বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Yash: প্রথম দেখায় নুসরতকে কী উপহার দিয়েছিলেন যশ? জবাব শুনে হাসি থামল না সৌরভের!
দাদাগিরির মঞ্চে হাজির যশরত 

Nusrat-Yash: প্রথম দেখায় নুসরতকে কী উপহার দিয়েছিলেন যশ? জবাব শুনে হাসি থামল না সৌরভের!

  • দামী গয়না বা চকোলেট-ফুল নয়, প্রেমিক যশের কাছে প্রথমবার কোনও গিফট চেয়েছিল নুসরত? এই রহস্য ফাঁস হল ‘দাদাগিরি’র মঞ্চে। উত্তর শুনে হাসি চাপতে পারলেন না সৌরভ। 

তাঁদের প্রেম নিয়ে চর্চার শেষ নেই। যশ-নুসরতের সম্পর্ক নিয়ে গত কয়েক মাসে কম কাটাছেঁড়া হয়নি। তবে সমালোচনা, বিতর্ক কোনও কিছু নিয়েই তাঁরা মাথা ঘামাতে না-রাজ। সম্পর্কে শিলমোহর দেওয়ার পর এখনও পর্যন্ত নুসরত সঞ্চালিত রেডিও টক শো'তেই একসঙ্গে দেখা গিয়েছিল ঈশানের বাবা-মা'কে। তবে এবার টেলিভিশনের পর্দায়। ‘দাদাগিরি’র মঞ্চে রবিবার রাতে হাজির ছিলেন ‘যশরত’, তাঁদের নজরকাড়া রসায়নে ফের একবার মুগ্ধ ফ্যানেরা।

যশ-নুসরতের সংসারের হাঁড়ির একাধিক খবর এদিন ফাঁস হল। একরত্তি ঈশানকে সামলানো থেকে বাড়িতে কার রাজত্ব চলে? সব প্রশ্নের অকপট জবাব দিলেন দুজনে। এদিন যশ-নুসরত ছাড়াও আরও তিন জোড়া সেলেব জুটি হাজির হয়েছিলেন ‘দাদাগিরি’র মঞ্চে। ছিলেন মিউজিক্যাল জুটি লোপামুদ্রা মিত্র-জয় সরকার, বাবুল সুপ্রিয়-রচনা, এবং ওম সাহানি ও মিমি দত্ত।

‘ওয়ান’ ছবির সঙ্গে শুরু হয়েছিল যশ-নুসরত জুটির অনস্ক্রিন সফর। সেই ছবির ৫ বছর পূর্তির দিনই ‘দাদাগিরি’র মঞ্চে ম্যাজিক দেখালেন দুজনে। যদিও নুসরত-যশের প্রেমের সফর শুরু তার বেশ অনেকটা পরে। ‘এসওএস কলকাতা’, একসঙ্গে দ্বিতীয় ছবি করবার সময় পরস্পরের প্রেমে পড়েন যশ-নুসরত। প্রথম দেখাতে নুসরতকে কী উপহার দিয়েছিলেন যশ? সৌরভ এই প্রশ্নের উত্তর জানতে চান যশের কাছে। জবাবে অভিনেতা বলেন, ‘ও আমার কাছ থেকে প্রোটিন পাউডার চেয়েছিল’। এই কথা শুনে হেসেখুন সৌরভ। বাকি জোড়িদেরও হাসি থামলো না। 'ফিটনেস ফ্রিক' নুসরতের পক্ষে এমন উপহার চাওয়া সম্ভব! যদিও যশ কিন্তু সৌরভকে বলেন, ‘তবে আমি ওর জন্য বিরিয়ানি নিয়ে যেতাম’।

জয় সরকারের কাছেও সৌরভ এই প্রশ্ন রাখেন। সুরকার সপাটে বলেন, ‘আমি সুর দিয়েছিলাম’। দাদার পালটা প্রশ্ন, ‘কোনও গিফটের বালাই নেই?’ পাশ থেকে লোপামুদ্রা বলেন ‘রাম কিপটে একটা’। তৃণমূল বিধায়ক তথা সংগীত শিল্পী বাবুলের স্ত্রী রচনা শর্মা হাটে হাঁড়ি ভেঙে বলেন, ‘ও প্রথমবার এক কিলো কাজু (বাদাম) আর (আমন্ড) বাদাম নিয়ে এসেছিল’। সঙ্গে সঙ্গে বাবুল বলে উঠেন, ‘ওগুলো মোটামুটি বাজেটের মধ্যে পড়ে তাই’। আর সদ্যবিবাহিত ওম? সে বলে উঠে, ‘আমার সেভাবে কোনও উপহার দেওয়া হয়নি। ওই বুকভরা ভালোবাসা দিয়েছি’।

এদিন দাদাগিরির ট্রফি জিতে নেন যশরত জুটি। সব রাউন্ডেই দুর্দান্ত জবাব দিয়েছেন যশ-নুসরত। গানে-নাচে জমে উঠেছিল এদিনের অনুষ্ঠান। তবে জয়ের হাসিটা সঙ্গে থাকল কেবল যশরতের!

বন্ধ করুন