বাংলা নিউজ > বায়োস্কোপ > Dadagiri: ‘মিঠাই’ সৌমিতৃষার মা'কে ফোন করবেন সৌরভ! অবাক কাণ্ড ‘দাদাগিরি’র সেটে
দাদাগিরির সেটে সৌমিতৃষা ও মিঠাই পরিবার
দাদাগিরির সেটে সৌমিতৃষা ও মিঠাই পরিবার

Dadagiri: ‘মিঠাই’ সৌমিতৃষার মা'কে ফোন করবেন সৌরভ! অবাক কাণ্ড ‘দাদাগিরি’র সেটে

  • ‘বচপন কা প্যায়ার’ গানে দাদা-র সঙ্গে জমিয়ে নাচবে মিঠাই, নন্দা আর টেস। ঝলক দেখেই উত্তেজিত দর্শক। 

মনোহরার হাঁড়ি নিয়ে ‘দাদাগিরি’র সেটে হাজির সৌমিতৃষা। মিঠাই রানী যেখানেই যায়, সকলের মন জয় করে নেয়। এই মামলায় গোপালও তাঁর ‘হেলেপ’ করতে ছাড়ে না। আগামী ২৬শে সেপ্টেম্বর থেকে জি বাংলায় শুরু হচ্ছে ‘দাদাগিরি’। সেখানে মিঠাই হাজির থাকবে না, তাও কি হয়? মোদক পরিবারকে সঙ্গে নিয়ে 'মিঠাই' সৌমিতৃষা পৌঁছেছিলে দাদা-র সঙ্গে আড্ডা দিতে। কিন্তু সেখানে গিয়ে আবার অবাক কাণ্ড!  কী এমন ঘটল যার জন্য সৌমিতৃষার মা-কে ফোন করতে বললেন স্বয়ং সৌরভ গঙ্গোপাধ্যায়?

এই কাণ্ডই ধরা পড়েছে শো-এর আসন্ন প্রোমো-তে। ‘দাদাগিরি’-তে গিয়ে মিষ্টি খাওয়াবেন না মিঠাই, এটা তো এক্কেবারেই অসম্ভব। কিন্তু এর পাশাপাশি মিঠাই সেখানে ধুম করে এমন কথা বলে বসে যার জন্য সৌরভ গঙ্গোপাধ্যায় চটপট বলে বসেন-'ফোন লাগাও তো ওর মাকে'। সেই বিশেষ পর্বের প্রোমো সামনে আসতেই এক্সাইটেড 'মিঠাই' ভক্তরা। সৌমিতৃষার পাশাপাশি ‘উচ্ছেবাবু’ আদৃত, ‘টেস’ তন্বী লাহা রায়-এঁরাও হাজির ছিলেন মঞ্চে।

দাদাকে শুধু মিষ্টিমুখ করিয়ে চুপ থাকেননি মিঠাই। ধুম করে বলে বসেন, ‘দাদাগিরি’ শো কতটা ভালোবাসেন। সেটা বোঝাতে গিয়ে সৌমিতৃষা বলেন,  দাদাগিরি হলো তাঁর বাচপান কা প্যায়ার অর্থাৎ ছোটবেলার ভালোবাসা। এই কথা শুনে মজা করে সৌরভ গঙ্গোপাধ্যায় বলেন,' কেউ এক্ষুণি ওঁর মাকে ফোন লাগাও তো'। যা শুনে সকলেই হাসিতে ফেটে পরে। সত্যি কি সৌমিতৃষার মা-কে ফোন লাগাবেন সৌরভ? সেটা জানতে তো অপেক্ষা করতে হবে ২৬ শে সেপ্টেম্বরের। কিন্তু প্রোমো বলছে ‘বচপন কা প্যায়ার’ গানে দাদা-র সঙ্গে জমিয়ে নাচবে মিঠাই, নন্দা আর টেস।

এই প্রোমো দেখে বেজায় খুশি মিঠাই ভক্তরা। সৌমিতৃষার ‘বচপন কা প্যায়ার’ দাদাগিরি না দাদা? সেই প্রশ্নের উত্তর জানতে চাইছে তাঁরা। পাশাপাশি আপতত মোদক পরিবারের থেকে দূরে রয়েছেন মিঠাই। কিন্তু এই এপিসোডে সবার সঙ্গে দেখা হবে মিঠাই রানির। সেই নিয়েও একটা বাড়তি এক্সাইটেমন্ট হয়েছে। 

বন্ধ করুন