বাংলা নিউজ > বায়োস্কোপ > Dadagiri: নতুন মোড়কে আজ থেকে টিভির পর্দায় ‘দাদাগিরি’, কখন আর কোথায় দেখবেন?
দাদাগিরি আসছে আজ রাতে
দাদাগিরি আসছে আজ রাতে

Dadagiri: নতুন মোড়কে আজ থেকে টিভির পর্দায় ‘দাদাগিরি’, কখন আর কোথায় দেখবেন?

 বন্ধুত্বের ডাক দিয়ে ছোটপর্দায় ফিরছেন দাদা। আজ থেকে শুরু ‘দাদাগিরি’ সিজন ৯।

অবশেষে হাজির সেই বহুপ্রতীক্ষিত দিন। ২৫শে সেপ্টেম্বর অর্থাত্ আজ থেকে সম্প্রচার শুরু বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় গেম শো ‘দাদাগিরি’র। সেই শো-এর সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িয়ে রয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বিসিসিআইয়ের প্রেসিডেন্ট হাজারো কর্মকাণ্ড নিয়ে ব্যস্ত, তবুও নেহাত ভালোবাসার টানেই আবারও সঞ্চালক হয়ে ছোটপর্দা কাঁপাতে আসছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। শো শুরুর দিন অবশ্য কয়েক হাজার মাইল দূরে সংযুক্ত আরব আমিরশাহিতে রয়েছেন সৌরভ। কিন্তু দাদাগিরি নিয়ে মারাত্মক এক্সাইটেড তিনিও। 

‘দাদাগিরি’র নবম সিজন পুরোনো সিজনের চেয়ে একদম আলাদা হবে, সৌরভ নিজের মুখ জানালেন- ‘এবারের ফরম্যাট বেশ অন্যরকম। আমার মনে হয় প্রতিযোগিদের কাছে কামব্যাকের বিরাট সুযোগ থাকবে’। নতুন ফরম্যাট নিয়ে বেশি কিছু না ভাঙলেও সৌরভের কথায় আভাস মিলল শেষ রাউন্ডে প্রশ্ন প্রতি ২৪ পয়েন্ট স্কোর করবার জায়গা থাকবে।

দাদাগিরি' সিজন ৯-র মূলমন্ত্র -'হাত বাড়ালেই বন্ধু হওয়া যায়'। আজ রাত ৯.৩০ থেকে শুরু হবে দাদাগিরি-র সম্প্রচার। সুতরাং ‘ডান্স বাংলা ডান্স’-এর জায়গা নিচ্ছে এই শো। এবার থেকে বাঙালির সপ্তাহান্তটা জমিয়ে দেবেন দাদা। 

শনিবার ও রবিবার রাত সাড়ে ন'টায় জি বাংলার পর্দায় দেখা যাবে দাদাগিরি। পাশাপাশি জি ফাইভে অ্যাপেও দেখা যাবে এই শো। অন্যদিকে জিটিভি অ্যাপেও সংশ্লিষ্ট সময়ে দেখা যাবে ‘দাদাগিরি’। 

‘দাদাগিরি’র পূর্ববতী আটটি সিজনের সাতটি সঞ্চালনা করেছেন সৌরভ। এই কুইজ শো-এর সঙ্গেই সঞ্চালনায় হাতেখড়ি সৌরভের। ‘দাদাগিরি’র  তিন নম্বর সিজন সঞ্চালনা করেছিলেন মিঠুন চক্রবর্তী। তবে সেই সিজন তেমন সাফল্য পায়নি। অগত্যা ফের নির্মাতাদের জোরাজুরিতে কামব্যাক করেন দাদা। তারপর থেকে অটুট রয়েছে এই সফর। 

অন্যদিকে নাচপ্রেমীদের একটু মন খারাপ। এবার থেকে সপ্তাহ শেষে একদিন মাত্র দেখা যাবে ‘ডান্স বাংলা ডান্স’। প্রতি রবিবার রাত সাড়ে আটটায় সম্প্রচারিত হবে ‘ডিবিডি’। 

বন্ধ করুন