযোগীরা। প্রসঙ্গত, সৌরভের জন্ম ঘটি পরিবারেই বলে জানা যায়। তিনি আবার মোহনবাগানের সমর্থক। একথা সকলেই এতদিনে জানেন। এদিকে 'দাদাগিরি'র মঞ্চেই এই ভাইরাল কন্যেকে সম্পর্কের টিপস দিয়েছেন সৌরভ। তাঁর কাছে একপ্রকার ‘লাভগুরু’ হয়ে গিয়েছিলেন সৌরভ।

প্রিয়াঙ্কাকে দাদা সরাসরি জিগ্গেস করেছিলেন, ‘প্রেম করার চেষ্টা চলছে, হচ্ছে না?’ উলটো দিক থেকে জবাব আসে- ‘কেউ পাত্তাই দিচ্ছে না’। এ কথা শুনে মহারাজের পরামর্শ ছিল, ‘আসলে বুঝতে পারছে না। প্রেমের কথাটা একটু রোম্যান্টিক হয়ে বলতে হবে, আমি শিখিয়ে দেব’। সৌরভের এমন পরামর্শ শুনে তখন প্রিয়াঙ্কা সহ সকলেই হেসে উঠেছিলেন।

 

বায়োস্কোপ খবর

Latest News

KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের T20 World Cup-এর জন্য ভিভকে মেন্টর হিসেবে চাইছে PCB,রাজি হলেন উইন্ডিজ কিংবদন্তি? কাশ্মীর থেকে ৩৭০ ধারা রদের সিদ্ধান্ত বৈধই, একগুচ্ছ পিটিশন খারিজ সুপ্রিম কোর্টের সাইক্লোন 'রেমাল’ এর আছড়ে পড়ার সম্ভাবনা কতটা! ঘূর্ণাবর্তের অবস্থান কোথায়? স্বপ্নে শিবলিঙ্গ দেখা কীসের ইঙ্গিত দেয়? জানুন শাস্ত্রমত কী বলছে সবটাই মিথ্যে, প্রশান্ত ভার্মার ছবি থেকেই মোটে সরে দাঁড়াননি রণবীর! ব্যাপারটা কী? রাজকুমারের সঙ্গে বারাণসীতে গঙ্গা আরতি জাহ্নবীর! ফ্রেমবন্দি সেই বিশেষ মুহূর্ত রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো মঙ্গলের কৃপায় ভরবে পকেট, আসবে মান-যশ, অফিসে হবে প্রশংসা! মেষ সহ লাকি কারা?

Latest IPL News

KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.