বাংলা নিউজ > বায়োস্কোপ > এক ব্যর্থ পরিচালকের গল্প বলবে ‘এভাবেই গল্প হোক’, আসছে OTT প্ল্যাটফর্ম ক্লিকে
মুক্তি পাচ্ছে ‘এভাবেই গল্প হোক’
মুক্তি পাচ্ছে ‘এভাবেই গল্প হোক’

এক ব্যর্থ পরিচালকের গল্প বলবে ‘এভাবেই গল্প হোক’, আসছে OTT প্ল্যাটফর্ম ক্লিকে

  • ওটিটি প্ল্যাটফর্ম ক্লিকে শুক্রবার ২৮ মে মুক্তি পাচ্ছে এই ছবি।

২০২১ সালে দাদাসাহেব ফালকে 'জুরী স্পেশাল মেনশন' ক্যাটাগরিতে পুরস্কৃত ছবি ‘এভাবেই গল্প হোক’। এক ব্যর্থ পরিচালকের স্ট্রাগল নিয়ে ছবি। পরিচালনার দায়িত্বে ছিলেন বছর ১৮-র পরিচালক রোহন সেন। জীবনের সব হিসেব মেলে না। সব গল্পও শেষ হয় না। গল্পের চরিত্র বদলায় তবু চলতে থাকে তার রেশ। সেই ভাবনা নিয়েই দর্শকের মনে দাগ কাটতে আসছে ‘এভাবেই গল্প হোক’।

ছবিতে জয় সেনগুপ্তকে দেখা যাবে একজন ব্যর্থ পরিচালকের ভূমিকায়। তাঁর চরিত্রে নাম অভিজিৎ মুখোপাধ্যায়। বক্স অফিসে শেষ তিনটি ছবি ফ্লপ করেও হাল ছাড়তে নারাজ পরিচালক অভিজিৎ। রহস্য-রোমাঞ্চকর ঘরানার ছবিতে তৈরি করতে অভ্যস্ত পরিচালকের আচমকাই রোম্যান্টিক ছবি তৈরির ইচ্ছে হয়। কিন্তু ব্যর্থ পরিচালকের সঙ্গ দিতে রাজি হয়না কোনো প্রযোজকই। গল্পের লেখক কে? কি তার আত্মকথা? গল্পের শেষ কী হতে চলেছে? পরিচালক কি শেষমেষ ছবিটি বানিয়ে উঠতে পারবেন? এখানেই গল্পের টুইস্ট।

ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন শান্তিলাল মুখোপাধ্যায়, জয় সেনগুপ্ত, রূপাঞ্জনা মিত্র, বিবৃতি চট্টোপাধ্যায়, শাস্বতী গুহঠাকুরতা, আনন্দ এস চৌধুরি এবং প্রয়াত মৃণাল মুখোপাধ্যায়ের মতো অভিনেতারা। 

ছবি প্রযোজনায় অমৃতা দে। ছবিতে গান করেছেন প্রযোজক অমৃতা দে নিজে, একটি গান গেয়েছেন রূপঙ্কর বাগচী এবং কিঞ্জল চট্টোপাধ্যায়। ওটিটি প্ল্যাটফর্ম ক্লিকে আগামী শুক্রবার ২৮ মে মুক্তি পাবে এই ছবি।

 

বন্ধ করুন