বাংলা নিউজ > বায়োস্কোপ > Dadagiri: সৌরভ-রুক্মিনীর বিয়ে! ‘আমার বউটার কী হবে’, প্রস্তাব শুনে চিন্তায় মহারাজ
দাদার সামনে ঘোর সমস্যা!
দাদার সামনে ঘোর সমস্যা!

Dadagiri: সৌরভ-রুক্মিনীর বিয়ে! ‘আমার বউটার কী হবে’, প্রস্তাব শুনে চিন্তায় মহারাজ

  • 'টনিক' দেবের খুদে ভক্ত চায় প্রিয় তারকাকে বিয়ে করতে, তাই সৌরভের জন্য পাত্রী হিসাবে দেবের বউকে পছন্দ তাঁর।

বড়দিনে দাদাগিরির মঞ্চ কাঁপাতে আসছে এক ঝাঁক কচিকাঁচা। আর তাদের প্রশ্নবাণে রীতিমতো বিদ্ধ দাদা। এক দেব ভক্তর ভারী ইচ্ছা সে বিয়ে করবে দেবকে। এতেই দাদার গোঁসা, কারণ কিছুক্ষণ আগেই পাত্র হিসাবে সৌরভকে বেছেছিল পূর্ব মেদিনীপুরের প্রতিনিধি এক মিষ্টি মেয়ে। হাসি মুখে সে জানায়, ‘আমি দেবকে বিয়ে করতে চাই’। তখন সৌরভের পালটা প্রশ্ন, ‘তবে আমার কী হবে!’ কোনওরকম দ্বিধা না রেখেই সেই খুদের ঘোষণা, ‘কেন তোমাকে দেবের বউ বিয়ে করবে’। চল্লিশ ছুঁইছুঁই দেব এখনও অবিবাহিত, তবে একথা কারুর অজানা নয় অভিনেত্রী রুক্মিনী মৈত্রর সঙ্গে কমিটেড রিলেশনশিপে রয়েছে টলিউডের ‘চ্যাম্প’। প্রকাশ্যেই দুজনে স্বীকার করে নেন এই সম্পর্কের কথা। 

কিন্তু দেব-ভক্ত খুদে এই বলেই থেমে থাকেনি! দেবের সঙ্গে বিয়ের এমন ছক কষেছে সে যা শুনে আপনার হাসি থামবে না। 'দেবের বউ'কে বিয়ে করলে তাঁর বউয়ের কী হবে, সেই ভেবেই চিন্তায় সৌরভ! তবে ডোনার জন্য ভবিষ্যত প্ল্যান কষে ফেলেছে সে। আধো আধো গলায় জানান, ‘কেন তোমার বউকে বলো একটা বাঘ পুষতে’। এ কথা শুনে হাসি থামেনি সৌরভের। 

আগামী ২৪ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে ‘টনিক’। সেই ছবির প্রচারেই জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো ‘দাদাগিরি’র মঞ্চে দিন কয়েক আগেই ঘুরে গিয়েছেন দেব। সঙ্গী পরিচালক অভিজিৎ সেন। এখনও টেলিভিশনের পর্দায় সেই পর্ব সম্প্রচারিত হওয়ার অপেক্ষা. তবে শ্যুটিংয়ের সময় সৌরভ জানিয়েছিলেন, এই ছবি নিয়ে কতখানি উত্তেজিত তিনি। এমনকী তাঁকে এমনটাও বলতে যায় আগামী ২৪ তারিখ ছবির প্রিমিয়ারে দেবের সাপোর্টে অবশ্যই হাজির থাকবেন তিনি।

এই ছবি প্রযোজনায় অতনু রায়চৌধুরী এবং প্রণব কুমার গুহ। সহযোগী প্রযোজকের ভূমিকায় রয়েছেন দেব নিজে। দেব,পরাণ বন্দ্যোপাধ্যায় এবং শকুন্তলা বড়ুয়া- তিনজনকে ঘিরেই এগিয়েছে ছবির গল্প। এছাড়াও রয়েছেন সুজন মুখোপাধ্যায়, কণীনিকা বন্দ্যোপাধ্যায়, বিশ্বজিৎ চক্রবর্তী, রজতাভ দত্ত, বিশ্বনাথ বসু প্রমুখ। ভালোবাসার টনিক নিয়ে ক্রিসমাসের আগের দিন পর্দায় হাজির হচ্ছেন দেব। ২৫শে ডিসেম্বর দেবের জন্মদিনও বটে, তাই এই বছর ‘টনিক’ দেবের তরফে ভক্তদের রির্টান গিফট।

বন্ধ করুন