বাংলা নিউজ > বায়োস্কোপ > Dadagiri: ‘পুরুতমশাই করোনা যাবে কি’, দাদাগিরিতে সৌরভের গুগলি! জবাব শুনে মাথা ভোঁ ভোঁ দাদার
করোনা যাবে কি না, প্রশ্ন রাখলেন সৌরভ। 
করোনা যাবে কি না, প্রশ্ন রাখলেন সৌরভ। 

Dadagiri: ‘পুরুতমশাই করোনা যাবে কি’, দাদাগিরিতে সৌরভের গুগলি! জবাব শুনে মাথা ভোঁ ভোঁ দাদার

  • ২৫ সেপ্টেম্বর থেকেই শুরু হচ্ছে দাদাগিরি!

‘দাদাগিরি’র মঞ্চে বরাবরই খোশ মেজাজে পাওয়া যায় হোস্ট সৌরভ গঙ্গোপাধ্যায়কে। খেলতে আসে প্রতিযোগীদের পিছনে লাগার সুযোগ ছাড়েন না মোটেই। সদ্য শেয়ার হওয়া ‘দাদাগিরি’র প্রোমোতে সেরকমটাই দেখা গেল। দাদার সঙ্গে খেলতে এলেন এক পুরুতঠাকুর। আর তার কাছে সৌরভ রাখলেন বেশ কঠিন একটা প্রশ্ন। 

আপাতত করোনায় বিপর্যস্ত গোটা দেশ। সকলের মনে যে প্রশ্নটা ঘুরছে, সেটাই সৌরভ করে ফেললেন পুরোহিত সুনীল চক্রবর্তীর কাছে। তবে জবাব শুনে ভাষা হারালেন সকলে। ‘আমি করোনাকে বলেছি, করোনা তুমি আমায় ধোরো না, করোনা কি ধরতে পারে?’, ঠিক এটাই উত্তর ছিল সুনীলের! আর এহেন জবাব শুনে চোখ গোলগোল হল সৌরভের। সেটে উঠল হাসির রোল।

২৫ সেপ্টেম্বর হবে ‘দাদাগিরি’র গ্র্যান্ড প্রিমিয়ার। আর সেদিনই থাকছে এই এপিসোড। নবম সিজনে পা রাখছে সৌরভের এই গেম শো। বাঙালি দর্শকদের মধ্যে ‘দাদাগিরি’র জনপ্রিয়তা খুব। সৌরভের সঙ্গে হাসি-ঠাট্টায় মেতে উঠ প্রশ্ন-উত্তরের জবাব দিতে যেমন আমজনতা হাজির হয় সেটে, তেমনই থাকেন তারকারাও। 

প্রসঙ্গত, টলিউড ছেড়ে এবার সৌরভ যাচ্ছেন বলিউডেও। তৈরি হচ্ছে সৌরভের বায়োপিক। লাভ রঞ্জনের প্রযোজনায় আসছে সে বায়োপিক। যদিও সৌরভের চরিত্রে কোন অভিনেতা থাকছেন তা এখনও নির্দিষ্ট হয়নি। বেশ বড় বাজেটেই তৈরি হচ্ছে দাদার বায়োপিক।

বন্ধ করুন