বাংলা নিউজ > বায়োস্কোপ > দাদাগিরি গ্র্যান্ড ফিনালে: 'এক্স=প্রেম'-এ বুঁদ, ছবির প্রচারে সৃজিত-অর্জুন
দাদাগিরি সিজন ৯-এর গ্র্যান্ড ফিনালের মঞ্চে সৃজিত মুখোপাধ্যায় এবং অর্জুন চক্রবর্তী, সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে

দাদাগিরি গ্র্যান্ড ফিনালে: 'এক্স=প্রেম'-এ বুঁদ, ছবির প্রচারে সৃজিত-অর্জুন

  • দাদাগিরি সিজন ৯-এর গ্র্যান্ড ফিনালের মঞ্চে সৃজিত মুখোপাধ্যায় এবং অর্জুন চক্রবর্তী, সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে আড্ডার মত্ত দুই তারকা।

আজ জি বাংলার পর্দায় অনুষ্ঠিত হবে দাদাগিরি সিজন ৯-এর গ্র্যান্ড ফিনালে। ছোট পর্দায় অত্যন্ত জনপ্রিয় এই রিয়ালিটি শো। চলতি সিজন শেষ হওয়ার খবর শুনে রীতিমতো মন খারাপ ‘দাদাগিরি’ ভক্তদের।

আজ রাত ৮টা থেকে 'দাদাগিরি গ্র্যান্ড ফিনালে'-এর সম্প্রচার। সেখানে হাজির থাকবেন বাংলা টেলিভিশন এবং টলিউডের একগুচ্ছ তারকা। শো-এর সঞ্চালক সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে মঞ্চ মাতাতে দেখা যাবে টলিউডের ইন্ডাস্ট্রি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে।

এ দিন সৃজিত মুখোপাধ্যায় এবং অর্জুন চক্রবর্তীকে হাজির থাকতে দেখা যাবে 'দাদাগিরি গ্র্যান্ড ফিনালে'-এর মঞ্চে। শুক্রবার মুক্তি পেয়েছে সৃজিক পরিচালিত ছবি 'এক্স = প্রেম'। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অর্জুন চক্রবর্তী। মূলত নিজেদের নতুন ছবির প্রচারে এ দিন শো-এ উপস্থিত হতে দেখা যাবে মনে করা হচ্ছে।

দাদাগিরি সিজন ৯-এর গ্র্যান্ড ফিনালের মঞ্চে সৃজিত মুখোপাধ্যায় এবং অর্জুন চক্রবর্তী
দাদাগিরি সিজন ৯-এর গ্র্যান্ড ফিনালের মঞ্চে সৃজিত মুখোপাধ্যায় এবং অর্জুন চক্রবর্তী

এছাড়াও এই বিশেষ পর্বে রূপম ইসলাম, মনোময় ভট্টাচার্য, সোমলতা আচার্য, ইমন চক্রবর্তী, জোজো, রাঘব চট্টোপাধ্যায়দের উপস্থিতি নজরে আসবে। প্রতিযোগীদের তালিকাতেও থাকবে চমক। টেলি পর্দার অন্বেষা হাজরা, সৌমিতৃষা কুণ্ডু , শ্বেতা ভট্টাচার্য, রুবেল দাস, দিতিপ্রিয়া রায়, সোহিনী বন্দ্যোপাধ্যায়কে হাজির থাকতে দেখা যাবে। 'দাদাগিরি সিজন ৯'-এর গ্র্যান্ড ফিনালেতে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে মঞ্চে নাচ করতে দেখা যাবে তাঁর স্ত্রী তথা নৃত্যশিল্পী ডোনা গঙ্গোপাধ্যায়কে।

প্রসঙ্গত, ২০২১-এর ২৫ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছিল দাদাগিরির নবম সিজন। সিজনের ট্যাগ লাইন ‘হাত বাড়ালেই বন্ধু হয়’। এবারের ফাইনাল খেলবেন দক্ষিণ ২৪ পরগনা, কলকাতা, দার্জিলিং, বাঁকুড়া, বীরভূম ও পশ্চিম বর্ধমান মিলিয়ে মোট ছয়টি জেলা। প্রায় আট-নয় মাস ধরে চলল ন' নম্বর সিজন। ফাইনাল মিলিয়ে মোট ৭২ টি পর্ব সম্প্রচারিত হবে। কোন জেলার হাতে উঠবে সেরার শিরোপা? মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা।

বন্ধ করুন